শুধুমাত্র এড ভিডিও দেখে এবং পোস্ট পরে। প্রতি মাসে ৫/৬ হাজার টাকা ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন..? আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশ এর একটি আর্নিং সাইট শেয়ার করব। এখানে আপনি খুব সহজ সহজ কাক করে প্রতিদিন ভালো একটা ইনকাম করতে পারবেন। তাহলে চলুন শুরু করি….

সাইট টি বাংলাদেশ এর একটি আর্নিং সাইট। এখানে কাজ করতে হলে সবার প্রথম আপনাকে এখানে একাউন্ট করতে হবে। সাইট টির নাম হচ্ছে visaxpresbd. এটি একটি বিশস্ত সাইট আপনি নিশ্চিত পেমেন্ট পাবেন। সাইট এ  একাউন্ট করার লিংক আমি দিয়ে দিচ্ছি…?

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন 

ক্লিক করার পর রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। রেজিষ্ট্রেশন এ ক্লিক করার পর আপনার সামনে একটি পেজ অপেন হবে।

 

এখানে আপনি আপনার নাম,মোবাইল বা বিকাশ নাম্বার, ইমেইল, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড দিয়ে সাইন আপ এ ক্লিক করবেন। পরবর্তী তে আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। তাই পাসওয়ার্ড মনে রাখতে হবে।

একাউন্ট করার পর আপনার কাজ হচ্ছে ইনকাম করা। আপনি অনেকগুলো কাজ করে এখানে ইনকাম করতে পারবেন। আপনি শুধু পোস্ট পরে এখানে ভালো একটা ইনকাম করতে পারবেন। তারপর আপনি এড দেখে ইনকাম, ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। আপনি যেকোনো একটা বা একাদিক কাজ করতে পারবেন আপনার ইচ্ছে অনুযায়ী।

এখানে থেকে আপনি বিকাশ, নগদ, মোবাইল রিচার্জ এ পেমেন্ট নিতে পারবেন। মাএ ২০ টাকা হলে মোবাইল রিচার্জ এ পেমেন্ট নিতে পারবেন। ৭০ টাকা হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। ৭০ টাকা হলপ রকেট এবং নগদ এ ও পেমেন্ট নিতে পারবেন। মাএ ৫০ টাকা হলে আই পে তে পেমেন্ট নিতে পারবেন। আপনি পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার ৪৮ ঘন্টার মধ্যে পেমেন্ট পাবেন।

আপনি যদি কোন কিছু বুঝতে না পারেন তাহলে সাইট এ সকল কাজের নিয়ৃ দেওয়া আছে একটু ভিজিট করবেন। আশা করি সবাই ভালো ইনকাম করতে পারবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

35 Comments

  1. সারাদিন এটার সাথে লেগে থাকলেও ১০ টাকার বেশী কাজ করতে পারবেন না। মাসে ৩০০ বা ৪০০ এর বেশী কোনোও ভাবেই সম্ভব না। আর আপনি বলছেন ৫/৬ হাজার?

মন্তব্য করুন