রণবীরের নতুন চমক সিনেমা “সিম্বাতে “

রণবীরের নতুন চমক সিনেমা “সিম্বাতে “

 

 

 

রণবীরের নতুন চমক  সিনেমা “সিম্বাতে “

রণবীর আর দীপিকা গত নভেম্বর মাসে বিয়ে করে বলিউড পাড়ায় যে হৈচৈ ফেলে দিয়েছে , তার রেশ কাটতে না কাটতেই আবার  সিনেমা ” সিম্বার ” ট্রেইলারে  আবারও হৈচৈ তুলেছেন । গত ২ ডিসেম্বরে ২০১৮ সালের এই সিনেমার ট্রেইলার রিলিজ করা হয় । এই সিনেমাটির পরিচালক রোহিত শেটি আর সহপরিচালক কারণ জোহার ।

এই সিনেমাটিতে নতুন এক রুপে দেখা যাবে । বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবত’-এর মতো বড় বড় এবং সাফল্য জনক সিনেমার পর এবার রোহিত শেঠীর “সিম্বা” সিনেমাতে রণবীর কে দেখা যাবে ভিন্ন এক চরিত্রে ভিন্ন এক রুপে । আমরা এই সিনেমাতে রণবীরের বিপরীতে দেখতে পাবো সইফ আলি খান-অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খানকে । সারা আলি খান সম্প্রতি আর একটি সিনেমা করেছেন ” সুশান্ত রাজপুত ” এর সাথে জুটি বেধে , এই সিম্বা সিনেমাটি তার দ্বিতীয় সিনেমা । আর  ভিলেন হিসেবে থাকছেন সোনু সুদ , যিনি সকল সিনেমার বিশেষ করে দক্ষিণ ভারতের সিনেমাগুলোতে শক্তি শালি একজন ভিলেন , তিনি বরাবরই ভিলেন হিসেবে অভিনয় করেন । তাছাড়াও তিনি বাংলা , এবং হিন্দি সিনেমাতে ভিলেন হিসেবে  অভিনয় করেছেন । তাছাড়াও রয়েছে আরো অনেক নাম , যারা এই সিনেমাতে অভিনয় করেছেন ।

  রোহিত শেঠী এই সিনেমাতে সিংহাম সিনেমার একটু টাচ দিয়েছেন কিন্তু এই সিনেমা টি সিংহাম সিনেমার কোনো সিকুয়েল নয় , আর এই সিনেমাটি একটি আলাদা সিনেমা তা রোহিত শেঠী স্পষ্ট ভাবেই বুঝিয়ে দিয়েছেন । কিন্তু রোহিত শেঠী এখানে সিংহাম সিনেমার একটু টাচ রেখেছেন দর্শকের আকর্ষণ করার জন্য । এটা একটা রোহিত শেঠীর টুইস্ট ।

সিনেমার কাহিনী তে আমরা সিংহাম সিনেমার মতো গেটাপ দেখতে পাবো রণবীরের । এই সিনেমাতে  রণবীর অনাথ শিশু আর তার ছোটবেলা থেকেই ইচ্ছে যে ,সে পুলিশ অফিসার হবে আর বড় হয়ে সে পুলিশ অফিসার হয় কিনতু দূর্নীতিগ্রস্ত পুলিশ অফিসার হন । তারপর সেই চরিত্র থেকে তিনি কিভাবে ভালো একজন পুলিশ অফিসার হয়ে ওঠেন তারই একটা কাহিনী আমরা দেখতে পাবো । এখানে একটা মেয়ের  ধর্ষণের সাজা দেওয়ার জন্যে রণবীরের ভালো পুলিশ হওয়ার গল্পটাকে ফুটিয়ে তোলা হয়েছে ।

এই সিনেমাটির গল্পের সাথে দক্ষিণ ভারতের সিনেমা টেমপারের ভিশন মিল রয়েছে, হয়তো সেই সিনেমার গল্পই শুধু একটু এদিক ওদিক দুই একটা চরিত্রের কম বেশী দেখা যাবে। এই টেম্পার সিনেমাতে দক্ষিণ ভারতের একজন শক্তি শালি অভিনেতা এনটিআর এবং কাজল আগারওয়াল অভিনয় করেছেন ।

এই মাসের ২৮ তারিখে সিম্বা সিনেমার মুক্তি পাওয়ার কথা । আর এই সিনেমার ট্রেইলারেই অনেক বেশী পরিমানে সাড়া পেয়েছেন ।

আমি লিংক দিয়ে দিচ্ছি চাইলে সিনেমার ট্রেইলার দেখতে পারেন ।

ট্রেইলার লিংক ঃ
https://youtu.be/PtFY3WHztZc

ধন্যবাদ সবাইকে ।

Related Posts