অনলাইন ঘরে বসে শুধুই সংবাদ পড়ুন। আর পকেটে ঢুকান হাজার টাকা।

হ্যা….. লো ভাই, বোন ও বন্ধুরা
আসসালামু আলাইকু। কেমন আছেন আপনারা? দেশ এবং দেশের বাইরে যে যেখানে যে অবস্থায়ই আছেন সবাইকেই জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। জানি আপনারা সবাই ভালো আছেন। আর ভালো থাকুন এটাই আমার প্রত্যাশা। বন্ধুরা আপনি লিখতে জানেন না কিন্তু পড়তে তো জানেন। তাতেই হবে, শুধু মাত্র সংবাদ পড়েই ইনকাম করতে পারেন হাজার হাজার টাকা।

এবার বিস্তারিতঃ-
হোস্টেল ম্যানেজারের ধারনা ”সিয়াম” মনে হয় ঘুমিয়ে পড়েছে। কিন্তু এত রাত পর্যন্ত ওর রুমের লাইট জ্বলছে কেন? তাহলে কি বই পড়ছে? না বইও তো পড়ছে না, তার কারন বই পড়লে তো ওদের রুম থেকে পড়ার শব্দ শুনা যেত। ওর রুমে ওরা তিনজন থাকতো।কলেজের পরীক্ষা শেষ হওয়ায় সিয়ামের বাকি রুমমেইট দুজন বাড়ি যাওয়ায় রুমে সিয়াম একাই ঘুমায়। তাহলে করছেটা কি এত রাত পর্যন্ত?? এত রাত পর্যন্ত যদি লাইট জ্বলে তো বিদ্যুৎ বিল তো বেশি হবেই।

এই ধরনের কিছু দায়িত্ববোধ জনিত প্রলাপ বলতে বলতে ম্যানেজার ঢুকলেন সিয়ামের রুমে। গিয়ে দেখলেন বালিশে মাথা রেখে, কানে হেডফোন দিয়ে দুই হাতের দুই বৃদ্ধা ও তর্জনি আংগুলের ফাঁকে মোবাইল রেখে ইনডিয়ান মুভি দুটো চোখ দিয়ে দেখেই চলছে। ওই মুভিতে এতই মনযোগী যে রুমে ম্যানেজারের প্রবেশ সিয়াম বুঝতেই পারেনি। এই জন্যিইতো তোমার রুমের বিদ্যুৎ বিল বেশি আসে, কথাটি শুনেই সিয়াম লাফিয়ে উঠলো এবং হুশে আসল যে রুমে ম্যানেজারের প্রবেশ ঘটেছে ।

তো বন্ধুরা এরকম আমরা কে না করি। সবাই কিন্তু কম বেশী এরকমই করে আসছি আর হোস্টেলের ম্যানেজার এমনকি বাবা মায়ের বকুনী ও ধমকানী খেয়েই যাচ্ছি। কিন্তু কোন লাভই হচ্ছে না। আসলেই তো বন্ধুরা না পড়ছি বই, না কষছি অংক, না করছি হাতের কোন কাজ। সময় ব্যায় হচ্ছে, মোবাইলের এমবি ক্ষয় হচ্ছে, চোখের পাওয়ার ক্ষয় হচ্ছে, পশ্চিমা সংস্কৃতি নিজের সংস্কৃতিতে প্রবেশ করছে, জ্ঞান লোপ পাচ্ছে, স্মৃতি শক্তি কুমে যাচ্ছে, পড়াশোনার ক্ষতি হচ্ছে, আরো অনেক অনেক ক্ষতি হচ্ছে যেগুলো পরবর্তীতে আর পুষিয়ে ওঠা সম্ভব হয় না।

তো বন্ধুরা কি লাভ হলো??? প্রকৃত পক্ষে নাটক, সিনেমা, ইউটিউব, ফেইসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, হোয়াটসঅ্যাপ ইত্যাদি নাম না জানা আরো সমাজিক মাধ্যমে সারাদিন লেগে থাকলে দিনশেষে কোন ফলই আসে না। আর আসবেও না। আবার অনেকেই আছেন যারা অনলাইন কাজ করে টাকা আয় করার জন্য গুগোল সার্স করে বিভিন্ন মাধ্যমে ঢুকছেন, বিভিন্ন সাইট সাইনআপ করছেন, কয়েকদিন কাজ করার পর খালি হাতে ঘরে ফিরছেন।

সত্যিই যদি আপনি মোবাইলের মাধ্যমে টাকা আয় করতে চান তাহলে ওইসব ফালতু সাইট দেখা বন্ধ করে চলে আসুন রিয়াল সাইটে। যেখান থেকে আপনি জ্ঞানের পাশাপাশি টাকাও পাবেন। আপনি লিখতে পারছেন না সংবাদপত্রের খবর যেমন পড়ে তাতো পারবেন, এটুকু হলেই যথেষ্ট। তো বন্ধুরা একবার বিবেচনা করুন শুধুমাত্র তথ্য বা পোস্ট পড়েই যদি টাকা ইনকাম করা যায়,

তাহলে আর দেরি কেন?? আজি শুরু করে এই সাইটে রেজিষ্ট্রেশন করা। রেজিষ্ট্রেশন কমপ্লিট করে একজন মেম্বর হলেই আপনি পড়তে পারবেন আর টাকা যোগ হতে থাকবে আপনার একাউন্টে। বন্ধুরা সাইটির নাম https://link.grathor.com/lw নিচের চিত্রের মত ফর্মে   রেজিস্ট্রেশন কমপ্লিট করুন।

সংবাদ পড়া ছাড়াও এই সাইটে আরো রয়েছে যেগুলো কমপ্লিট করে টাকা আয় করা যায়।যেমনঃ-যেমনঃ-

ক। পোস্ট লিখে,

খ। ভিডিও দেখে,

গ।Task কমপ্লিট করে এবং

ঘ। রেফারেল করে।

বন্ধুরা বর্তমানে বিভিন্ন সাইট আয় করার কথা বলে আপনার কাছ থেকে হাতিয়ে নিচ্ছে মোটা মোটা অংকের টাকা বিনিময়ে আপনি কিছুই পাচ্ছেন না। এরকম ফালতু ও ভুয়া সাইটের কবলে না পড়ে রিয়াল সাইটে এসে একটু সময় দেন ব্যাস, আপনার সময়ও কাটবে টাকাও আসবে সাথে আপনার জ্ঞানও বৃদ্ধি পাবে।

যারা কাজ করতে চান তারা এখনি এই লিংকে ক্লিক করুন।।https://link.grathor.com/lx। ভিজিট করুন, জানুন এবং ভালভাবে শিখুন। রেজিস্টার পেইজে গিয়ে রেজিষ্ট্রেশন করতে আমার 63663 কোডটি বসিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করে লাগিন করুন। ব্যাস আপতত আর কিছুই করতে হবে না। আপনি শুধু ওই সাইটের বিভিন্ন লেখাগুলো পড়বেন।তাতেই আপনার একাউন্টে টাকা যোগ হতে থাকবে।

  • ভালো থাকুন সুস্থ থাকুনমাস্ক
  • পড়ুন ঘরে থাকুন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন