অনন্ত জলিলের ৫৭ লক্ষ টাকা যেভাবে হাতিয়ে নেয়া হয়েছে।

অনন্ত জলিল বাংলা সিনেমার একজন জনপ্রিয় অভিনেতা। সেই সাথে প্রযোজক, পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি। তিনি বেশ কয়েকটি ব্যায়বহুল ছবি দর্শকদের উপহার দিয়েছেন।

রোববার (৭ এপ্রিল ) এই অভিনেতার একই প্রতিষ্ঠানের ব্যাংক এ্যাকাউন্ট থেকে ৫৭ লাখ টাকা হাতিয়ে নিয়েছে একই প্রতিষ্ঠানের এ্যাকাউন্টার ও ড্রাইভার। এমন অভিযোগ এনেছেন অনন্ত জলিল নিজেই। এ বিষয়ে তিনি ঢাকার সাভার থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত হলেন – প্রতিষ্ঠানের এ্যাকাউন্টার মোঃ জহিরুল ইসলাম (৩৯) এবং ড্রাইভার মোঃ শহিদ বিশ্বাস (৩৭)।

 

উক্ত অভিযোগে উল্লেখ করা হয়েছে – অভিযুক্ত ব্যাক্তিরা রোববার (৭ এপ্রিল)  একে অফরের সাথে যোগাযোগ রেখে দীর্ঘদিন পরিকল্পনা করে উক্ত টাকা (৫৭ লাখ)  ব্যাংকে জমা না দিয়ে হাতিয়ে নেয়।

সেই সাথে অনন্তর ব্যবহৃত গাড়ি যার নং ঢাকা মেট্রো চ-৫৩-২০৫৯ গাড়িটি সাভার মডেল থানাধীন পার্বতী নগর সোনালী ব্যাংক শাখার সামনে রেখে পালিয়ে যায়।

অনন্ত জলিল বলেন, আমি ঘটনা শোনার পর সাভার থানায় অভীযোগ করেছি এবং ইতিমধ্যে জহিরুল ইসলাসকে আমার অফিস থেকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ চলছে এবং সে প্রাথমিকভাবে টাকা আত্মসাতের কথা স্বীকার করেছে। তবে বিস্তারিত কিছু জানা যায়নি। আর শহিদ বিশ্বাস এখনও পলাতক।

অনন্ত জলিল তার ফেরিফাইড ফেসবুক পেজে তার এই টাকা আত্মসাতের বিষয়ে একটি পোস্ট করেছেন। বিস্তারিত কিছু উল্লেখ করে তিনতিনি তার ভক্তদের কাছে সাহায্য চেয়ে বলেছেন যদি ব্যাক্তি শহিদ বিশ্বাসের কোন সন্ধান দিতে পারেন তাহলে অনন্ত জলিল নিজে তাকে পুরস্কৃত করবেন।

Related Posts