Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

টিপস এন্ড ট্রিকস

রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করার নিয়ম

Maria Hasin Mim

Published

on

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক  এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় করি।

 সময়ের সাথে সাথে বাংলাদেশের টেলিকমিউনিকেশন খাতে বিপ্লব ঘটেছে। আগেকার দিনে যেখানে নেটওয়ার্ক পৌঁছানো সম্ভব হতো না সেখানে এখন মানুষ ফুল স্পিডে ইন্টারনেট চালাচ্ছে। এই সকল কিছু সম্ভব হয়েছে আমাদের টেলিকমিউনিকেশন কোম্পানিগুলোর নিরলস পরিশ্রম এবং নানান ধরণের প্রযুক্তিগত সেবার কারণে। টেলিকমিউনিকেশন প্রযুক্তির কারণে আজ দূর হয়েছে কাছে।বিস্তীর্ণ অঞ্চলের বাচ্চাকাচ্চারা এখন মোবাইলে ক্লাস করতে পারছে অপারেটর কোম্পনিগুলোর দূরবর্তী সেবার কারণে।

ইন্টারনেট আমাদের দৈনন্দিন জীবনের এক অপরিহার্য অংশ। তাই বলা হয় ইন্টারনেট ছাড়া এক মুহূর্ত চলা অসম্ভব। আজকাল সকল কিছুই ইন্টারনেট এর দাঁড়ায় সম্ভব হচ্ছে। সেইটা ক্লাস হউক কিংবা অফিস।আজকাল শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস আদালত সকল কিছুই  হয়ে উঠেছে ইন্টারনেট কেন্দ্রিক। তাই যদি ইন্টারনেট ব্যবহার  না করা হয় তাহলে যে কেউ এই প্রযুক্তির বিপ্লবে পিছিয়ে পড়বে শত শত মাইল দূরে।

গ্রাহক সেবা এবং ইন্টারনেট সেবার দিক থেকে রবি আজিয়াটা মোবাইল অপারেটর কোম্পানি এগিয়ে রয়েছে সবার থেকে। গ্রাহকদের জন্য নানান ধরণের অফার এবং বিশাল ডিস্কাউন্ট সেই সাথে নিরবিচ্ছিন্ন ইন্টারনেট সেবা রবির এগিয়ে যাবার মূল কারণ। আজকাল তাই সকলের ঘরে ইন্টারনেট কিংবা ওয়াইফাই রয়েচে। তাই মোবাইল দাতার প্রয়োজন পরে না। তাই অনেকে চিন্তা করে মোবাইল থেকে ইন্টারনেট প্যাকেজ অফ করার উপায়টি। কিন্তু আমরা অনেকেই জানিনা কিভাবে রবি ইন্টারনেট প্যাকেজ অফ করতে হয়। তাই আজ আমি দেখাবো কিভাবে রবি ইন্টারনেট প্যাকেজ অফ করা যায়। আশা করি আপনাদের উপকার হযে।

১.প্রথমে আপনার হেন্ডসেন্ড এ ডায়াল মেনু থেকে *৮৪৪৪# এ ডায়াল করব।

২.ডায়াল করার পর ২ টি অপশন আসবে একটি হলো “টেম্পোরারি কেন্সেল প্লেন এবং আরেকটি হলো “কেন্সেল প্লেন সাবস্রক্রিপ্সান।

৩.ইন্টরনেট কানেকশান চিরতরে বন্ধ করার জন্য ১ নম্বন অপশনও ক্লিক করুন।
এভাবেই আপনার অটো রিনিউল অফ হয়ে যাবে এবং সেই সাথে আপনার ডিভাইস থেকে চিরতরে রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ হয়ে যাবে।

আশা করি আপনাদের উপকার হবে।সামনে নতুন কোন বিষয় নিয়ে হাজির হবো আপনাদের সবাইকে।ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

