অনলাইন থেকে বিটকয়েন ইনকাম মোবাইল দিয়ে। অনলাইন থেকে আয় কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

অনলাইন থেকে বিটকয়েন ইনকাম মোবাইল দিয়ে। অনলাইন থেকে আয় কোন ইনভেস্ট ছাড়া।

অনলাইন থেকে বিটকয়েন ক্যাশ ইনকাম করার একটা সাইট আজকে আপনাদের সাথে শেয়ার করবো। এর আগে আমি আপনাদের সাথে বিটকয়েন ইনকাম করার জন্য অনেকগুলো সাইট শেয়ার করেছি। এ গুলোর মধ্যে adbtc.top যেটা অনেকদিন যাবত নিয়মিত কমেন্ট করছিল। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব যেখান থেকে আপনারা একই পদ্ধতিতে ইনকাম করতে পারবেন।

adbtc.top সাইটে 2016 সালের রেজিস্ট্রেশন করা হয়েছে। আর এখন যে সাইটে শেয়ার করেছি সেটা 2018 সালের রেজিস্ট্রেশন করা হয়েছে। দুইটি সাইট পানামা থেকে পরিচালিত হচ্ছে। প্রায় বলতে গেলে দুইটা সাইটে একই রকম এবং এই সবগুলো সাইট থেকে আপনি শুধু এড দেখে ইনকাম করতে পারবেন।

সাইট: https://adbch.top/r/45275

এই সাইটে একাউন্ট করার ক্ষেত্রে আপনাকে কোন ট্রাভেল ফেস করতে হবে না। এখানে শুধু আপনি জাস্ট আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্টে তৈরি করতে পারবেন। এখানে আপনি কোন ইমেইল ভেরিফাই করতে হবে না। তবে অবশ্যই এখানে সাবমিট করার ক্ষেত্রে আপনার রিয়্যাল ইমেইল টা দেবেন। কারণ এই সাইট থেকে আপনি ইনকাম করতে পারছেন। যদি এখানে আপনি কোন স্ক্রাম ইমেইল দেন পরবর্তীতে যেকোন সমস্যার ফেস করতে হতে পারে।

একাউন্ট খোলা হয়ে গেলে এখান থেকে আপনি ইনকাম শুরু করতে পারবেন। এখানে আপনি প্রতিদিন যে পরিমাণ অ্যাড পাবেন তার উপর ভিত্তি করে আপনার ইনকাম হবে। এখানে ইনকাম করার জন্য আপনি উপরে একটা মেনু বাটন পাবেন। সেখানে ক্লিক করে ইনকাম এর অপশন এ যাবেন।

এছাড়া আপনি হোমপেজে এই ইনকাম এর অপশন টা পেয়ে যাবেন। এখান থেকে আপনি
এড সার্ফ করে এবং একটিভ উইন্ডোজ দেখে ইনকাম করতে পারবেন। এগুলো করা একদম সহজ আপনি দেখলেই করতে পারবেন।

এই সাইট থেকে আপনি অন্যান্য ইনকাম সাইট এর মত রেফার করে ইনকাম করার সুযোগ পাচ্ছেন। এখান থেকে আপনি রেফার করে মোটামুটি ভালো একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। এখানে আপনার এমউন্টটা নির্ভর করবে আপনি কি পরিমাণে একটিভ মেম্বার রেফার করতে পারেন। এখানে আপনি যাদেরকে রেফার করবেন তাদের ইনকামের 15 পার্সেন্ট পর্যন্ত আপনাকে দেওয়া হবে।

এই সাইট থেকে আপনি বিটকয়েন ক্যাস মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এছাড়া আপনি এখান থেকে পেইয়ার এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে বিটকয়েন ক্যাস মাধ্যমে পেমেন্ট একটু বেশি হওয়া লাগবে। আর যদি আপনি পেইয়ার মাধ্যমে পেমেন্ট ব্যাংকস এক্ষেত্রে আপনার খুব কম টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। মাত্র 10 থেকে 12 টা করলেই এখান থেকে পেমেন্ট নেওয়া যাচ্ছে।

এখানে আপনি অবশ্যই কাজ করলে পেমেন্ট পাবেন। এই সাইটের রিভিউ আমি দেখে নিয়েছি। মোটামুটি অনেক ভালো একটা রিভিউ রয়েছে। যেহেতু পিটিসি সাইট অবশ্যই ইনকাম টা একটু কম হবে। আপনি যদি ভাল ইনকাম করতে চান তাহলে এর পাশাপাশি অন্যান্য যে পিটিসি সাইট বা অন্যান্য ইনকাম সাইট গুলো রয়েছে সেখানে কাজ করতে পারেন। তো ভালো থাকবে সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন