অনলাইনে ইনকামের সবচেয়ে সহজ কাজ পিটিসি সাইটে কাজ করে মাসে ইনকাম করুন ২০ হাজার টাকা।

বর্তমানে যারা যারা অনলাইনে ইনকাম করতে চান সবাই চায় সহজ কাজ করতে। যারা নতুন তাদের কথা নাহয় বাদই দিলাম। সহজ কাজ বললেই তো সহজ কাজ পাওয়া যায় না। সহজ কাজ পাওয়ার জন্য খোজ খবর নিতে হয়।

আপনারা কি জানেন, ইন্টারনেটে বিভিন্ন প্রকার সহজ কাজ পাওয়া যায়। যারা নতুন তারা অতি সহজেই এই কাজগুলো করতে পারবেন। সব সহজ কাজ নিয়ে তো একটি আর্টিকেলে জানানে সম্ভব না। আপনারা যারা সহজ কাজ সম্পর্কে জানতে চান তারা কমেন্ট করুন৷ এখানে যে কাজটি নিয়ে আলোচনা করা হয়েছে সেটি হচ্ছে পিটিসি সাইট। যারা সহজ সহজ কাজ করে অনলাইনে ইনকাম করতে চান তাদের জন্য এটি বেষ্ট।

পিটিসি সাইট কাকে বলে?

পিটিসি শব্দের মানে হচ্ছে পেইড টু ক্লিক। পিটিসি সাইট গুলোতে আপনাকে গিয়ে অ্যাডে ক্লিক করেত হবে। এই অ্যাডে ক্লিক করার জন্য তারা আপনাকে টাকা দেবে। কিভাবে কি করবেন তা নিয়ে নিচে লিখা হবে।

কত ইনকাম হবে?

আপনি যখন নতুন একটা পিটিসি সাইটে একাউন্ট করবেন তখন আপনাকে দৈনিক ২৫-৩০ টা অ্যাড দেখার জন্য দিবে। আস্তে আস্তে যখন আপনি পুরাতন হয়ে যাবেন তখন আপনার এর পরিমান বাড়তে থাকবে।

অ্যাড প্রতি কত টাকা দেবে?

অ্যাড প্রতি আপনাকে ০.০০১$ দেয়া হবে। যখন আপনি পুরাতন হয়ে যাবেন তখন আপনার ইনকাম ও বৃদ্ধি পাবে। সেই ইনকাম এর পরিমান দুইভাবে বাড়বে একটি হচ্ছে আস্তে আস্তে আপনার অ্যাড এর পরিমান বৃদ্ধি পাবে৷ এবং অ্যাড প্রতি আপনার ইনকাম ও বৃদ্ধি পাবে৷ এভাবে আপনার ও বৃদ্ধি পাবে৷

ইনকাম বৃদ্ধির কোন উপায় আছে কি

পিটিসি সাইটে কাজ করতে গেলে ইনকাম বৃদ্ধির দুটো উপায় আছে। একটি হচ্ছে রেফার করে। অপরটি হচ্ছে বিভিন্ন সাইটে অ্যাকাউন্ট করে। আপনাদের সুবিধার জন্য বুঝিয়ে বলা হবে।

রেফার করে?

রেফার করে ইনকাম করার সুবিধাটি এখন বেশির ভাগ সাইটই দিয়ে থাকে। রেফার করে ও আপনি ভালো পরিমান টাকা ইনকাম করেত পারবেন। আপনি যাকে রেফার করবেন সে ওই সাইটে যত টাকা ইনকাম করবে সেই ইনকাম এর একটা নির্দিষ্ট পরিমান টাকা আপনি পেয়ে যাবেন৷ সেটা ২০%-৩০% হতে পারে। এভাবে আপনি যত বেশি রেফার করবেন আপনার ইনকাম ও ততই বৃদ্ধি পাবে।

বিভিন্ন সাইটে অ্যাকাউন্ট করে?

আপনও যখন নতুন তখন আপনাকে একটি সাইটে ২০-৩০ টি অ্যাড দেখতে দিবে। এই পরিমান অ্যাড দেখার জন্য তারা আপনাকে যে পরিমান টাকা দিবে সেটা আপনার অনেক কম ও হয়ে যেতে পারে তার জন্য আপনি এই কাজটি করুন বিভিন্ন সাইটে অ্যাকাউন্ট করুন।

শেষ কথা

আপনি উপরের উপায় গুলো দিয়ে চেষ্টা করলে নিশ্চয় টাকা ইনকাম করতে পারবেন৷ আপনারা যারা বিশ্বস্ত পিটিসি সাইট গুলো নিয়ে জানতে চান তারা কমেন্ট করুন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন