অনলাইনে প্রতি মাসে ১০-২০ হাজার টাকা আয় করার উপায়।

হ্যালো বন্ধুরা কেমন আছ ? আশা করি ভালো আছ। এই মহামারী পরিস্থিতিতে আমরা বাড়ি থেকে বাইরে যেতে পারি না। তাই আপনারা যাতে ঘরে বসে আয় করতে পারেন তই আাজ আমি আপনাদের কাছে এমন কিছু ওয়েবসাইট নিয়ে এসেছি যা থেকে আপনি প্রতি মাসে সার্ভে করে ১০-২০ হাজার টাকা আয় করতে পারবেন সহজেই ।

যদি আপনি ভেবে থাকেন একটি ওয়েবসাইটে কাজ করে এত টাকা আয় করতে পারবেন তাহলে আপনি ভুল ভাবছেন। এখানে যদি আপনি কমপক্ষে ৬-১০ টি সাইটে কাজ করতে পারেন তাহলে আপনি ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন। এই কাজের জন্য ধৈর্যের দরকার। অনেকে আবার কিছুদিন কাজ করার পর আর কাজ করতে চায় না। এই সাইটগুলোতে ২-৩ মাস একটানা কাজ করলে আপনাকে পরর্বতীতে বড় বড় এমাউন্টের সার্ভে দেওয়া হয়।

একটি সার্ভের ১-২ ডলার পর্যন্ত দিয়ে থাকে। তবে কিছু মাস একটানা কাজ করতে হবে। অনেকে আবার জিজ্ঞেসা করে থাকেন যে অনলাইনে কাজ করে বিকাশ, রকেট বা নগদ একাউন্টে পেমেন্ট কিভাবে নিব ? আমার মতে অনলাইনে কাজ করে বিকাশ, রকেট, বা নগদে পেমেন্ট নিতে পারবেন না। কারন ওয়েবসাইটগুলো ইন্টান্যাসনাল হয়ে থাকে সেখানে আপনি পে-ওনার, ব্যাংক,মাস্টার কার্ট, ভিসা কার্ট ইত্যাদির মাধ্যমে টাকা নিতে পারবেন । তবে যদি ওয়েবসাইটের এডমিন বাংলাদেশের হয়ে থাকে তাহলে হয়তো হতে পারে।

অনেকে আবার পুরো পোস্টটি না পড়ে ওয়েবসাইটের নাম নিয়ে গিয়ে রেজিস্ট্রার করে। নিচে আমি সার্ভে ওয়েবসাইট দেওয়ার পরে আরো একটি জনপ্রিয় ওয়েবসাইটের নাম দিয়ে দিব সেখানে থেকে কাজ করলে ২-৩ হাজার টাকা আয় করতে পারবেন সহজেই। তবে সেখানে বেশি সময় দিতে হবে না।

তবে বেশি দেরি না করে আগে সার্ভে ওয়েবসাইট দেওয়া হলো

১০ টি ট্রাস্টেট সার্ভে সাইটের নাম দেওয়া হলো

1 :- clixsense .

2 :- neobux .

3 :- paidverts .

4 :- trafficmonsoon .

5 :- ojooo .

6 :- cashnhits .

7 :- gpt-planet .

8 :- scarlet-clicks .

9 :- clixten .

10: buxp .

এর মধ্যে আবার যারা ৫ টি হাই পেয়েবল সাইটে কাজ করতে চান তারা এই পাচটি সাইটে কাজ করতে পারেন।

1 :- neobux .

2 :- paidverts .

3 :- clixsense .

4 :- trafficmonsoon .

5 :- ojooo .

আর লাস্ট যেই সাইটটির কথা বলছিলাম সেটা হলো Work up job নামের সাইট এখানে ছোট ছোট কাজ করে টাকা আয় করা যায়।

Related Posts

12 Comments

  1. কিভাবে কাজ করলে অধিক কমিশন পাবেন এবং এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি-গাড়ি জিতবেন, বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন-
    https://blog.jit.com.bd/sahaj-affiliate-300

মন্তব্য করুন