অটোমেটিক ইনকাম বৃদ্ধি করুন কোন কাজ ছাড়া। ভিডিও দেখে ও স্পিন করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার একটা অ্যাপস শেয়ার করব। এই অ্যাপস আমি আপনাদের সাথে ইতিমধ্যে এক বার শেয়ার করেছি। কিন্তু আজকে আমি অ্যাপস এর নতুন একটা সিস্টেম নিয়ে আলোচনা করব। যেখান থেকে আপনি অটোমেটিক আপনার ইনকাম বৃদ্ধি করতে পারবেন।

যারা আমাদের পূর্ববর্তী পোস্টগুলো পড়েননি তাদের জন্য আমি খুব সংক্ষিপ্ত আকারে আগের বিষয়গুলো একবার শেয়ার করব। প্রথমে আপনি নিচের লিংকে ক্লিক করে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেবেন অ্যাপসটা।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

রেফার কোডঃ-   7KJL2X62

এই অ্যাপস আপনি খুব সহজে একাউন্ট করে নিতে পারবেন। আমি একটা রেফার কোড দিয়ে দিচ্ছি এই রেফার কোড দিয়ে আপনি এখান থেকে দুই থেকে তিন ডলার জিতে নিতে পারবেন।

অ্যাপস এর ইনকাম নিয়ে যদি একটু সংক্ষিপ্ত আলোচনা করি। এখান থেকে আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।

এখন আসি আমি আজকের মুল পোস্টে। আজকে আমি বলেছিলাম যে এখান থেকে আপনি আপনার ইনকাম কি নিজে নিজে বৃদ্ধি করতে পারবেন। আপনি যখন আপনার পয়েন্ট গুলোকে এক্সচেঞ্জ করতে যাবেন সেখানে একটা অপশন দেখতে পাবেন Buy। এখান থেকে আপনি আপনার পয়েন্ট গুলোকে এখানে জমা রেখে সেটা কিছুদিন পর অটোমেটিক বৃদ্ধি হয়ে যাবে। আমি একটা স্ক্রিনশট নিচে শেয়ার করছি।

স্ক্রিনশট এর সবার নিচে দেখতে পারছেন যে আমার 12 হাজার পয়েন্টে এক মাস পর অটোমেটিক সেটা  36000 পয়েন্ট হয়ে যাবে। এবং 6000 পয়েন্টে দুই সাপ্তাহ পর অটোমেটিক সেটা  12000 পয়েন্ট হয়ে যাবে। এভাবে আপনি অটোমেটিক আপনার কয়েন বৃদ্ধি করতে পারবেন।

এখানে আরো একটা বিষয় যেখানে আপনি মিনিমাম এবং ম্যাক্সিমাম পয়েন্ট ডিপোজট করতে পারবেন আপনি নিচের স্ক্রীনশট লক্ষ করুন।

এখানে আপনি দেখতে পাচ্ছেন 3000 কয়েনে 24 ঘন্টা পর অটোমেটিক 3300 হয়ে যাবে। আপনি যদি এটা মিনিমাম এ রাখেন তাহলে এখানে আপনাকে 500 কয়েনে 24 ঘন্টা পর 550 করেন দেওয়া হবে। তাই আপনি যদি ম্যাক্সিমাম করে নেন তাহলে আপনার প্রফিট বেশি হচ্ছে।আপনি সবগুলো কয়েন এক্সচেঞ্জ করার সময় এরকম দিতে পারবেন।

আশা করি সবাই বুঝতে পারছেন।যেহেতু বর্তমান এ এই অ্যাপ পেমেন্ট করছে তাই এই পোস্ট করা। এখন সবাই অটোমেটিক বৃদ্ধি করতে পারবেন। আপনার যদি আরো তথ্য জানার থাকে কমেন্ট করবেন। ধন্যবাদ সবাই কে। আল্লাহ হাফেজ

Related Posts

13 Comments

মন্তব্য করুন