মোবাইল দিয়ে প্রতিদিন ৫০ থেকে ১০০ টাকা আয় করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো এবং সচেতন আছেন। আমরা জানি আমাদের এই সুন্দর এই বাংলাদেশে করোণা মহামারীতে আকার নিয়েছে। আর এই মহামারী থেকে রক্ষা পেতে হলে আমাদের অবশ্যই  সবাইকে সচেতন থাকতে হবে। তো বন্ধুরা আপনারা চাইলে এই মহামারীর মধ্য ঘরে বসে কিছু টাকা আয় করতে পারেন আপনার  হাতে থাকা মোবাইলের মাধ্যমে। তো আর বেশি কথা না বলে আজকেরর পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

বন্ধুরা ঘরে বসে টাকা আয় করার জন্য আপনার কিছু জিনিসের প্রয়োজন হবে। কি কি জিনিস দরকার হবে তা আমি বলে দিচ্ছি প্রথমত আপনার একটি এন্ড্রইড মোবাইলের দরকার হবে, একটি বিকাশ অথবা একটি রকেট একাউন্টের দরকার হবে।

 

কিভাবে আপনারা আপনাদের ঘরে বসে টাকা আয় করবেন?

বন্ধুরা আপনারা একটি এপ্লিকেশনের মাধ্যমে খুব সহজে প্রতিদিন ৫০ থেকে ১০০ টাকা মোবাইলের মাধ্যমে আয় করতে পারবেন। আর এ টাকা আপনি চিলে প্রতিদিন আপনার বিকাশ অথবা মোবাইল রিচারজের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

কিভাবে আপনি এই এপ্লিকেশনের মাধ্যমে আপনি টাকা আয় করবেন সে-টি আমি বলে দিচ্ছি।

প্রথমে আপনি নিচের লিংকে ক্লিক করবেন । ক্লিক করার পর একটি ওয়েবসাইটের মধ্য আপনাকে নিয়ে যাবে। আপনি ওই ওয়েবসাইটে যেয়ে এপ্লিকেশন টি ডাউনলোড করে আপনাদের মোবাইলে ইন্সটল করবেন।

এখানে ক্লিক করে এপ্লিকেশন টি ডাউনলোড করে নিনঃ- http://www.mediafire.com/file/qpvrvdu

যেহেতু এই এপ্লিকেশন টি গুগোল প্লেস্টোরে নেই তাই আপনাকে উপরের লিংকে ক্লিক করে ডাউনলোড করতে হবে। আপনার মোবাইলে যখন এই এপ্লিকেশন টি ডাউনলোড হয়ে যাবে । তখন আপনার ফাইল ম্যানেজারে প্রবেশ করবেন। প্রবেশ করার পর ডাউনলোড ফাইল দেখতে পাবেন আপনি সেখানেই এই এপ্লিকেশন টি দেখতে পারবেন । আপনি সিমপ্লি আপনার মোবাইলে ইন্সটল করবেন।

 

 

 

ইন্সটল হয়ে গেলে  আপনার এখানে একটি একাউন্ট ক্রিয়েট বা তৈরি করতে হবে। একাইউন্ট ক্রিয়েট করার জন্য সাইন আপ বাটন দেখতে পাবেন। সেখানে একটি ফর্ম আপনাকে ফিলাপ করতে হবে।

ফর্মের ভিতর কি কি থাকবে?

*আপনার নাম ।

* আপনার মোবাইল নাম্বার।

*আপনার একটি ভেলীড ই-মেইল এড্রেস।

*আট সংখ্যার পাসওয়ার্ড

* কনফ্রম পাসওয়ার্ড…।

রেফার কোড …

 

এই কয়টি জিনিস দিয়ে সাবমিট করলেই  আপনার একাউন্ট খোলা হয়ে যাবে। আপনি এবার  এই এপ্লিকেশন দিয়ে প্রচুর পরিমান টাকা আয় করতে পারেন। আর যখন ১৫০ কয়েন এর মতো হয়ে যাবে তখপ্ন আপনি ১০ টাকা মোবাইল রিচাজ নিতে পারেন। আর আপনার যক্ষন ১৫০০ কয়েন হয়ে যাবে তখন আপনি ১০০ টাকা বিকাশ অথবা রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারেন।

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং নিজেদের সচেতন রাখবেন।

 

Related Posts

18 Comments

মন্তব্য করুন