টিপস এন্ড ট্রিকস

অনলাইনে ইনকাম করার উপায় ও কিছু টিপস

Soikot Ali

Published

on

আসসালামু আলাইকুম কেমুন আছেন সবাই?
আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদেরকে অনলাইনে ইনকাম করার কিছু টিপস এবং উপায় সম্পর্কে বিস্তারিত জানাবার চেষ্টা করব
প্রথমে আলোচনা করব অনলাইনে ইনকাম করার টিপস নিয়ে।
অনলাইনে ইনকাম করার জন্য আপনার সর্ব প্রথম যা দরকার তা হলো পন্থা বা আপনি কিভাবে অনলাইনে ইনকাম করতে চান। আপনি যদি ভিডিও তৈরি করতে ভালো বাসেন বা ভালো মানের ভিডিও এডিট করতে পারেন তা হলে আপনি YouTube বা Facebook এ ভিডিও আপলোড করে গুগল আ্যডসেন্স থেকে ইনকাম করতে পারবেন।বা আপনি যদি আর্টিকেল লিখতে ভালো বাসেন বা দক্ষ হয়ে থাকেন তাহলে আপনি grathor বা techtune সাইটে আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন তাহলে আজই ওই সাইট গুলোতে কাজ করা শুরু করে দিন । দিনে ২ থেকে ৩ ঘন্টা কাজ করে মাসে ৬০০০ হাজার থেকে ৯০০০ টাকা ইনকাম করতে পারবেন আজকাল যুব সমাজের ৯০% যুবক অনলাইনে ইনকাম করার প্রতি আগ্রহী কিন্তু সবাই ইনকাম করতে সফল হয় না। আজকাল এ সুযোগ নিয়ে বড় কোম্পানিগুলো যুবকদের কাছ থেকে টাকার লোভ দেখিয়ে বিনামূল্যে কাজ করিয়ে নিয়ে টাকা দিচ্ছে না তারা। সে জন্য কাজ করার আগে সাইট ভালো না খারাপ সে বিষয়ে ভালো ভাবে জেনে নেয়া অবশ্যই প্রয়োজন বা নিজের বা অন্য কার বড় ভাইয়ের থেকে পরামর্শ নেয়া উচিত। বা কেউ ওই সাইটে কাজ করেছে কি না তা খুঁজে বের করে তার থেকে পরামর্শ নেয়া দরকার। তা যদি সম্ভব না গুগল বা ফেসবুক থেকে সাইট টির সম্পর্কে বিস্তারিত জানা দরকার এবং তার রেটিং দেখতে হবে। আর এ গুলো দেখলে আপনি বুঝতে পারবেন সাইট ভালো না খারাপ। তাহলে আপনি সঠিকভাবে ইনকাম করতে পারবেন।
এবার আসি ইনকাম করার কিছু উপায় সম্পর্কে। ইনকাম করতে হলে আপনার ধৈর্য প্রয়োজন ধৈর্য না থাকলে আপনি অনলাইনে ইনকাম করতে পারবেন না।
অনলাইনে ইনকাম করার উপায়।
১। ফ্রিলান্চিং করে ইনকাম। এবং এর কিছু ট্রাস্টেড সাইট @ upwork # freelancer ৳
2.YouTube ভিডিও আপলোড করে গুগল আ্যডসেন্স থেকে ইনকাম।
৩ ptc করে আয় বা paid to click করে আয়। যেমন tracebust .
৪। আ্যড দেখে টাকা ইনকাম যেমন surfaceweb.com
৫.।অনলাইনে সার্ভে করে ইনকাম।
৬. ডাটা এন্ট্রি করে ইনকাম।

৭.। ফরেস ট্রেডিং করে ইনকাম
উপরে যে বিষয় উল্লেখ করলাম তার একটি থেকে আপনি ও ইনকাম করতে পারবেন । মনে রাখবেন টাকা ইনকাম করার জন্য অবশ্যই আপনাকে কষ্ট করতে হবে কষ্ট ছাড়া যে ইনকাম করবেন তার ৯০% ফেক আজ আর না। bye bye

Continue Reading

টিপস এন্ড ট্রিকস

মোবাইল দিয়েই আনলিমিটেড ইনকাম করুন খুব সহজে।

al amin sarker

Published

on

আস্সালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু।
সুপ্রিয় বন্ধুগন আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লহর রহমতে সবাই ভাল আছেন।
এই করোনা পরিস্থিতিতে যারা গরে বসে বোর হয়ে যাচ্ছন তাদের জন্য খুব ভাল একটি সময় কাটানোর জন্য বিশস্ত একটি সাইট নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে।
এখন মূল কথায় আসি→
আপনার যারা অনলাইন থেকে ইনকাম করতে চাচ্ছেন কিন্তু ভাল কোন সাইট পাচ্ছেন না। তাদের জন্য আজকের আমার এই পোষ্ট।
আপনাদের মাঝে নিয়ে এলাম ১০০%বিশস্ত একটি সাইট,এখানে আনলিমিটেড ইনকাম করতে পাবেন। কোন প্রকার ইনভেস্টমেন্ট ছাড়াঐ।এবং পেমেন্ট নিশ্চিত।
তো বন্ধুরা আর দেরি কেন,এখনি শুরু করুন কাজআপনার মোবাইল অথবা লেপটপে।
এবার আসি কাজের কথায়→

