অনলাইন থেকে ইনকাম বিকাশ / নগদ পেমেন্ট। ছোট ছোট কাজ করে আয়।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। অনলাইন থেকে ইনকাম বিকাশ / নগদ পেমেন্ট। ছোট ছোট কাজ করে আয়। আজকে আপনাদের সাথে work up job নামে যে মাইক্রো জব সাইট রয়েছে সেই সাইটের আপডেট শেয়ার করব। এই সাইটটা নতুন করে শেয়ার করার তেমন কিছু নাই অলরেডি আপনারা সবাই সাইট সম্পর্কে জানেন। এখানে কি রকম কাজ থাকে এবং এখান থেকে কি রকম ইনকাম করা যায়।

অনেকদিন যাবৎ work up job নিয়ে কোন আপডেট আপনাদের দিচ্ছি না। অলরেডি অনেক সিস্টেম আপডেট হয়েছে এবং এখান থেকে যারা কাজ করবেন বা কাজ দেবেন তাদের জন্য অনেক সুযোগ-সুবিধা এড করা হয়েছে। work up job যতগুলা আপডেট রয়েছে সব গুলো আপনাদের সাথে আজকে শেয়ার করব।

সাইট লিঙ্ক https://workupjob.com/?a=8179

লিংকে ক্লিক করার পর আপনাদেরকে ওয়েবসাইটে নিয়ে যাবে। এখান থেকে আপনারা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। অ্যাকাউন্ট তৈরি করার পর আপনার একাউন্ট ভেরিফাই করে নিবেন। তাহলে এখান থেকে আপনি কাজ করতে পারবেন কাজ দিতে পারবেন। এবং এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। যেহেতু অনেকগুলা আপডেট আপনাদের সাথে শেয়ার করব তাই কাজ নিয়ে খুব বেশি বিস্তারিত বলছি না।

ডিপোজিট শক্রান্ত আপডেট গুলো হলো।

ডিপোজিট করার ক্ষেত্রে দেশের বাইরে থেকে যারা কাজ করেন এখন থেকে তারা পেইপাল এ ডিপোজিট করতে পারবেন। এটা কিন্তু বাংলাদেশি মানুষদের জন্য সুবিধা হয়েছে। কারণ আমাদের অনেকে পেপাল এর ডলার থাকে। যেগুলো আমরা সেল দিতে অনেক ভোগান্তির শিকার হই। আপনার কিন্তু চাইলে এখন সেই ডলারগুলো দিয়ে এখানে ডিপোজিট করে কাজ দিতে পারবেন।

উইড্রো করার সময় যেসব সুবিধা পাবেন।

পেমেন্ট উঠানোর ক্ষেত্রে কিন্তু এখানে সবাই সুবিধা পাচ্ছেন। আপনারা যে মাধ্যমে এখান থেকে পেমেন্ট নেন না কেন। বর্তমানে আপনি আগে যেই পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে ফি দিতেন তার থেকে কম ফি দিতে হবে। যেহেতু এই পোস্ট যারা পড়ছেন তাদের প্রায় সবাই বাংলাদেশী। আপনাদের জন্য অনেক সুবিধা রয়েছে। আপনারা যেই পেমেন্ট নগদ এর ১৫ পার্সেন্ট ফি ছিল। সেটা কমিয়ে আনা হয়েছে মাত্র দশ পার্সেন্ট এ। এখানে বিকাশের ফি ছিল 25 পার্সেন। সেটা কমিয়ে আনা হয়েছে 15 পার্সেন্ট এ। শুধু এখানেই শেষ নয় এখন থেকে আপনারা যদি এখানে বেশি করে কাজ করেন সেক্ষেত্রে আরো বেশ কিছু সুবিধা পাবেন।

আপনি যদি এখান থেকে 100 ডলার কিংবা তার বেশি ইনকাম করেন। তাহলে আপনার লেবেল আপডেট হয়ে যাবে আপনার লেভেল ০ থেকে ১ এ চলে যাবে। এরকম আপডেট হবে এবং আপনি যদি 200 ডলার ইনকাম করেন। সেক্ষেত্রে আপনার লেভেল 1 থেকে ২ হয়ে যাবে। আর এখান থেকে আপনি যত বেশি লেভেল আপডেট করবেন প্রতিক্ষেত্রে আপডেটের জন্য আপনার যে পেমেন্টের ফি ছিল। সেটা ১% করে কমে যাবে।

অনেক ক্ষেত্রে ২% কমে যাবে। সর্বশেষ আপডেট থেকে আমি অলরেডি প্রায় 20 ডলারের মতো পেমেন্ট নিয়েছি। এবং আমি নিয়মিত কাজ করছি আপনার এখানে কাজ করতে পারেন। যারা ছাত্র-ছাত্রী রয়েছেন কিংবা পার্ট টাইম জব করে ইনকাম করতে চান। তাদের জন্য এটা অনেক ভাল একটি সাইট। বাংলাদেশি একটা সাইট এবং অনেক বিশ্বস্ত একটা সাইট। ভালো থাকবেন সবাই এবং অবশ্যই কাজ করার চেষ্টা করবেন। যদি আপনি কাজ করতে ইচ্ছুক হয়ে থাকেন আল্লাহ হাফেজ।

Related Posts

10 Comments

  1. ments
    Mojammal HaqueMojammal Haque
    Gd

    জবাব
    faraby officialfaraby official
    আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন