অনলাইন থেকে আয় করুন অসাধারণ ব্রাউজার থেকে

অনলাইন ইনকাম করার ইচ্ছে আমাদের সকলের আছে। তবে এর জন্য সমস্যা হলো আমরা সকলেই অনলাইন আয়ের জন্য সঠিক উপায় জানি না। তাই অনেকেই কাজ করে ব্যার্থ হয়ে যাই।এবং অনলাইন ইনকাম সম্পর্কে একটি ভ্রান্ত ধারণা তৈরি হয় আমাদের মনে।আর তাই আপনাদের জন্য এমন একটি উপায় নিয়ে এসেছি যার মাধ্যমে আমরা সকলেই আয় করতে পারবো।অনলাইনে আয় করার নিশ্চিত উপায় 2020 নিয়ে এলাম আপনাদের জন্য। এখন শুধু মাত্র ব্রাউজার ব্যাবহার করেই আয় করতে পারবেন।
online income 2020
আজ আপনাদের জন্য এমন একটি ব্রাউজার নিয়ে এসেছি যেটি দিয়ে আপনি ভালো পারিমান আয় করতে পারবেন।আপনি অনলাইনে আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।এর সাথে ব্রাউজারটি অসাধারণ আপনাকে আয়ের সাথে দিবে অসাধারণ ব্রাউজিং অভিজ্ঞতা দিবে।আয়ের আগে যেনে নিন ব্রাউজারে বিশেষত্ব গুলো-

১-ব্রাউজারটির মাধ্যমে অন্যান্য ব্রাউজারের চেয়ে দ্রুত ব্রাউজ করতে পারবেন।
২-ব্রাউজারটি দিবে আপনাকে ফ্রিতে এড ব্লকারের সুবিধা। সম্পুর্ন বিজ্ঞাপন মুক্ত ভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
৩-সেফ ব্রাউজিং করতে পারবেন।আমরা জানি অনেক সাইট রয়েছে যেগুলোের মাধ্যমে বিভিন্ন ম্যালওয়ার ছাড়ানো হয়।এই ব্রাউজারটি সেইসকল সাইট ব্লক করে দিবে।
৪-অন্যান্য স্ক্রিপ্ট গুলো ব্লক করে দিবে আপনাকে অসাধারণ অভিজ্ঞতা দিবে।
৫-সাথে পাবেন আয়ের উপর অসাধারণ সুযোগ।

আয়ের যেসকল সুযোগ পাবেন সেগুলো হলো-
১-আপনি ব্রাউজিং এর উপর প্রতি মাসে টাকা পাবেন।
২-রেফারেল করে আয় করতে পারবেন।প্রতি রেফারেলে পাবেন ৫ ডলারের সমান টোকেন।
৩-আপনি টোকেন গুলো একচেঞ্জ করে বিটকয়েনে নিতে পারবেন খুবই সহজে।
৪-আপনাদের ইউটিউব চ্যানেল এবং ওয়েবসাইট ভেরিফাই করে টিপস নিতে পারেন।
৫-টোকেন গুলো একচেঞ্জ করে বা বিক্রি করে সরাসরি বিকাশে টাকা তুলতে পারবেন।

তাহলে আসি কিভাবে আয় করবেন এবং অসাধারণ ব্রাউজিং এক্সপেরিয়েন্স পাবেন।প্রথমে এখান থেকে Brave Browser টি ডাউনলোড করে নিন।brave android apps দিয়ে টাকা আয় করতে আপনাকে একটি ইউটিউব চ্যানেল ভেরিফাই করতে হবে।এর জন্য বেশি চিন্তার দরকার নেই।

এই লিংকে গিয়ে আপনার ইমেইল দ্বারা সাইন আপ করে ফেলুন দেখবেন আপনার ইমেইল এ একটি মেইল এসেছে সেখান থেকে মেইল ভেরিফাই করুন এবং এখান থেকে ইমেইল দ্বারা সাইন ইন করুন।
ব্রাউজিং করে আয় করুন
এবং আপনি ইউটিউব দেখে একটি ইউটিউব চ্যানেল খুলে ফেলুন।এবং ভেরিফাই করতে হবে।ভেরিফাই হয়ে গেলে আপনাকে একটি রেফারেল লিংক প্রদান করা হবে।এর মাধ্যমে আপনি যতবার এপ্সটি ডাউনলোড করাতে পারবেন ততবার পাবেন ৫ ডলার সমান ৪২০ টাকার উপরে।আপনি মাসে ১০ জনকে দিয়ে ডাউনলোড করাতে পারেন তাহলে পাবেন ৫০ ডলার সমান ৪২০০ টাকার সমার।এবং সাথে পাবেন ব্রাউজিং টিপস মোট মাসে ৫০০০ টাকার মত আয় করতে পারবেন।এবং ভাল কাজ করলে আরো বেশি আয় করতে পারবেন।

পেমেন্ট নিতে হবে একটি আপহোল্ড একাউন্টের মাধ্যমে। আপহোল্ড একাউন্ট একাউন্ট খোলা একদম সহজ কাজ।এটি কয়েনবেস এর মতই একটি একাউন্ট। তাহলে কাজ শুরু করুন কাজ এবং আয় করতে থাকুন আরামছে।

আপহোল্ড একাউন্ট তৈরি করার উপায়

Related Posts

9 Comments

মন্তব্য করুন