এখানে কাজ একদম সহজ, প্রথমে আপনি আপনার মোবাইল অথবা লেপটপ দিয়ে একটি একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য আপনার একটি জিমেইল লাগবে। নিচে আমার দেওয়া লিংকে ক্লিক করুন।

https://www.coinpayu.com/?r=alaminsarker

তারপর যে পেজ আসবে সেখানে জয়েনে ক্লিক করুন, তারপর যে পেজ আসবে সেখানে রেজিস্টারে ক্লিক করে আপনার ইউজার নেম, জিমেইল, এবং পাসওয়ার্ড দিয়ে সাবমিট করুন।
হয়েগেল আপনার একাউন্ট। একাউন্ট হয়ে গেলে উপরে ডানপাশে একটি থ্রি ডট মেনু দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনার উথড্রো এড্রেস দিয়ে সেট করে নিবেন।
উইথড্র করার মাধ্যম হচ্ছে কয়েনবেস, লাইট কয়েন, ডগিকয়েন,ইথিরাম আরো অন্যান্য অপশনও আছে আপনি চাইলে সবগুলো এড্রেস সেট করতে পারেন। যে এড্রেসে খুশি উথড্রো করতে পারবেন। তবে সেট করার সময় আপনার জিমেইল একটি কোড যাবে সে কোডটি দিয়ে সাবমিট করতে হবে।
আর কাজ আরো সহজ কাজ হলো এড দেখা, নিউজ দেখা এবং ভিডিও দেখা।
এভাবে এখানে আপনি প্রতিদিন আনলিমিটেড ইনকাম করতে পারবেন।
যদি বুঝতে কারো সমস্যা হয়, তাহলে আমাকে কল অথবা মেসেজ করতে পারেন 01777863996 এই নাম্বারে।
🥀ধন্যবাদ 🌷

Continue Reading

টিপস এন্ড ট্রিকস

আপনার এনআইডিতে কয়টি সিম নিবন্ধভুক্ত রয়েছে তা জেনে নিন

Bd Blogger

Published

on

আপনার জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ব্যবহার করে কতগুলি সিম নিবন্ধিত হয়েছে তা জানবেন মাত্র কয়েক মিনিটে।

বাংলালিংক গ্রাহকরা তাদের মোবাইলে * 1600 * 2 # ডায়াল করতে পারেন এবং একটি রিটার্ন এসএমএসের মাধ্যমে জানতে পারেন কোন এনআইডি-র তত্ত্বাবধানে সিমগুলি নিবন্ধিত হয়েছে। অন্যদিকে, রবি গ্রাহকরা যদি * 1600 * 3 # ডায়াল করেন তবে মোবাইল স্ক্রিনে দেখা যাবে কোন আইডিতে কোন সিম নিবন্ধিত হয়েছে। যদিও এই দুই অপারেটর আপাতত পরিষেবা চালু করেছে, অন্যান্য অপারেটররাও শিগগিরই পরিষেবাটি চালু করবে, সূত্র জানিয়েছে।

এদিকে, সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে নিবন্ধিত সিম বিক্রির খবর পাওয়া গেছে। এক ব্যক্তির সিম অন্য ব্যক্তির নামে নিবন্ধিত হওয়ারও খবর রয়েছে। সিম নিবন্ধন করে আত্মসাতের ঘটনাও ঘটেছে বলে জানা গেছে। তবে এটি বিশ্বাস করা হয় যে অপারেটররা যদি তাদের গ্রাহকদের একটি এনআইডিতে নিবন্ধিত নম্বর এবং সিম সম্পর্কে অবহিত করে তবে এ জাতীয় সমস্যা আবার হবে না। একই সাথে, কোনও অজানা সিম যদি গ্রাহকের আইডিতে নিবন্ধিত হয় তবে গ্রাহক চাইলে তা প্রত্যাহার করতে বা বন্ধ করতে পারেন।

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট