অনলাইনে কাজ করে সাপ্তাহিক ইনকাম ৫০০০+ টাকা😊

হ্যালো বন্ধু! কেমন আছেন? নিশ্চয়ই ভালো❤

আপনি কি অনলাইনে কাজ করে নিশ্চিত পেমেন্ট পাবার একটি ট্রাস্টেড জব খুজছেন? তো আপনার জন্য আমার হাতে আছে এমনি চমৎকার একটি জব। তাই পুরো পোষ্টটি মনোযোগ সহকারে পড়ে কাজ শুরু করে দিন।

প্রথমে গুগল প্লে স্টোর বা এ্যাপ স্টোর থেকে Telegram X এ্যাপটি ডাউনলোড/ইনস্টল করুন। তারপর আপনার নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করুন। আপনার নাম্বারে ৫ ডিজিটের একটি otp (one time password) আসবে এটি বসিয়ে ভেরিফিকেশন সম্পন্ন করুন। অতঃপর নিচে দেওয়া লিংক এ ক্লিক করে Telegram X এ্যাপে প্রবেশ করুন।

https://t.me/ReferEarnMoneyBot?start=r01770339530

লিংক এর মাধ্যমে এ্যাপ এ প্রবেশ করলে প্রথমেই একটি নোটিশ দেখতে পাবেন। নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন এবং নোটিশের নিচে start লেখার উপর ক্লিক করুন। এরপর আরেকটি নোটিশ পাবেন সেই নোটিশটিও মনোযোগ সহকারে পড়ুন এবং নোটিশের নিচে My Account লেখার উপর ক্লিক করুন। My Account লেখার উপর ক্লিক করার সাথে সাথে আপনার একাউন্টে ১০০০ টাকা জমা হয়ে যাবে। এরপর My Account লেখার নিচে বাম পাশে refer & earn আরেকটি লেখা দেখতে পাবেন। refer & earn লেখার উপর ক্লিক করুন। ক্লিক করলেই আপনি আপনার রেফারেল লিংক পেয়ে যাবেন। এবার রেফার করুন এবং ইনকাম করুন। যত বেশি রেফার করবেন তত বেশি ইনকাম। ইনকামের কোন সীমা নেই। প্রত্যেকটি সফল রেফারেলের জন্য আপনি পাবেন ২৫০-৩০০ টাকা। একেকদিন একেক রকম অফার থাকে। তাই অফার দেখতে official channel এ জয়েন করে ফলো করুন এবং নজর রাখুন অফিসিয়াল চ্যানেল এ। এছাড়া আরও আছে টাস্ক কম্প্লিট করে ইনকাম করার সুযোগ। refer & earn এর নিচে tasks earn এ ক্লিক করে টাস্ক কম্প্লিট করেও ইনকাম করতে পারেন। এখানেও অনেক অফার দেওয়া হয়ে থাকে। তাই বন্ধু আর দেরি কেন এক্ষুনি ইনস্টল করুন Telegram X এ্যাপ আর উপরে অথবা নিচে দেওয়া লিংক এর মাধ্যমে এ্যাপ এ প্রবেশ করে খুলে ফেলুন আপনার ইনকামের দরজা!!!

https://t.me/ReferEarnMoneyBot?start=r01770339530

কোন কারনে লিংক কাজ না করলে কপি করে তারপর কাজ করুন অথবা [email protected] এই মেইলিং এড্রেস এ ইমেইল করে লিংক চেয়ে নিন। মনে রাখবেন এই লিংকের মাধ্যমে প্রবেশ না করলে আপনি কোন কাজ পাবেন না অর্থাৎ আপনার সামনে শুধুই একটি সাদা পেজ শো করবে। তাই অবশ্যই লিংকের মাধ্যমে প্রবেশ করুন।

এবার চলুন জেনে নেয়া যাক কিভাবে পেমেন্ট পাবেন:

তারা মূলত ৩টি মাধ্যমে পে করে থাকে। বিকাশ/নগদ/রকেট। এই ৩টির যেকোনটির মাধ্যমে আপনি cashout করতে পারবেন।

তাই বন্ধু আর দেরি না করে এক্ষুনি কাজ শুরু করে দিন এবং সবার সামনে প্রমান করে দিন আপনি আর বেকার নন।

অভিযোগ•পরামর্শ•মতামত> 01868800068 অথবা [email protected]

আজ এ পর্যন্তই। ভালো থাকুন, ভালো রাখুন! আল্লাহ্ হাফেজ❤

Related Posts

9 Comments

মন্তব্য করুন