অনলাইনে আয় করুন Earn Cash Reward দিয়ে। নতুনদের জন্য বিশ্বস্ত আর্নিং অ্যাপ

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বর্তমানে করোনা পরিস্থিতির কারণে যারা ঘরে বসে থেকে বিরক্ত হচ্ছেন, তাদের জন্য আজকে নিয়ে এলাম নতুন একটি আর্নিং অ্যাপ৷ অ্যাপটির নাম হলো Earn Cash Reward. এই অ্যাপটি দিয়ে আপনারা খুব বেশি না হলেও পকেট খরচ চালানোর মতো ইনকাম হয়ে যাবে৷ যা দিয়ে আপনি প্রতিমাসে নিজের ইন্টারনেট খরচ চালিয়ে নিতে পারবেন।

অ্যাপটিতে সাইন আপ করব কিভাবে

আপনারা গুগল প্লে স্টোরি গিয়ে প্রথমে Earn Cash Reward লিখে সাচ দিবেন। তাহলেই অ্যাপটি আপনাদের সামনে চলে আসবে। এরপর অ্যাপে সাইন আপ করার জন্য আপনাকে অ্যাপটিতে প্রবেশ করতে হবে। অ্যাপে প্রবেশ করার পর সেখানে আপনারা দুটি অপশন পাবেন ১. Sign in with facebook ২. Sign in with google

Sign in with facebook মানে অ্যাপটিতে আপনাকে ফেসবুক দিয়ে সাইন ইন করতে হবে।
কিন্তু আপনি চাইলে Sign in with google দিয়েও সাইন ইন করতে পারেন। তবে আমার হিসেবে জিমেইল দিয়েই সাইন ইন করা ভাল। কারণ ফেসবুক দিয়ে সাইন ইন করলে এক্ষত্রে তারা আমাদের প্রোফাইল এী সবকিছু দেখতে পারে। অথচ জিমেইল দিয়ে করলে কেউ কিছু জানতে পারবে না।

এখন অ্যাপে আয় করবেন কিভাবে

Earn Cash Reward অ্যাপে আয় করার ৩ টি অপশন আছে।

১. এড দেখা

এখনে আপনি দৈনিক ফ্রি একাউন্টের জন্য ১০ টি এড পাবেন। প্রতি এডে আপনি ০.০০০১ ডলার থেকে ০.০০১ ডলার পাবেন। প্রতিটি এড ১৫ সেকেন্ডের। এড শেষে একটি ক্যাপচা পাবেন। যেটি সঠিকভাবে ভেরিফাই করতে হবে। তবে আপনি যদি ১ ডলার দিয়ে আপনার একাউন্টে প্রিমিয়াম কিনতে পারেন তাহলে দৈনিক ২০-২৫ টি এড পাবেন। তবে আমার হিসেবে প্রিমিয়াম না কেনাই ভালো। আপাতত ফ্রি একাউন্ট দিয়েই কাজ করুন।

২. ভিডিও দেখা

ফ্রি একাউন্টের ক্ষেত্রে আপনি এখানে প্রতিদিন ৪ থেকে ৫ টি ভিডিও পাবেন। প্রতি ভিডিওতে ০.০০০৫ থেকে ০.০০২ পর্যন্ড ডলার দেয়া হয়। প্রতিটি ভিডিওর ডিউরেশন ৩০ সেকেন্ড। ৩০ সেকেন্ড ভিডিও দেখার পর একটা ক্যাপচা পাবেন যেটা আপনাকে ভেরিভাই করতে হবে। প্রিমিয়াম মেম্বার প্রতিদিন ১০ টি ভিডিও পাবেন।

৩. রেফার করা

এই অ্যাপ থেকে আয় করার সবচেয়ে সহজ উপায় হলো রেফার করা। রেফার কি এটা আমরা সকলেই জানি। এখানে প্রতি রেফারে আপনি পাবেন ০.০২ থেকে ০.০৫ ডলার। তাই আপনি যদি আপনার রেফারেল দিয়ে কয়েকশ রেফার করতে পারেন তাহলে কয়েক ডলার আপনি এমনিতেই পেয়ে যাবেন।

উইথড্র করবেন কিভাবে

এই অ্যাপ থেকে উইথড্র করার দুইটি উপায় আছে। যেমন— পারফেক্ট মানি ও পেরিয়ার। এই ৩ টি মাধ্যমে আপনি এখান থেকে আপনার আয়কৃত ডলার উইথড্র দিতে পারবেন। উইথড্র দেয়া ডলার এডমিন কতৃক ভিড করার ৩ কার্যদিবসের মধ্যে পেয়ে যাবেন।

মনে রাখবেন, যারা এখানে ফ্রি একাউন্ট দিয়ে কাজ করবেন তারা পারফেক্ট মানি এর ক্ষেত্রে সর্বনিম্ন ৫ ডলার এবং পেরিয়ার এর ক্ষেত্রে ৩ ডলার হলেই উইথড্র দিতে পারবেন। তবে যারা প্রিমিয়াম কিনবে তারা পারফেক্ট মানি এর ক্ষেত্রে সর্বনিম্ন ৩ ডলার এবং পেরিয়ার এর ক্ষেত্রে ১ডলার হলেই উইথড্র দিতে পারবে।

★★★ প্রিয়িমাম কিনতে হবে বাম দিক অ্যারোতে ক্লিক করতে হবে। তারপর সেখানে যে এড্রেসটি দেয়া থাকবে সেই এড্রেসে ১ ডলার ডিপোজিট করতে হবে।।

আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেলে আবার আপনাদের সামনে হাজির হব। ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts