অনলাইন আয়ের ৮টি সাইট। বিস্তারিত…

এই অ্যাপ্লিকেশনগুলি আপনাকে আয় করতে সহায়তা করতে পারে।অর্থোপার্জনকারী সেরা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে ৮ টি উপস্থিত করেছি যা কেবলমাত্র যে কেউ নগদ উপার্জনের জন্য ব্যবহার করতে পারে।

আপনি ইতিমধ্যে ব্যাংক থেকে শুরু করে স্মার্টফোনের মাধ্যমে আপনার বিলগুলি পরিচালনা করতে সমস্ত কিছুই হয়ত করেছেন। তাহলে কেন আপনার ফোনটি অর্থ উপার্জনের জন্য ব্যবহার করবেন না?

নীচে তালিকাভুক্ত অ্যাপ্লিকেশনগুলি আপনাকে শীঘ্রই যে কোনও সময় ধনী করে তুলবে না। তবে অনেকে আপনাকে অতিরিক্ত কিছু নগদ অর্জনের উপায় দিতে পারে। আপনি যদি কিছুটা সামান্য কাজ না করে থাকেন তবে আপনি অর্থ উপার্জন করতে চান কিনা তা ভেবেে দেখুন।

1. Rabinhood ফ্রি শেয়ার স্টক (200 ডলার পর্যন্ত)

রবিনহুড একটি বিনিয়োগকারী অ্যাপ্লিকেশন যা আপনাকে $ 0 ট্রেডিং ব্যয় সহ স্টক কেনার সুযোগ দেয়। অ্যাপটির সৌন্দর্য হ’ল আপনি স্টকের আংশিক শেয়ারে বিনিয়োগ করতে পারবেন; সুতরাং আপনার যদি বিনিয়োগের জন্য কেবল $ 20 থাকে তবে আপনি এখনি গুগলের অংশ নিতে পারেন!

রবিনহুডের বোনাসটি হ’ল আপনি যখন সাইন-আপ করেন (যা ফ্রি), আপনাকে স্টকের একটি পুরষ্কার দেওয়া হবে। এই শেয়ারের দাম 2.50 এবং 200 এর মধ্যে যে কোনও হতে পারে।

2. Swagbucks $ 5 বোনাস

আপনি কেবল আপনার কম্পিউটারের পরিবর্তে অ্যাপ হিসাবে স্ব্যাগবাক্স ব্যবহার করে এখন এটি আরও সহজ করে তুলতে পারেন। এখানে বৈশিষ্ট্যযুক্ত অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির অনেকের মতোই, আপনি যখন জরিপ নেওয়ার জন্য বা অন্যান্য অর্থ প্রদানের কাজগুলি সম্পূর্ণ করবেন তখন এটি আপনাকে Ad দিবে যা থেকে আয় করতে পারবেন।

৩.মাইপয়েন্টস $ 10 বোনাস

মাইপয়েন্টস ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত একটি জনপ্রিয় পুরষ্কার সাইট যা ব্যবহারকারীদের পুরষ্কার বা নগদ বিনিময়ের জন্য বিভিন্ন উপায়ে ভার্চুয়াল পয়েন্ট সংগ্রহ করার ক্ষমতা সরবরাহ করে। আপনি পরে আপনার পয়েন্টগুলি অ্যামাজন উপহার কার্ড বা 75+ অন্যান্য খুচরা ও রেস্তোঁরা অংশীদারদের কাছে বিক্রি করতে পারেন।

৪. Acorns $ 10 বোনাস

অ্যাকর্নস হ’ল একটি দুর্দান্ত বিনিয়োগ এবং সঞ্চয় অ্যাপ্লিকেশন যা সাইন আপের পরে 10 ডলার অফার করে। আকরনগুলি আপনাকে আপনার প্রতিদিনের আর্থিক খোঁজ করতে, ভবিষ্যতের জন্য জমা করতে এবং আপনার  প্রোফাইলের সাথে খাপ খায় এম বিনিয়োগের কৌশল পরিকল্পনা করতে সহায়তা করে।

৫. Worthy Bond

আপনার পছন্দ মতো যতগুলি বন্ড কিনুন; এবং আপনি যখন সাপ্তাহিক interest অর্জন করেন তখন দেখুন বন্ডগুলিতে 36-মাস মেয়াদ থাকে তবে বিনা fee ছাড়াই যে কোনও সময় তা ক্যাশে কনভার্ট করতে পারেন।

6. ইবেটস

এই নগদ ব্যাক অ্যাপটি আপনাকে পুরষ্কার, কুপন এবং প্রচার কোডগুলি খুঁজতে সহায়তা  করে। আপনি যদি ঘন ঘন মোবাইল ক্রেতা হন। ইবেটস ইনস্টল করা আপনাকে সহায়তা করতে পারে। এ অ্যাপ্লিকেশন আপনাকে নতুন চুক্তি এবং বিক্রয় সম্পর্কে বিজ্ঞপ্তিও দেয়।

7. উবার

এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে অর্থ উপার্জনের জন্য আপনাকে কিছুটা বেশি কঠোর পরিশ্রম করতে হবে। তবে আপনি যদি যথেষ্ট পরিশ্রম করেন তবে উবার ড্রাইভিং একটি পুরো সময়ের কাজ হতে পারে। অনেকের কাছে যদিও এটি কেবল একটি গিগ। ড্রাইভ করতে সাইন আপ করার কথা বিবেচনা করুন এবং তারপরে আপনার দিনটি চলার সাথে সাথে কেবল অ্যাপটি চালু করুন।

8. Surveys on the Go

এটি একটি জরিপ অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার প্রোফাইল সেট আপ করে এবং তারপরে জরিপ করতে দিবে যার জন্য আপনাকে অর্থ প্রদান করা হয়। এটিতে আপনি শপিংয়ের অভিজ্ঞতা এবং পণ্যগুলি এমনকি মুভি বা টিভি শো পর্যালোচনা করার অভিজ্ঞতা কাজে লাগাতে পারেন। আপনি অ্যাপটি ডাউনলোড করার সাথে সাথেই আপনার প্রথম বোনাস ডলার পাবেন।

আজকে এ পর্যন্তই। ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন