অনলাইন থেকে ইনকাম করুন মোবাইল দিয়ে। news student job বিকাশ এ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার জন্য আরও একটি ভাল অ্যাপস নিয়ে। আপনাদের সাথে হাজির হয়েছি যে এই অ্যাপস আপনার অনলাইন থেকে মোটামুটি অনেক দিন ইনকাম করতে পারবেন। আজকে আমি আপনাদের সাথে যেই অ্যাপসটি শেয়ার করব সেটা প্লে স্টোরের একটা অ্যাপস।

তো আপনারা বুঝতে পারছেন যেহেতু প্লে স্টোরে আপলোড করা তারমানে আপনি এখানে অনেকদিন কাজ করতে পারবেন। এবং এই অ্যাপস দীর্ঘদিন পেমেন্ট করছে। পেমেন্ট করার পর প্রথম অবস্থায় এটা প্লে স্টোরে আপলোড করা হয়নি। বর্তমানে এটা প্লে স্টোরে আপলোড করা হয়েছে। আপনারা প্লেস্টরে ডাউনলোড লিংক নিচে পেয়ে যাচ্ছেন।

অ্যাপস ডাউনলোড লিংক:- 👇👇👇https://play.google.com/store/apps/details?id=com.moneycash.cashmoney2022

রেফার কোড:- 01874886553

লিংকে ক্লিক করার পর আপনাদের সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনারা অ্যাপসটা খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। আপনি প্লে স্টোর এ গিয়ে news student job লিখে সার্চ করলেও অ্যাপ পেয়ে যাবেন। তবে আপনার জন্য সুবিধা হবে যদি লিংক এ ক্লিক করে ডাউনলোড করেন।

এই অ্যাপস এ কাজ করার জন্য আপনাদের যেকোনো একটা ভিপিএন ব্যবহার করতে হবে। আপনার যদি অলরেডি কোন ভিপিএন ডাউনলোড করা থাকে আপনি সেটা ব্যবহার করতে পারবেন। অথবা যদি আপনার কোন ভিপিএন ডাউনলোড করা না থাকে তাহলে আপনি প্লে স্টোর থেকে যে কোন একটা ভালো ভিপিএন ডাউনলোড করে নেবেন। ডাউনলোড করার পর সবার প্রথম ভিপিএন ওপেন করবেন।

ওপেন করার পর আপনারা চলে যাবেন অ্যাপসে। অ্যাপস ওপেন করার পর যদি আপনার অলরেডি অ্যাকাউন্ট থাকে তাহলে আপনি এখানে নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে  লগইন করে নিবেন। আর যদি আপনার কোন একাউন্ট না থাকে তাহলে আপনি নিচে সাইন আপ অপশন পাবেন।

সাইনআপ অপশনে ক্লিক করার পর রেজিস্ট্রেশন পেজ ওপেন হয়ে যাবে। সেখানে আপনি আপনার নাম, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড, মোবাইল নাম্বার, রেফার কোড (01874886553) দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে। পরবর্তীতে আপনি মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন।

এক্ষেত্রে একটা বিষয় মাথায় রাখবেন যে আপনি যেই নাম্বার দিয়ে একাউন্ট করবেন সেই নাম্বারে পেমেন্ট নেবেন। আপনি যদি অন্য নাম্বারে পেমেন্ট নিতে চান তাহলে আপনি সেই নাম্বার দিয়ে একাউন্ট করবেন। এখানে একাউন্ট করার জন্য আপনাকে কোন নাম্বার ভেরিফাই করতে হবে না। তাই যেকোনো নাম্বার দিয়ে একাউন্ট করতে পারবেন।

তো এখানে কাজ একদম সহজ আপনি চলে যাবেন সবার নিতে। সেখানে দেখতে পাবেন স্টার্টস টাস্ক অপশন। টাস্ক অপশন এ ক্লিক করার পর আপনাদের পেজে নিয়ে যাবে। সেখানে আপনাকে ত্রিশটা এড দেখে একটা এড এ ক্লিক করতে হবে।

এখানে এড দেখতে খুব বেশি সময় লাগবে না। প্রতিটা অ্যাড আপনাকে মাত্র দুই সেকেন্ড করে দেখতে হবে। তারমানে তিরিশ এড দেখার জন্য আপনার এক মিনিট সময় ব্যয় হবে। এরপর আপনার একটা এড এ ক্লিক করার পর সেখানে কিছুক্ষণ অপেক্ষা করলে অটোমেটিক আপনাকে ব্যাক নিয়ে আসবে। এবং 50 পয়েন্ট পেয়ে যাবেন।

এখানে আপনাকে একহাজার পয়েন্টের জন্য 10 টাকা মোবাইল রিচার্জ। এবং 5,500 পয়েন্ট এর জন্য 50 টাকা বিকাশে পেমেন্ট করা হবে। এই অ্যাপসে যারা কাজ করেছে সবাই পেমেন্ট পেয়েছে। আপনি যদি এখানে কাজ করেন পেমেন্ট পাবেন। আপনি তাদের টেলিগ্রাম সাপোর্ট গ্রুপ এ জয়েন হয়ে দেখে নিতে পারেন। তাদের আরো অন্যান্য অ্যাপস আছে।

তো আপনার এখানে প্রতিদিন 10 থেকে 20 টাকার কাজ করতে পারবেন। এখানে কোন ব্রেক টাইম নেই বা মাত্র 2 মিনিট ব্রেক টাইম। আপনারা দুই মিনিট পরপর এখানে কাজ করতে পারবেন। এবং একটা ক্লিক এর কাজের জন্য আপনাকে 50 পয়েন্ট করে দেওয়া হবে। প্রতিদিন রাত 9 টা থেকে সকাল ৯ টা পর্যন্ত আপনাকে পেমেন্ট নিতে পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এই অ্যাপ সম্পর্কে আপনার মতামত থাকলে বলবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফিজ

Related Posts

11 Comments

মন্তব্য করুন