অনলাইন থেকে ডলার ইনকাম ইনভেস্ট ছাড়া। মোবাইল দিয়ে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। অনলাইন থেকে ডলার ইনকাম ইনভেস্ট ছাড়া। মোবাইল দিয়ে ইনকাম। গ্রাব ডট টিসি সাইটের সাথে আপনারা অনেকেই পরিচিত। এটা হচ্ছে অনলাইন থেকে ইনকাম করার জন্য বিশ্বস্ত একটা পিটিসি সাইট। এই সাইটে প্রায় 10 /15 বছর যাবত মার্কেটে রয়েছে। এবং এই সাইট তাদের সকল ব্যবহারকারীকে নিয়মিত পেমেন্ট দিয়ে যাচ্ছে।

বর্তমানের সাইটে বেশ কিছু আপডেট এসেছে। এবং এখানে কাজ করার ক্ষেত্রে যারা কাজ করবে বর্তমানে তারা আরো বেশী সুযোগ পেতে যাচ্ছে। সেই বিষয়গুলো আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। এখান থেকে বেশকিছু আপডেটের ইনফরমেশন গুলো আপনাদের দিব।

সাইট লিংক: https://grab.tc/?ref=129119

যাদের এখনও এই সাইটে একাউন্ট নেই তারা প্রথমে উপরের লিংকে ক্লিক করবেন। লিংকে ক্লিক করার পর আপনার ইমেইল এড্রেস এবং অন্যান্য ইনফরমেশন গুলো দিয়ে এখানে একাউন্ট তৈরি করে নেবেন। অবশ্যই আপনার যেই ইমেইলটা রানিং রয়েছে সেই ইমেইলটা দেবেন। কোন বন্ধ বা অন্য স্পাম বা ভূল ইমেল দিলে পরবর্তীতে আপনার এখানে কাজ করতে সমস্যা হবে। এবং পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে আপনার সমস্যা হবে আপনি পেমেন্ট নিতে পারবেন না।

এখান থেকে ইনকামের প্রসেসগুলো আমি ছোট করে আপনাদের বলে দিচ্ছি। এখান থেকে আপনারা এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। প্রতি ঘন্টা পরপর ক্যাপচা ফিলাপ তথা ফুসেট করে এখানে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনার এখানে লিংক ভিজিট করে ইনকাম করতে পারবেন। এখানে একটা জব সেকশন রয়েছে সেখানে আপনি অনেক রকম জব পাবেন। সেই জব গুলো করে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। জব সেকশন এ অনেক বড় এমাউন্ট এর কাজ থাকে।

এই সাইট অনলাইনে প্রায় সব জায়গায় শেয়ার করা হয়েছে। ইউটিউবে এই সাইট নিয়ে হাজার হাজার ভিডিও রয়েছে। তো এই সাইটের যে আপডেট গুলো এসেছে, এখানে থেকে আপনারা যারা আগে কাজ করতেন তারা জানেন যে এখান থেকে ৪০০০ হাজার শাতোশি হলে পেমেন্ট নেওয়া যেত। কিন্তু বর্তমানে সেটা কমিয়ে আনা হয়েছে।

মাঝখানে কিছুদিন এখান থেকে ৩০০০ শাতোশি হলে পেমেন্ট নেওয়া যাচ্ছিল। কিন্তু বর্তমানে সেটা আরো কমিয়ে 2500 শাতোশি করা হয়েছে। অর্থাৎ আপনি আগে যেই পরিমাণ হলে এখান থেকে পেমেন্ট নিতে পারতেন। বর্তমানে কিন্তু প্রায় তার অর্ধেক হয়ে গেছে। এখান থেকে আপনি তার অর্ধেক সময় কাজ করে সেই পরিমাণ ইনকাম করতে পারবেন। আমি যদি পেমেন্টের কথা বলি অলরেডি আমি এই সাইট থেকে তিন-চার বার পেমেন্ট পেয়েছি। আমি আপনাদের নিচে সেই প্রুফ শেয়ার করছি।

payment proof

এখানে যদি আপনি কাজ করেন এখানে অবশ্যই পেমেন্ট পাবেন। এটা একটা ইন্টারন্যাশনাল সাইট এবং এটা বলতে পারেন যে অনেক বিশ্বস্ত একটা সাইট। কারণ এটা কিন্তু অনেকদিন যাবত নিয়মিত পেমেন্ট করছে। এখান থেকে আপনি সামান্য ইনকাম করতে পারবেন। চাইলে এখানে রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

11 Comments

  1. আনলাইন ইনকাম ব্লগার সাইট এসিও ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

মন্তব্য করুন