অনলাইনে ইনকাম করুন বিশ্বস্ত সাইট থেকে

আসসালামু আলাইকুম আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আমি আপনাদের কাছে নিয়ে এসেছি তিনটি সাইট। যে সাইটগুলো থেকে আয় করা যায় খুব সহজেই। এই সাইট গুলো থেকে বিকাশের মাধ্যমে টাকা নেওয়া যায়। বাংলাদেশের যতগুলো পেমেন্ট সিস্টেম আছে সবগুলো থেকে পেমেন্ট নেওয়া যায়। প্রথমে যে সাইটের কথা আপনাদের কাছে বলবো সেটা হল  এসো আয় করি এই সাইট থেকে অনেক মানুষ কাজ করে প্রতিনিয়ত টাকা নিচ্ছে। কাজ খুব সহজ। আপনি ক্রোম ব্রাউজার বা গুগোল এ যে ইংরেজিতে লিখে সার্চ করলে এসে যাবে তারপর রেজিষ্টার করবেন।

একনাম্বার সাইট: এসো আয় করি।

এইটা হলো বাংলাদেশের টা সাইট। এই সাইট থেকে ইনকাম করা যায়। অনেক সহজেই। এখান থেকে বিভিন্ন টাস্কে কাজ করে মোটামুটি ভালো টাকা ইনকাম করতে পারবেন। এগুলো হলো বাংলাদেশী সাইট। এগুলো কখনো প্রতারিত করে না। এখান থেকে আপনি বিকাশ রকেট নগদে টাকা নিতে পারবেন।

দুই নাম্বার সাইট:স্বাধীন কাজ ডট কম।

এই সাইটটি হল ফ্রিল্যান্সার কাজের মত। তবে এখানে থেকে কাজ করে সরাসরি বিকাশে টাকা নেওয়া যায়। এখানে কাজ হল বিভিন্ন কোম্পানির লোগো ডিজাইন ওয়েব ডিজাইন ।এগুলো করে মাসে অনেক টাকা ইনকাম করা যায়। ক্রোম ব্রাউজারে যে স্বাধীন কাজ ডট কম লিখে সার্চ করবেন। তারপর রেজিস্ট্রেশন অপশনে যেয়ে রেজিস্ট্রেশন করে নিবেন। তারপরে লগইন করে আপনি যে যে কাজ পারেন সেই সেই কাজগুলো বিট করে নেবেন। প্রতিটা কাজের জন্য ভালো টাকা ইনকাম করতে পারবেন। যাদের অভিজ্ঞতা আছে ফ্রিল্যান্সিং এর ব্যাপারে তারা এই সাইটে কাজ করতে পারবে। যাদের অভিজ্ঞতা নেই তারা কাজগুলো শিখে তারপরে করতে পারবেন।

তিন নাম্বার সাইট: আই নিউজ বিডি

এখানে মেইন কাজ হল নিউজ লিখে আয় করা ।ছাড়াও আরো অনেক কাজ আছে ।যেগুলো আপনি ওখানে রেজিস্ট্রেশন করার পরে বুঝতে পারবেন। এখানে একটা নিউজ পোস্ট করলে আপনি ভালো পেমেন্ট পাবেন। প্রতিটা পোস্টের জন্য ভালো টাকা ইনকাম করতে পারবেন। এবং আপনার পোষ্ট টি আর যত ভিউ হবে আপনার টাকা ও বাড়বে। এবং যদি আপনি রেফার করেন রেফার কমিশন পাবেন। আর এই সাইটে একাউন্ট করার সময় অবশ্যই এনআইডি কার্ডের সব তথ্য দিতে হবে ।

ফেইক তথ্য দেওয়া যাবে না তাহলে অ্যাকাউন্ট ব্লক হতে পারে ।তাই সঠিক তথ্য দিয়ে কাজ করবেন। এখান থেকেও বিকাশ রকেট নগদে টাকা নেওয়া যায়।

উপরে আমি যে কয়টা সাইটের কথা বললাম। প্রত্যেকটা সাইট টাকা দিয়ে থাকে প্রতারণা করে না ।এই সাইটগুলো হলো বাংলাদেশী সাইট। এই সাইটে কাজ করে আপনারা মিনিমাম মাসে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

Related Posts

17 Comments

মন্তব্য করুন