অনলাইন থেকে ইনকাম করার স্যোসাল সাইট পেমেন্ট প্রুফ সহ। অনলাইন থেকে ইনকাম মোবাইল দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আমি গত কয়েকদিন আগে আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার জন্য একটা সোশ্যাল সাইট শেয়ার করেছিলাম । অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে আমি সেই সাইট থেকে অলরেডি 1 বার পেমেন্ট পেয়েছি। এটা আপনাদের সাথে আজকে শেয়ার করব।

অনেক মানুষ আছে কোন সাইটে কাজ করার কথা বললে কাজ করতে চায় না। তারা মনে করে যে সাইটগুলো পেমেন্ট দেবে কিনা তার কোন গ্যারান্টি নেই। তো আমি আপনাদের তখন বলেছিলাম যে এই সাইটের এডমিন এর সাথে আমার কাজ করার ভালো অভিজ্ঞতা রয়েছে। তারপরও আজকে আমি আপনাদের সাথে পেমেন্ট প্রুফ দেখাবো। এবং এই সাইটে কিভাবে কাজ করবে সেই বিষয়েও আলোচনা করব।

সাইট লিংক: 👇👇👇👇👇https://www.payrchat.com/register?ref=Jahidullove57

প্রথমে আপনাকে লিঙ্ক এ ক্লিক করে সাইটে প্রবেশ করতে হবে। সাইটে যাওয়ার পর এখানে খুব সহজ একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনার জিমেইল প্রয়োজন হবে। অবশ্যই আপনার রিয়্যাল জিমেইল টা দিয়ে একাউন্ট তৈরি করবেন। একাউন্ট করার পর ফেসবুকের মত এটাকে আপনি প্রোফাইল পিক প্লাস আপনার প্রোফাইলের নাম সহ নানান ইনফরমেশন গুলো দিয়ে দেবেন।

এখানেও আপনার কাজ মূলত পোস্ট করা লাইক করা এবং কমেন্ট করা। মূলত আপনি ফেসবুক যেভাবে ব্যবহার করেন সেই একই পদ্ধতিতে এটা ব্যবহার করতে পারবেন।

এখানে সুবিধা হচ্ছে আপনি ফেসবুকের লাইক কমেন্ট করার জন্য কোন টাকা পাবেন না। এখানে আপনি টাকা পাবেন। প্রতিদিন এখান থেকে আপনি প্রায় 150 পয়েন্ট করে ইনকাম করতে পারবেন। আপনি যদি মাই পয়েন্টে যান। সেখানে দেখতে পাবেন যে কত পয়েন্ট কিভাবে ইনকাম হবে এবং কত পয়েন্ট এর জন্য আপনাকে কত টাকা দেওয়া হবে সেটাও আপনি দেখতে পাবেন। এই সাইট থেকে আপনি রেফার করার মাধ্যমে ভালো একটা ইনকাম জেনারেট করতে পারবেন।

এখন আসি পেমেন্ট প্রুফ এর ব্যাপারে। প্রথমে আপনি আপনাদের সাথে নিচে একটা স্কিনশট শেয়ার করছি। যেখানে আমি এই সাইট থেকে প্রথমবার নগদ পেমেন্ট নিয়েছি সেটা শেয়ার করব।

এই সাইট থেকে আপনার মাত্র 20 টাকা হলে বিকাশ, রকেট, নগদ, পেইপাল সহ অনেক পপুলার মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনি পেমেন্ট দেওয়ার এক থেকে দুই দিনের মাধ্যমে পেমেন্ট পেয়ে যাবেন। আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলছি আমি এখানে পেমেন্ট রিকুয়েস্ট দেওয়া একদিন পর কিন্তু পেমেন্ট পেয়ে গেছি। যেহেতু মাত্র 20 টাকা পেমেন্ট নেওয়া যাচ্ছে বুঝতে পারছেন অবশ্যই কতটা বিশ্বাসযোগ্য সাইট।

সাইটের এডমিনের সাথে কথা বলে যতদূর জানা গিয়েছে যে। আগের যখন সাইটটা ছিল তখন কিন্তু তারা সাইটটা আপডেট করার জন্য কিছুদিন কাজ অফ রেখেছিল। কিন্তু তারা বলেছে যে এখন আর ভবিষ্যতে কাজ অফ থাকবে না। আপনার এখানে কাজ করবেন আর এখান থেকে ভালো একটা ইনকাম করতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফিজ।

Related Posts