অনলাইনে ইনকাম করার জন্য কোনটি ভালো, অ্যাপস নাকি ওয়েবসাইট?_Best Online Income Website 2021

আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই? আসা করি সবাই অনেক ভালো আছেন।

অনলাইন থেকে টাকা আয় নিয়ে Grathor.com ওয়েবসাইটে আপনি অনেক আর্টিকেল পেয়ে যাবেন।যেখান থেকে আপনি অনলাইনে ইনকাম করতে পারবেন ১০০%।

তবে আজকের আর্টিকেলটা একটু ভিন্ন রকম। আমরা সবাই অনলাইন থেকে ইনকাম করতে চাই।অনলাইন থেকে ইনকাম করতে গিয়ে আমরা অনেকে সফল হয় আবার অনেকে সফল হই না। বেশিরভাগ ক্ষেত্রে আমরা একটি বড় ভুল করে ফেলি কেও যদি বলে যে হাজার হাজার টাকা ইনকাম করা যাবে এই ভিডিও দেখলে , এই আর্টিকেল পড়লে আমরা সহজে বিশ্বাস করে ফেলি।

হ্যা হাজার হাজার টাকা ইনকাম করা যায়। কিন্তু সর্বপ্রথম আপনার বুঝে নিতে হবে খোঁজ নিতে হবে যে আপনি যে কাজটি করে ইনকাম করতে চাচ্ছেন সেটি কি রিয়েল নাকি শুধু ফেক।

বেশিরভাগ ক্ষেত্রে এমনটা হয়ে থাকে অ্যাপ এর মাধ্যমে ইনকাম এর ক্ষেত্রে।দেখা যাচ্ছে কোনো একজন ইউটিউবার একটি অ্যাপ রিভিউ করলো কিন্তু সেটা রিয়েল না আপনি বিশ্বাস করে কাজ করে ঠকছেন। আপনার কোন ভেঙে যাচ্ছে যার কারণে আপনি রিয়েল কাজের দেখা পাচ্ছেন না।

একটা ইনকাম অ্যাপ যখন নতুন ভাবে রিলিজ হয়, তখন সেটি হয়তো পেমেন্ট করতে পারে কিছুদিন কিংবা কয়েক মাস। পেমেন্ট করে কিনা সেটি আপনি রেটিং রিভিউ দেখে বুঝে নিতে পারেন। এখন কথা হলো আপনি যে অ্যাপ থেকে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন তা কিন্তু না। অনেক কষ্টের বিনিময়ে হয়তো কিছু সামান্য টাকা আপনি সেগুলো থেকে আয় করতে পারেন। তবে কিছু মাস কিংবা কিছুদিন পর দেখবেন অ্যাপটি আর পেমেন্ট করবে না।

তাই অনলাইন থেকে যদি সবসময়ের জন্য অথবা বড় সময়ের জন্য ইনকাম চালিয়ে যেতে চান সে ক্ষেত্রে কিছু ওয়েবসাইট আছে। তবে সবচেয়ে বেশি ভালো হয় আপনি নিজেই একটি ওয়েবসাইট খুলে সেটির মাধ্যমে ইনকাম করা শুরু করে দিন। ওয়েবসাইট থেকে আপনি সবসময় ইনকাম করতে পারবেন যত ইনকাম করবেন তত টাকা আপনি পাবেন এখান থেকে।

অনেকে দেখা যায় নানা জায়গায় সার্চ করে রাইটিং জব নিয়ে।তবে আপনি যদি লিখালিখি তে ভালো হন তাহলে আপনার জন্য একটি সেরা ওয়েবসাইট অবশ্যই রয়েছে। যেটির নাম Grathor.com, এটি একটি উন্মুক্ত বাংলাদেশি ব্লগ। যেটি বিগত বেশ কয়েক বছর যাবৎ পেমেন্ট করে আসছে। অনেকে এই ওয়েবসাইটের মাধ্যমে ইনকাম করে নিজের অনলাইন ইনকাম এর সপ্ন পূরণ করেছে।

তাই আপনি যদি লিখালিখি করি ইনকাম করতে চান তবে অবশ্যই এখানে রেজিস্ট্রেশন করে আজ থেকেই কাজ শুরু করে দিন।নিজের মেধা শক্তি কাজে লাগিয়ে যদি কিছু টাকা ইনকাম করা যায় তাহলে সেটা খারাপ কি?

আর এই ওয়েবসাইটের মত এত ভালো ওয়েবসাইট আপনি কোথাও পাবেন না। এখানে আপনি যেকোনো সমস্যা হলে ওয়েবসাইটের এডমিনের সাথে মেসেঞ্জারে সরাসরি কথা বলতে পারবেন। ১টি পোস্ট লিখার জন্য আপনাকে ৮টাকা থেকে সর্বোচ্চ ১০০টাকা পর্যন্ত দেওয়া হবে আপনার পোস্টের মানের উপর ভিত্তি করে। তাহলে দেখুন কত ভালো সুযোগ সুবিধা থাকছে

তাহলে আজকে আমরা কি জানলাম?

একটি অ্যাপ থেকে সারাজীবনের জন্য ইনকাম করবো এমন টা কখনো ভাববেন না। কিছু ক্ষেত্রে নতুন অ্যাপ পেমেন্ট করে থাকে সেগুলোতে আপনি কাজ করে কিছু টাকা ইনকাম করতে পারেন। তবে সেগুলো দেখা যাবে কিছু দিন পর আর পেমেন্ট করবে না।

অন্যদিকে আপনি চাইলে নিজের শিক্ষাকে কাজে লাগিয়ে পার্টটাইম আর্টিকেল লিখে অনলাইন থেকে ইনকাম করতে পারছেন খুব সহজে।

তাই দেরি না করে আজকে থেকে কাজ শুরু করে দিন। ধন্যবাদ সবাইকে।

Related Posts