অনলাইনে ডলার ইনকাম করে বাংলাদেশ বিকাশে পেমেন্ট

বন্ধুগণ অনলাইনে ইনকাম করার অনেক অনেক অনেক সাইট রয়েছে। এরকম একটি ওয়েবসাইট নিয়ে আপনাদের সাথে আমি আজকে আলোচনা করতে যাচ্ছি ।আপনাদের সামনে আমি এখন যে বইটা নিয়ে আলোচনা করব সে ওয়েব সাইট সম্পূর্ন বাংলাদেশের একটি ওয়েবসাইট ।বাংলাদেশ কোম্পানি তারা এটি তৈরি করা হয়েছে এবং আপনার মাধ্যমে যেকোনো ভাবে পেমেন্ট নিতে পারবেন ।যেকোন সময় পেমেন্ট সুবিধা রয়েছে। যাহোক বন্ধুগণ বেশি কথা না বাড়িয়ে আমি আজকে আপনাদের মূল আলোচনায় প্রকাশ করছি ।আমি আপনাদের মধ্যে বাংলাদেশের যে ওয়েবসাইটে শেয়ার করা নিয়ে কথা বলতে চাচ্ছি যে সাইটের নাম microwork।

মাইক্রোওয়ার্কার ওয়েবসাইটে সম্পন্ন বাংলাদেশি একটা ওয়েবসাইট ।এ ওয়েবসাইট থেকে খুব সহজে আপনার নাম এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন ।করার সাথে সাথে আপনারা দিতে পারবেন। ওয়েব সাইটটিতে প্রবেশ করার জন্য আপনারা অবশ্যই নির্দেশ দেওয়া লিংকটিতে প্রবেশ করবেন তারপর এই লিংকটিতে প্রবেশ করে রেজিস্ট্রেশন করেন ।আপনাদের কাজ শুরু করবেন এবং এখানে থাকা অনুযায়ী এবং নিয়ম অনুযায়ী কাজ করার সাথে সাথে আপনাদের একাউন্টে ব্যালেন্স জমতে থাকবে। www.microworkjob.com

রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনাদের সামনে বিভিন্ন ধরনের কাজ চলে আসবে ।যেমন মনে করুন ইউটিউব ভিডিও দেখান ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা চ্যানেল ভিডিও দেখার টাইম অথবা বিভিন্ন অ্যাপ ইন্সটল করার মাধ্যমে আপনারা কাজ সম্পন্ন করার সাথে সাথে আপনাদের পেমেন্ট পাওয়া যাবে। পরিমাণ পেমেন্ট যদি আপনার ইনকাম করতে পারেন তাহলে সেই পেমেন্ট আপনারা বিকাশের মাধ্যমে বের করতে পারবেন।

যাহোক বন্ধু মানেই হচ্ছে আমার ইনকাম করার কিছু আপনাদের দিলাম ইনকাম করতে হলে আপনার ওয়েবসাইটটি দয়া করে প্রবেশ করবেন এবং কাজ শুরু করবেন ।দেখতে পাবেন কাজ করার পর একের পর এক ডলার আপনাদের দেওয়া হচ্ছে এবং আপনাদের একাউন্টে যোগ হয়ে। যাচ্ছে।

তাই বন্ধুগণ আপনারা যারা অনলাইনে ইনকাম করতে চান এবং ডলার ইনকাম করে বিকাশে টাকা তুলতে চান হাতে হাতে টাকা তুলতে হলে আপনাকে অবশ্যই এই ওয়েবসাইটে কাজ করতে হবে। যা হোক আপনারা এই ওয়েবসাইটটিতে প্রবেশ করুন এবং বিভিন্ন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব অ্যাপ ডাউনলোড ইত্যাদি কাজকর্ম করার মাধ্যমে ইনকাম করতে থাকুন। আপনাদেরকে অবশ্যই ডলার ইনকাম করতে হবে তারপর আপনারা বিকাশের মাধ্যমে সেগুলো বাংলাদেশি টাকায় রুপান্তর করে সরাসরি নিজের হাতে টাকা তুলতে পারবেন এটা আসলেই অনেক সুন্দর একটা এপ্লিকেশন আপনারা চাইলে অনলাইন ইনকামের জন্য এটা ব্যবহার করতে পারেন।

এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলো বিকাশে টাকা তোলা যায় না অন্য কষ্টকর মাধ্যম এর মাধ্যমে টাকা তুলতে হয় যাহোক যদি আপনার ওয়েবসাইটে কাজ করেন খুব সহজে আপনারা বিভিন্ন কাজ সম্পন্ন করে টাকা তুলতে পারবেন এবং সরাসরি আমাদের বাংলাদেশের জনপ্রিয় বিকাশের মাধ্যমে টাকা হাতে পেতে পারবেন। তাই যদি আপনারা বিকাশে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই এই ওয়েবসাইট আপনারা কাজ করবেন ইনশাল্লাহ বিকাশের মাধ্যমে টাকা আপনাদের হাতে পৌঁছে যাব।

Related Posts

8 Comments

  1. আনলাইন ইনকাম ব্লগার সাইট এসিও ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

  2. আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন