অনলাইন থেকে ইনকামের ট্রাস্টেড এবংসেরা কয়েকটি অ্যাপ।যেগুলুতে কাজ করলে ১০০% পেমেন্ট

হ্যালো বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে কয়েকটি ট্রাস্টেড এবং সেরা ইনকাম অ্যাপ নিয়ে এসেছি যেগুলোতে কাজ করে আপনারা ১০০% পেমেন্ট পাবেন।

আর আমি যেই অ্যাপগুলোর কথা বলছি সেগুলোর নাম হলো

১, বিটকয়েন ব্লাস্ট (Bitcoin Blast)

২,বিটকয়েন পপ (Bitcoin pop)

৩,বিটকয়েন ব্লক্স (Bitcoin Blocks)

৪,বিটকয়েন সলিটার (Bitcoin solitaire)

এই অ্যাপ গুলো ১০০% পেমেন্ট করে এতে কোনো সন্দেহ নেই। আর আপনারা জারা এই অ্যাপ গুলোতে কাজ করেছেন তারা নিশ্চয়ই জানেন যে এগুলো ১০০% পেমেন্ট করে আর এগুলো কতটা ট্রাস্টেড।

তো আমি আজকে যেই অ্যাপস গুলোর কথা বলছি সেগুলোতে কাজ করে আপনারা ১০০% পেমেন্ট পাবেন ইনশাআল্লাহ এতে কোনো প্রকার সন্দেহ নাই।

তবে এই অ্যাপ গুলোর কাজ মুলোতো গেম খেলে ইনকাম করা।

অর্থাৎ আপনারা যারা গেম খেলে ইনকাম করতে চান অনলাইনে কাজ করে ইনকাম করতে চান বা অনলাইন কাজ করতে চান তাদের জন্য এই অ্যাপগুলো পারফেক্ট।

আর এই অ্যাপ গুলোতে কাজ করতে হলে আপনাদের যে যে একাউন্ট গুলো ১০০% লাগবে সেগুলো হলো

১,জিমেইল একাউন্ট (১০০% লাগবে)

২,ফেসবুক (তবে এটা না থাকলেও চলবে)

৩,কয়েনবেজ একাউন্ট (১০০% লাগবে).

৪,বিকাশ,রকেট, নগদ (এগুলোর মধ্যে যে কোনো একটা থাকলেই হবে )

৫,অবশ্যই মনে রাখতে হবে যে জিমেইল দিয়ে একাউন্ট খুলবেন সেই জিমেইল এ যেন কয়েনবেজ একাউন্ট থাকে।

কাজ করতে হলে কোনো প্রকার ইনভেস্ট করতে হবে না। তাই এগুলোতে কাজ করে কোনো প্রকার প্রতারিত হওয়ার কোনো সুযোগ বা সন্দেহ নেই। অর্থাৎ এগুলোতে আপনাদের যা ইনকাম করতে হবে তা সম্পুর্ন বলতে যা ইনকাম করতে হবে তা গেম খেলে । তা ছারা এই অ্যাপস গুলতে আলাদা আর কোনো ইনকাম সিস্টেম নাই। আর যেহেতু এগুলোতে গেম খেলে ইনকাম করতে হয়। তাই এগুলোতে কাজ করতে হলে কোনো প্রকার এক্সপার্ট না হলেও চলবে। আর যেহেতু গেম পছন্দ করে না এরকম মানুষ পওয়া খুবই কঠিন। তাই দেরি না করে আজ থেকে ইনকাম শুরু করে দিন।

আর পেমেন্ট। পেমেন্ট নিয়ে কোনো প্রকার চিন্তা বা ঝামেলা নেই । কারন এগুলো থেকে ১০০% পেমেন্ট পাবেন। এতে সন্দেহের কোনো কারন নেই।

তবে অ্যাপগুলোতে কাজ করতে হলে আগে এগুলো ইন্সটল করতে হবে আর ইন্সটল করতে হলে আপনাদের গুগল প্লেস্টোরে গিয়ে সার্চবারে উপরে দেওয়া অ্যাপগুলোর নাম লিখে সার্চ দিয়ে তারপর অ্যাপগুলো ইনস্টল করতে হবে।

ইন্সটল করার পরার ওপেন করে Get Start এ ক্লিক করে জিমেইল দিয়ে সাইনআপ করতে হবে। তারপর প্লে বাটনে ক্লিক করে গেম খেলা শুরু করে ইনকাম শুরু করতে হবে। মনে রাখবেন একাউন্ট খোলা ছারাও কিন্তু গেম খেলা যায় তাই একাউন্ট না খুলে ভুলেও গেম খেলবেন না নাইলে আপনার কস্ট বিফলে যাবে কারণ একাউন্ট না খুললে তো পেমেন্ট এ নিতে পারবেন না।

আর পেমেন্ট এর জন্য আপনাদের অবশ্যই কয়েনবেজ একাউন্ট থাকতে হবে। আর অবশ্যই মনে রাখতে হবে যে জিমেইল দিয়ে সাইনআপ করবেন সেটাতে যেনো কয়েনবেজ একাউন্ট থাকে।

এবং পেমেন্ট কয়েনবেজ এ নেওয়ার পর সেখান থেকে ডলার কনভার্ট করে বিকাশ নগদ বা রকেটের মাধ্যমে টাকা হাতে নিতে হবে।

তো আপনারা বসে আছেন বসে না থেকে আজ থেকে ইনকাম করতে শুরু করে দিন গেম খেলে । পেমেন্ট নিয়ে তো সমস্যাই নাই।

ভালো থাকবেন। সুস্থ থাকবেন। ইনশাআল্লাহ ১০০% পেমেন্ট পাবেন।

 

ধন্যবাদ।

Related Posts