অনলাইন থেকে ইনকাম করার সেরা অ্যাপ। স্পিন করে আয় টোকেন ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লা! অনলাইন থেকে ইনকাম করার সেরা অ্যাপ। স্পিন করে আয় টোকেন ইনকাম।  আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার একটি অ্যাপ শেয়ার করব। এই অ্যাপ থেকে আপনি pht ও phtg কয়েন ইনকাম করতে পারবেন। এই টোকেনগুলো কিন্তু অনেক এক্সচেঞ্জ সাইটের লিস্ট রয়েছে। সেখান থেকে আপনি এক্সচেঞ্জ করে নিতে পারবেন। আমি আপনাদের সাথে শেয়ার করব যেখান থেকে আপনারা কিভাবে আরো বেশি ইনকাম করতে পারেন।

অনলাইনে ইউটিউব কিংবা অন্যান্য সাইট গুলোতে এই অ্যাপ শেয়ার করা হয়েছে। সেখানে বেশ কিছু টিপস দেওয়া হয়েছে। কিভাবে এখান থেকে ইনকাম করতে হয়। এছাড়াও আমি দেখেছি এখান থেকে ইনকাম করার বিষয়টা অনেক কিছু বাকি রেখেছে। এখান থেকে আরও ইনকাম করা সম্ভব যেটা অনেকেই জানেন না। সো আজকে আমি আপনাদের সাথে সেই বিষয়গুলো শেয়ার করব।

অ্যাপ:https://play.google.com/store/apps/details?id=com.cryptocards

রেফার কোড: myblogger57

লিংকে ক্লিক করার পর আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে প্রথমে আপনাকে এই অ্যাপটা ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর আপনি এটা ওপেন করবেন। এবং এখানে একটা একাউন্ট তৈরি করবেন। আপনার জিমেইল দিয়ে ক্লিক করে একাউন্ট তৈরি করতে পারবেন। আর এখানে আপনি যদি একাউন্ট করার সময় রেফার কোড ব্যবহার করেন। সেক্ষেত্রে আপনি একাউন্ট করার পর এখানে কিছু লগইন বোনাস পাবেন।

এখন আসি এখানে থেকে আপনি কিভাবে ইনকাম করবেন। এখান থেকে ইনকাম করার বেশকিছু মেথড রয়েছে। প্রথমে আপনি এখান থেকে স্পিন করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি প্রতি 24 ঘন্টা পর পর একটা স্পিন পাবেন। এছাড়া এখানে থেকে যান জাম্প গেমের মত রয়েছে। সেটা খেলে ইনকাম করা যায়। সেটাও আপনি 24 ঘন্টা পরপর একবার খেলতে পারবেন। এখান থেকে আপনি রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এছাড়া এখান থেকে আপনি রিকোয়েস্ট কার্ড অপশন রয়েছে সেখান থেকে ইনকাম করতে পারবেন।

রিকোয়েস্ট কার্ড অপশন টা মূলত সকলে শেয়ার করেন নি। যেটা আমি আপনাদের সাথে শেয়ার করছি। এখান থেকে আপনি প্রতি 24 ঘন্টায় একটা করে কার্ড নিতে পারবেন। আর এখান থেকে ইনকাম টা হবে তার অনেক বেশি ইনকাম টা হবে কিন্তু এই রিকুয়েস্ট কার্ড থেকে। আপনি যখন এই কার্ডগুলোর রিকোয়েস্ট দিবেন 24 ঘন্টা পর সেটা রিসিভ করে পুনরায় আর একটা রিকোয়েস্ট দিতে পারবেন। এভাবে যখন আপনার রিকুয়েস্ট দেওয়া হয়ে যাবে দেখবেন আপনি মিশনে কিছু কয়েন বোনাস পেয়ে গেছেন। এরপর আপনি মিশন থেকে অনেকগুলো টোকেন কালেক্ট করতে পারবেন। এই রিকোয়েস্ট কার্ডের বিনিময় এছাড়া আপনি হোমপেজ একটা কার্ড অপশন দেখতে পাবেন। সেখান থেকে আপনি যে কার্ডগুলো রিসিভ করবেন। সেই কার্ডের জন্য কিছু কয়েন পাবেন।

আপনারা এই কয়েন গুলো অনলাইনে সার্চ করলেই দেখতে পাবেন যে কিভাবে এক্সচেঞ্জ করতে হয়। এগুলো অনেক সাইটের লিস্ট রয়েছে। আপনারা চাইলে আমার কাছে সেল দিতে পারেন। সেক্ষেত্রে আমার ই-মেইলে যোগাযোগ করবেন।
এই ছিল আজকের পোস্ট ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন