অনলাইনে ফ্রি কোর্স করে ইনকাম করুন আনলিমিটেড!

অনলাইনে ফ্রি কোর্স করে ইনকাম করুন আনলিমিটেড
কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের সামনে তুলে ধরব এমন একটি সাইট নিয়ে যে সাইটে আপনি ফ্রিতে কোর্স করে অনলাইনে ইনকাম করতে পারবেন খুব সহজেই। এই সাইটটি একটি বাংলাদেশি সাইট। এই সাইটে আপনি ফ্রিতে অনলাইন কোর্স আছে যেগুলো আপনার থেকে ভিডিও স্ট্রিমিং করে দেখে তারপর কোর্স কমপ্লিট করতে হবে এবং এই কোর্সগুলো কমপ্লিট হওয়ার পর এখানে এক্সাম সিস্টেম আছে যাতে আপনার কোর্স গুলো ঠিকমতো বুঝেছেন কিনা সেটা যাচাই করে নিতে পারবেন। এছাড়াও এখানে ফ্রি কোর্সের পাশাপাশি পেইড কোর্স আছে যেগুলো আপনার থেকে করতে গেলে কিছু টাকা পে করতে হবে। প্রতিটি কোর্সের জন্য সার্টিফিকেট প্রদান করে যেটি আপনার চাকরির ভ্যালু বাড়াবে বলে আমি মনে করি। যদি আপনি অন্য কোথাও চাকরি না পান তবে এ সাইটটি আপনাকে চাকরি পাবার নিশ্চয়তা দিচ্ছে আপনি এই সাইটের সার্টিফিকেট দিয়ে এই সাইটে জবস অপশনে গিয়ে নিজের পছন্দমত চাকরি নিতে পারবেন এবং যে যতগুলো বাছাই করবেন সে জব-গুলোতে এই সাইটের সার্টিফিকেটের অগ্রাধিকার সবার আগে। তাই দেরি না করে এখনি রেজিস্ট্রেশন করুন রেজিস্ট্রেশন করতে আমার দেওয়া লিংকে ক্লিক করুন।

তবে বলে রাখি ফ্রি কোর্সের মেয়াদ 7 দিন অর্থাৎ আপনি মাত্র 7 দিন ফ্রি কোর্সের আওতায় থাকবেন এবং ওই সাত দিনে আপনার ফ্রী কোর্স গুলো করে নিতে হবে।
এছাড়াও এই সাইটে আপনি আপনার নিজের তৈরি ভিডিও পোস্ট করে অন্যদেরও কোর্স করাতে পারবেন। তবে পোষ্টটি অবশ্যই অনলাইন আউটসোর্সিং এর সম্পর্কিত কোর্স হতে হবে। যেমন ফেসবুক মার্কেটিং, সি ইও , গ্রাফিক্স ডিজাইন ইত্যাদি
কিভাবে রেজিস্ট্রেশন করবেন:
আমার দেওয়া অপরের লিংকটিতে প্রবেশ করে আপনার মোবাইল নাম্বার ভেরিফাই করে আপনি এই সাইটের রেজিস্ট্রেশন করতে পারবেন। আর রেজিস্ট্রেশন করা মাত্র আপনি পেয়ে যাবেন 200 পয়েন্ট। যেটি বর্তমান টাকার মূল্যমানের সমান অর্থাৎ 1 পয়েন্ট সমান 1 টাকা ও 200 পয়েন্ট সমান। ফ্রি কোর্স করার পর আপনি এই 200 পয়েন্ট দিয়ে অন্য যে কোন কোর্স করতে পারবেন যদি সে করছে মূল্যমান 200 সমান বা কম হয়।
এই লকডাউন এ আমরা সবাই বাসায় ঘর বন্দি হয়ে আছি। আর এই সময়টা যদি আমরা এই কিছু অনলাইন কোর্স করতে পারি তবে সেটা আমাদের নিজেদের জন্যই ভালো। এই কোর্স গুলো ভবিষ্যতে টাকা উপার্জনের জন্য আমাদের কাজে দিবে। তাই আসুন আমাদের মূল্যবান সময়টা অযথা নষ্ট না করে এখনই এই কোর্স সমূহ করে ফেলি ।ধন্যবাদ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন