★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

শুধুমাত্র রেজিস্ট্রেশন করলেই ২৬০ টাকা বোনাস পেমেন্ট বিকাশ

প্রিয় বন্ধুরা কেমন আছেন সবাই? নিশ্চয়ই ভাল। আর আমিও তাই কামনা করি ।বন্ধুরা আজ আমি এমন একটি সাইটের কথা উল্লেখ করবো যে, কারও হাতে থাকা স্মার্টফোন দিয়ে কিংবা কম্পিউটার, ল্যাপটপ দিয়ে প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন।শুধু মাত্র রেজিস্ট্রেশন করলেই ২৬০ টাকা বোনাস দেয়া হয় এবং প্রতিদিন সাইনইন রিওয়ার্ড দেয়া হয় ১০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত।এভাবে আপনি বিনা পূজিঁতে প্রতি মাসে ৪০,৯৭০/- (চল্লিশ হাজার নয়শত সত্তর টাকা) উপার্জন করতে পারবেন। কি বন্ধুরা বিশ্বাস হচ্ছেনা? কিন্তু এটা আসলেই সম্ভব। বিশ্বাস নাহলে একবার যাচাই করে দেখুন। কেউ যদি আমার দেওয়া এই লিংকে প্রবেশ করে রেজিস্ট্রেশন করে তাহল ১০০% বোনাস পাবেন তার গ্যারিন্ট আছে।

কিভাবে একাউন্ট তৈরী করবেন?

এই সাইটটিতে রেজিস্ট্রেশন করতে হলে প্রথমে আপনাকে প্রবেশ করতে হবে https://www.mg963.net/#/register/2833717 লিংক এ। সাইটটিতে প্রবেশ করার পর জয়েন এ ক্লিক করে আপনার মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর লগইন এ ক্লিক করে লগইন করে নিতে হবে।

কিভাবে লগইন করবেন?

ওয়েবসাইটটিতে রেজিস্ট্রেশন করার পর লগইন এ ক্লিক করে আপনার মোবাইল নম্বর ও একাউন্ট করার সময় প্রদত্ত নতুন পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিতে হবে। লগইন করার পর আপনি আপনার একাউন্টে প্রবেশ করলেন।আপনার একাউন্ট এ প্রবেশ করার পর প্রথমেই আপনার জাতীয় পরিচয়পত্র পত্রের নম্বর এবং আপনার নাম দিয়ে ভেরীফাই করে নিবেন। ভেরীফাই করার সাথে সাথে আপনার একাউন্টে ২৬০ টাকা বোনাস পেয়ে যাবেন।


প্রতিদিন রিওয়ার্ড সংগ্রহ করবেন কিভাবে?

প্রতিদিন রিওয়ার্ড সংগ্রহ করার জন্য আপনাকে ওয়েবসাইটে প্রবেশ করে একাউন্টে লগইন করে নিবেন। লগইন করার পর মাই My অপশনে ক্লিক করবেন। যদি আপনার ভাষা বাংলা করা থাকে তাহলে আমার অপশনে ক্লিক করার পর আপনি সাইন ইন Sign In এ ক্লিক করবেন। সাথে সাথে আপনার রিওয়ার্ড একাউন্ট ব্যালেন্স এ যোগ হয়ে যাবে। এখানে বলে রাখা প্রয়োজন যে, প্রতিদিনের রিওয়ার্ডে ১০ টাকা থেকে শুরু করে ১০০ টাকা পর্যন্ত দেয়া হয়।

টাকা উইথড্র দিবেন কিভাবে?

আপনার ব্যালেন্স ১০০০/- (এক হাজার) হলে এই ব্যালেন্সটিকেই ৩ দিনের জন্য ইনভেস্ট করে নিতে হবে। এখানে আপনার পকেটের টাকা দেওয়ার কোন প্রয়োজন নেই। আপনি ৩ দিনের জন্য ইনভেস্ট করলে আপনাকে ২.৩৮% অর্থাৎ ৭১.৪০ টাকা লাভসহ ১০৭১.৪০ টাকা ফেরত দেয়া হবে। এছাড়া এই তিন দিনে আপনি ডেইলীি সাইন ইন রিয়োর্ড যত পাবেন সব এক সাথে ক্যাশআউট করতে পারবেন। পরবর্তী সময়ে আপনাকে আর কোন ইনভেস্ট করতে হবে না। আপনার ডেইলি সাইন ইন রিওয়ার্ড ১০০০/- টাকা হলেই আপনি ক্যাশআউট দিতে পারবেন।

বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । ধন্যবাদ সবাইকে


7 Comments

মন্তব্য করুন