অনলাইন থেকে মাইনিং করে ইনকাম। ইনভেস্ট করে ইনকাম এর বিশস্ত সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

অনলাইন থেকে মাইনিং করে ইনকাম। ইনভেস্ট করে ইনকাম এর বিশস্ত সাইট।

আজকে আমি আপনাদের সাথে একটা ইনভেস্ট মাইনিং সাইট শেয়ার করব । এই সাইটটা ফুসেটপে কোম্পানি থেকে স্পন্সর করা হয়েছে। আপনারা বুঝতে পারছেন যে তাহলে এটা কতটা ট্রাস্টেড হতে পারে। আপনারা যারা হিসেবে ব্যবহার করেন তারা জানেন যে এটা অনলাইনের অনেক বড় একটা কোম্পানি। এবং এখানে খুব সহজে বিটকয়েন ক্রিপ্টোকারেন্সি লেনদেন করা যায়।

বর্তমানের পুরো পৃথিবী জুড়ে প্রায় লাখেরও বেশি ওয়েবসাইট রয়েছে। যারা ফুসেটপে ব্যবহার করে পেমেন্ট দিয়ে থাকেন। এর আগে বেশ কিছু মাইক্রো ওয়ালেট থাকলেও বর্তমানে কিন্তু একমাত্র ফুসেটপে রয়েছে। মাইক্রো ওয়ালেট এটা হচ্ছে একটা মাইক্রো নেট কোন এক্সচেঞ্জ সাইট নয়। তবে এখান থেকে আপনি যে কোন কয়েন এক্সচেঞ্জ করতে পারবেন। তবে এখানে ডিপোজিটের কোনো সিস্টেম নেই।

এখনো সে আজকে যেই সাইট নিয়ে আলোচনা করব। সেটা বিষয়ে প্রথমত আপনাদের একটা বিষয় কনফার্ম করতে চাই। আপনি যদি ডিপোজিট না করতে চান তাহলে এই পোস্ট আপনার জন্য না। এখানে আপনাকে কাজ করতে হলে অবশ্যই ডিপোজিট করতে হবে। মিনিমাম 5 ডলার হলে আপনি ডিপোজিট করতে পারবেন।

সাইট:https://myminingpool.io/?r=myblogger57

লিংকে ক্লিক করলে আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। প্রথমে সেখানে এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এখানে আপনার ইউজারনেম জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করবেন। অ্যাকাউন্ট তৈরি করার পর আপনার জিমেইল একটা কনফার্মেশন লিংক যাবে। সেই লিংকে ক্লিক করলে আপনার আইডি টা এক্টিভ হয়ে যাবে। এখন আমি আপনাদের এইখানে কিছু প্ল্যান রয়েছে সেগুলি সম্বন্ধে আলোচনা করব।

এখানে যদি আপনি পাঁচ ডলার ডিপোজিট করেন। তাহলে প্রতিদিন দুই পারসেন্ট কমিশন পাবেন। অর্থাৎ আপনার 100 পার্সেন্ট অ্যামাউন্ট উঠাতে সময় লাগবে প্রায় 50 দিন। প্রতিদিন 2 পার্সেন্ট করে 50 দিন আপনি যত ডিপোজিট করবে সেই পরিমাণ টাকা উঠাতে পারবেন। এর পরে যেই সময়টা থাকবে সেই সময় যে কমিশন পাবেন সেটা হচ্ছে আপনার প্রফিট।

এখানে এইছাড়া অনেকগুলো প্ল্যান রয়েছে। আপনি চাইলে যেকোন প্ল্যান একটিভ করতে পারেন। আপনি যদি বড় প্লান এ কাজ করতে পারেন সেক্ষেত্রে আপনার টাকা উঠাতে সময় কম লাগবে। এখানে 5 ডলার থেকে শুরু করে কয়েকশো ডলারের প্ল্যান রয়েছে। এছাড়াও আপনি যদি এখানে কোন প্ল্যান একটিভ করেন। তাহলে রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

যেহেতু একটা অনলাইন সাইট। আপনারা নিজ দায়িত্বে ডিপোজিট করবেন। আর কারো যদি ডিপোজিট করার ইচ্ছা না থাকে তাহলে সে করবেন না। এখান থেকে যে লাভ হবে সেটা আপনার লস হলেও আপনার। তবে অনলাইনে মোটামুটি এটা বিশ্বাসযোগ্য কোম্পানি। তারপরও কতদিন ভালো সার্ভিস প্রোভাইড করবে সেটা আগে থেকে বলা অসম্ভব। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts