অনলাইনে ইনকাম করার সেরা সাইট

♦আসসালামু আলাইকুম ।আজ আমি আপনাদেরকে এমন একটা সাইটের কথা বলবো যেখান থেকে আপনারা মাসে 100 $ পর্যন্ত ইনকাম করতে পারবেন। হ্যাঁ এইটাই সত্যি। সাইটের নাম হলো:- ডিউটি ডটকম সাইট। এই সাইটে পেমেন্ট গেটওয়ে হিসেবে রাখা হয়েছে বিকাশ, নগদ ও উপায়। বর্তমানে এই তিনটি মোবাইল ব্যাংকের মাধ্যমে পেমেন্ট দেওয়া হচ্ছে ডিউটি ডটকম সাইট থেকে।

পরবর্তীতে পেপালের মাধ্যমে পেমেন্ট দেওয়া হতে পারে যদি বাংলাদেশে পেপাল’ চালু হয়। বাংলাদেশে পেপাল’ চালু হলে বিকাশ , নগদ ,উপায় ও পেপাল এই ৪ টি মাধ্যমে পেমেন্ট পাবেন ডিউটি ডটকম সাইট থেকে।

কিভাবে পেমেন্ট সেটিং করতে হয় তার সব ভিডিও আপনারা ইউটিউব এ পাবেন।ঐখানেই লিংক দাওয়া আছে। আপনারা চাইলে দেখে নিতে পারেন টুটরিয়াল। এই সাইটে যারা কাজ করবেন তারা বিকাশ, নগদ ও উপায় মাধ্যমে টাকা নিতে পারবেন ইনশাআল্লাহ।

তাই নিশ্চিন্তে সাইটটি ভিজিট করতে পারেন।এবং অ্যাকাউন্ট খুলতে পারেন। আপনি যদি সঠিক ভাবে নিয়ম মেনে কাজ করেন নিয়মিত পোস্ট করেন এবং পোস্ট গুলো বেশি বেশি করে শেয়ার করেন। তাহলে প্রতি মাসে ১০০ থেকে ৫০০ ডলার পর্যন্ত ইনকাম করতে সক্ষম হবেন ইনশাআল্লাহ।

ডিউটি ডটকম সাইট থেকে আপনাকে টাকা উদ্র করার প্রয়োজন হবে না। আপনার একাউন্টে ১ ডলার এ্যার্নিং হলে সেটা আপনি অটোমেটিক পেয়ে যাবেন বিকাশ, নগদ ও উপায় মাধ্যমে। ১ ডলারের মূল্য ৮০ টাকা আপনার একাউন্টে যখন এক ডলার হবে অটোমেটিক আপনি ৮০ টাকা। বিকাশ, নগদ ও উপায় ডিউটি ডটকম সাইডে আপনার যে ব্যাংকের একাউন্ট মানে বিকাশ বা অন্য যেটাই এড করে রাখবেন সে একাউন্টের মাধ্যমে টাকা পেয়ে যাবেন।

এছাড়াও আপনার যদি কোন প্রশ্ন থাকে বা কোন বিষয়ে জানার প্রয়োজন হয়। সেক্ষেত্রে আপনি মেসেজের মাধ্যমে বা লাইভ চ্যাটের মাধ্যমে তাদেরকে জানাতে পারেন।

আসুন কিভাবে অ্যাকাউন্ট করবেন;-

তো কোনো ব্রাউজারে গিয়ে Diwti.com লিখে সার্চ করবেন।তারপর রেজিষ্টার অপশন এ যেয়ে ইমেইল,নাম,পাসওয়ার্ড দিয়ে রেজিষ্টার করে নিবেন।তারপর ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগইন করে সাইটে ঢুকবেন।পাশের 3 ডট এ ক্লিক করে অ্যাড পোস্ট লেখা আছে সেইখানে যেয়ে পোস্ট লিখবেন।

 সাইটে পোস্ট করার নিয়ম:-

আপনি 200 শব্দে পোস্ট করবেন। আপনাকে সর্বনিম্ন 200 শব্দ পোস্ট করতে হবে। এবং আপনি যদি চান, আপনি 200 ওয়াটের বেশি পোস্ট করতে পারেন, কোনও সমস্যা নেই।200 শব্দের মধ্যে যদি কেউ পোস্ট না করে তবে পোস্টটি অ্যাপ্রুভ হবে না।দেখেছেন কতো কম ওয়ার্ডের শব্দ দিয়েছে। আপনি যে পোস্টটি লিখেছেন তা অবশ্যই আপনার নিজস্ব পোস্ট এবং অবশ্যই 200 টিরও বেশি শব্দ হতে হবে। তারপরে আপনার পোস্ট সাইটে অ্যাপ্রুভ করবে।

আপনি শুধু টাইটেল লিখবেন তারপর ডেসক্রিপশন এ যেয়ে পোস্ট টা লিখবেন।আর ক্যাটাগরি সিলেক্ট করে সাবমিট এ ক্লিক করবেন ।পোস্টের নিচে পিকচার অপশন আছে তাতে একটা পিকচার দিবেন পোস্ট সম্পর্কে।

আপনি ডান পাশের আইকন এ ক্লিক করলে দেখবেন যে ফ্রী পিকচার ডাউনলোড এর অপশন আছে চাইলে ঐখান থেকে ডাউলোড করতেও পারেন।

যদি আমার লেখা না বুঝেন তাহলে ইউটিউব এ তাদের সাইটের সব ভিডিও আছে ।আপনারা ভিডিও গুলো দেখে তারপর কাজ করুন 100 % টাকা পাবেন।

সবাই ভালো থাকবেন।আসসালামু আলাইকুম।

Related Posts

17 Comments

মন্তব্য করুন