অনলাইনে ক্যাপচা পুরন করে প্রতিদিন আয় করুন ৫-১০$ খুব সহজেই

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে নতুন একটি পোষ্ট শেয়ার করবো।
পোস্ট টি হলো যারা অনলাইনে ইনকাম করার উপায় খুঁজছেন কিন্তু বিশ্বস্ত কোন ওয়েবসাইট খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আজকে আমার এই পোস্ট টি।
অনলাইনে তো বিভিন্ন ভাবে আয় করা যায় কিন্তু অনলাইনে ক্যাপচা পুরন করে ও ইনকাম করা যায় যদি আপনার হাতের টাইপিং স্পীড ভালো থাকে।
ক্যাপচা পুরন করে তো ইনকাম করার কথা বললাম কিন্তু তার আগে বলে নেই ক্যাপচা কি।
ক্যাপচা হচ্ছে তথ্যপ্রযুক্তিতে ব্যবহৃত একটি বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। ক্যাপচা হচ্ছে একটি চ্যালেঞ্জ রেসপন্স টেস্ট। একটি পুরো কথা হল কমপ্লিটলি অটোমেটেড পাবলিক টার্নিং টেস্ট টু টেল কম্পিউটার এন্ড হিউমেন্স অ্যাপারেট। 2003 সালে এটির নামকরণ করেছে লুইস ভন অ্যান, ম্যানুয়াল বুম,জে হপার,এবং জন ল্যাংফোড।
নিরাপত্তা নিশ্চিত করার জন্য নেটওয়ার্কের ভিতরে যাওয়ার সময় পাসওয়ার্ড দেওয়া হয়। পাসওয়ার্ড এমন ভাবে দেওয়া হয় যেন মানুষ সহজেই অনুমান করতে পারেন। রোবট যাতে ঢুকতে না পারে সেজন্য পাসওয়ার্ড দেওয়ার পর একটি বিশেষ লেখা টাইপ করতে হয়। এজন্য সত্যিকারের মানুষ এটি বুঝতে পারে কিন্তু রোবট বুঝতে পারে না। মানুষ এবং রোবট এর আলাদা করার পদ্ধতি হচ্ছে ক্যাপচা।
ক্যাপচা পুরন করে ইনকাম করার জন্য অনেক বিশ্বস্ত সাইট রয়েছে যার মধ্যে একটি হলো kolotibablo এবং অপরটি হলো 2 captcha। এই সাইট থেকে আপনারা ক্যাপচা পুরন করে প্রতিদিন 10-20$ ইনকাম করতে পারবেন। এই সাইটগুলো খুবই বিশ্বস্ত একটি সাইট। তাই আপনারাও নির্ভয় এই সাইটগুলিতে কাজ করতে পারেন। এই সাইটগুলি সত্যিকারের প্রেমেন্ট করে থাকে। আপনার যদি কম্পিউটার বা অ্যান্ড্রয়েড মোবাইল থাকে তাহলে আপনারা খুব সহজেই উক্ত সাইটগুলোতে কাজ করতে পারবেন।এই সাইটগুলিতে কাজ করার বৈশিষ্ট্য হলো প্রতিদিন একটি নির্দিষ্ট পরিমাণ ক্যাপচা আপনাদেরকে পূরণ করতে হবে এবং তার বিনিময়ে তারা আপনাকে কিছু ডলার দিবে। আপনার কাজ যদি দ্রুত এবং ভালো হয় তাহলে আপনি আরো বেশি ইনকাম করতে পারবে ন। তাই অনেক অ্যাপস আছে যারা কাজ করিয়ে নেয় কিন্তু সময়মতো আপনার পারিশ্রমিক দেয় না যার ফলে কাজ করার আগ্রহ নষ্ট হয়ে যায় কিন্তু আমি যে সাইটগুলো শেয়ার করলাম তাতে আপনারা বিশ্বস্তভাবে কাজ করতে পারেন।কাজে দক্ষ হওয়ার জন্য আপনারা ইউটিউবে আরো ভালো ভিডিও পেয়ে যাবেন যা দেখে আপনার কাজ করার একটা ধারণা জন্মাবে।
আজকের মতো এই পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।

Related Posts

22 Comments

মন্তব্য করুন