অনলাইন থেকে ইনকাম এর বিশস্ত সাইট। পেমেন্ট প্রুফ দেখে কাজ করুন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

গ্রাথরের আরো একটি পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে একটা আর্নিং সাইট শেয়ার করব। আমি ইতিমধ্যে আর্নিং  শেয়ার করেছি তবে আজকে একটু স্পেশাল হতে চলেছে।কেননা আজকে আমি আপনাদের সাথে পেমেন্ট প্রুফ শেয়ার করব।

অনলাইনে ইনকাম করার সাইট গুলি সাধারণত ফেক হয়। অনেক সাইট আছে যেগুলো আমাদের বিয়ে কাজ করি না কিন্তু আমাদের পেমেন্ট দেয় না। তাই আজকে আমি আপনাদের সাথে যে সাইটে শেয়ার করব এটা থেকে আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন এই গ্যারান্টি দিচ্ছি কারণ এখান থেকে আমি  পেমেন্ট পাইছি।
5 আগস্টের বিকেলে আমি এখানে ২০ টাকা  মোবাইল রিচার্জের জন্য পেমেন্ট রিকোয়েস্ট দিয়েছি। আমি বিকেলে পেমেন্ট রিকোয়েস্ট দিয়েছি কিন্তু রাত এগারোটার দিকে আমাকে পেমেন্ট দিয়ে দেওয়া হয়েছে। তার মানে আপনি এই সাইটে পেমেন্ট রিকুয়েস্ট দেওয়ার কিছুক্ষণের মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। নিচে আমি আমার পেমেন্ট প্রুফ এর স্ক্রিনশট শেয়ার করছি।

পেমেন্ট প্রুফ দেখার পর আপনাদের কারণ এখানে কাজ করতে দ্বিধা থাকার কথা নয়। এখানে আপনি সহজে কাজ করে ইনকাম করতে পারবেন।

সাইট লিংকঃ- ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন

লিংকে ক্লিক করার পর প্রথমে রেজিস্ট্রেশন এ ক্লিক করে এখানে একটা একাউন্ট করে নেবেন। অ্যাকাউন্ট করার সাথে সাথে আপনি এখানে ইনকাম শুরু করতে পারবেন।

এই সাইটে আপনি অনেক রকম কাজ করে ইনকাম করতে পারবেন। বোনাস ক্লিক করে ইনকাম করতে পারবেন ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারবেন, ভিডিও দেখে ইনকাম করতে পারবেন,ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি নিউজ পড়ে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

এই সাইটে কাজ করার ক্ষেত্রে সাধারণ কিছু সতর্কতা অবলম্বন করতে হবে। কখন আপনি ওপেরামিনি দিয়ে কাজ করবেন না।একই নেট কিংবা আইপি থেকে একাধিক একাউন্ট করবেন না। উক্ত কাজগুলো করলে আপনি এখানে কাজ করতে পারবেন কিন্তু পেমেন্ট পাবেন না অথবা আপনার আইডি ব্যান করে দেওয়া হবে।

সবকিছু শেষে এই সাইট থেকে মাত্র 20 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। মাত্র 70 টাকা হলে এখানে আপনি বিকাশ এবং রকেট পেমেন্ট নিতে পারবেন। আর যেহেতু আমি সবার প্রথমে পেমেন্ট প্রুফ শেয়ার করছি তাই এখানে পেমেন্ট পাবেন এটা শিউর। ধন্যবাদ সবাইকে পোস্ট পড়ার জন্য। ভাল থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহাফেজ।

Related Posts