স্মৃতি নামের মেয়েরা কেমন হয় (নীলা, রুপা, প্রিয়া, স্নেহা)

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক, আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকের বিষয়ঃ নীলা, রুপা, প্রিয়া, স্নেহা, স্মৃতি নামের মেয়েরা কেমন হয় । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।


নীলা, রুপা, প্রিয়া, স্নেহা, স্মৃতি নামের মেয়েরা কেমন হয়

ইসলামিক দৃষ্টিতে নাম দিয়ে কখনো মানুষের চরিত্র যাচাই করা যায় না। কোন নামের মেয়েরা কেমন হবে এটা কখনো বলা সম্ভব নয়। তবে জ্যোতিষ শাস্ত্রের মতে রাশিফল অনুযায়ী বাংলার বিভিন্ন অক্ষর, নামের প্রথম অক্ষর এর সাথে মিলিয়ে কোন নামের মেয়েরা কেমন হয় সেটা বের করে থাকেন।

নীলা নামের মেয়েরা কেমন হয়

যেমন- বলা হয়ে থাকে নীলা নামের মেয়েরা বাচাল টাইপের হয়, তারা বেশি কথা বলে। তারা বিভিন্ন জায়গায় ঘুরতে খুবই পছন্দ করে। তারা মানুষের সাথে মজা করতে খুবই পছন্দ করে, তাদের মুখে সবসময় হাসি লেগেই থাকে। আবার তাদের মনটা অনেক ফ্রেশ হয়ে থাকে, তারা হুট হাট খুব রেগে যায় আবার খুব তাড়াতাড়ি রাগ ভাঙ্গিয়ে ফেলে। রাগলে এরা গাল ফুলিয়ে বসে থাকে। এরা মানুষকে খুব ভালবাসতে পারে এবং সাজগোজ করে তাদের খুব পছন্দ হয়ে থাকে।

স্মৃতি নামের মেয়েরা কেমন হয়

স্মৃতি নামের মেয়েরা প্রচণ্ড আত্মবিশ্বাসী হয়ে থাকে। এদের ইচ্ছাশক্তি থাকে খুবই প্রবল। এরা যেকোন পরিস্থিতিতে সকল বাধা-বিপত্তি মোকাবেলা করতে পারে। এরা খুবই ভালো এবং নির্ভরযোগ্য হয়ে থাকে। এদের আচরণে প্রচন্ড কূটনীতিকভাব এবং বুদ্ধিদীপ্ত মানসিকতার পরিচয় পাওয়া যায়। এটা খুব সহজেই বিপদের সম্মুখীন হয় এবং সুন্দরভাবে তা মোকাবেলা করে।

রুপা নামের মেয়েরা কেমন হয়

রুপা শব্দের অর্থ সৌন্দর্য, লাবণ্য, সুন্দরতা। নামের মতোই এরাও খুবই কোমল হৃদয়ের হয়ে থাকে। এরা পিতা-মাতার খুবই বাধ্য হয় এবং বড়দেরকে সম্মান এবং শ্রদ্ধা করে। এরা সবার সাথে সুসম্পর্ক বজায় রাখতে পছন্দ করে এবং কখনো মিথ্যা কথা বলে না। ছোটবেলা থেকেই এরা শিশুর মত কোমল হৃদয়ের হয়। এরা অনেক বুদ্ধিমতী এবং দেখতেও অনেক সুন্দর হয়। এরা মোটামুটি ধার্মিক হয়ে থাকে এবং ধর্ম পালনে অধিক সচেতন হয়।

প্রিয়া নামের মেয়েরা কেমন হয়

প্রিয়া নামের মেয়েরা আধ্যাত্মিক হয়ে থাকে। তারা সব সময় আধ্যাত্মিক চিন্তা ভাবনা করে। এছাড়াও এরা কৌতুহল প্রবন হয়ে থাকে। মানুষের সবকিছু জানার ব্যাপারে এরা সব সময় অপেক্ষায় থাকে। এরা দেশ বিদেশের খবর রাখতে পছন্দ করে। এরা প্রচন্ড ক্ষমতালোভী হয়। এদের শেখার ইচ্ছা প্রবল থাকে।

এরা বিচার বিবেচনা করতে পছন্দ করে এবং সব সময় বুদ্ধি দিয়ে সবকিছু বিচার করে। এরা মানুষটি খুব ভালোভাবে পর্যবেক্ষণ করে। তবে প্রচন্ড ক্ষমতালোভী হওয়ায় এদের মধ্যে স্বার্থপরতার ভাব থাকে। এরা নিরিবিলি থেকে একা একা ভাবতে পছন্দ করে।

স্নেহা নামের মেয়েরা কেমন হয়

স্নেহা নামের অর্থ বলা হয়ে থাকে শুভ্র বা সাদা। এরা নতুন কিছু আবিষ্কারের বিপক্ষে কাজ করে।  যেকোনো পরিস্থিতিতে সকল বাধা-বিপত্তি অতিক্রম করার ব্যাপারে দৃঢ় সংকল্পবদ্ধ থাকে। এদের মধ্যে নেতৃত্ব জ্ঞানের পরিচয় পাওয়া যায় এবং বিভিন্ন জায়গায় নেতৃত্ব দিয়ে থাকে। আবার অনেকে বলে থাকেন এরা অনেক ঝগড়াটে হয়।

পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts