অনলাইন থেকে সারাজীবন আয় করার সেরা উপায়।ক্যারিয়ার গড়ুন অনলাইন এ। সময় কে কাজে লাগান।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন। এখন মূল কথায় আসি।

আমার বলেছিলাম আপনারা যাতে অনলাইন এ সারাজীবন আয় করতে পারেন তথা অনলাইন এ নিজের ক্যারিয়ার গড়তে পারেন এমন পোস্ট করব।ইতিমধ্যে আমরা প্রথম ধাপ শেষ করেছি।যেখানে ব্লগিং এর কথা বলেছিলাম। আপনারা যারা পোস্ট টি পরেন নাই পরে নিবেন নিচে লিংক দিয়ে দিব।

আপনারা যাতে অনলাইন এ সারাজীবন আয় করতে পারেন এর জন্য আজ আরো একটি জনপ্রিয় উপায় বলব।আজ বলব ইউটিউব নিয়ে কথা। ইউটিউব চ্যানেল থেকে আপনি সারাজীবন আয় করতে পারবেন। সবচেয়ে বড় সুবিধা হলো আপনি এটা মোবাইল দিয়ে ও করতে পারবেন। আমি নিজে মোবাইল দিয়ে ইউটিউবিং করি নিচে লিংক দিব আশা করি সাবসক্রাইব করে সাহায্য করবেন।

বন্ধুরা আপনারা একটা জিমেল তৈরি করে ইউটিউব এ লগ ইন করতে পারবেন।তারপর সেখানে ভালো ভালো ভিডিও আপলোড করে চ্যানেল টি বড় করবেন। ১০০০ সাবসক্রাইবার ও ৪০০০ হাজার ঘন্টা ওয়ার্চ টাইম হলেই আপনি এডসেন্স এর সাথে ইউটিউব যুক্ত করতে পারবেন। তারপর আপনার ভিডিও তে এড সো করবে এর জন্য আপনি টাকা পাবেন। আপনি ইউটিউব থেকে অনেক টাকা আয় করতে পারবেন। মোবাইল দিয়ে ভিডিও তৈরি করতে মুবিজেন অ্যাপ ব্যবহার করতে পারবেন। এডিট করার জন্য কাইন মাস্টার ব্যবহার করতে পারবেন। এসব কাজ করে আপনি সারাজীবন আয় করতে পারেন। বন্ধুরা অনলাইন থেকে যাতে সারাজীবন আয় করতে পারেন আমরা এরকম আরও পোস্ট আপলোড করব।আপনারা আমাদের সাথে থাকবেন। ইতিমধ্যে ব্লগিং ও ইউটিউবিং নিয়ে আলোচনা করলাম।যাদের সম্ভব হয় কাজগুলো করবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀🤷‍♀
অথবা ভিজিট করুনঃ- 👇👇👇👇👇

https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

3 Comments

মন্তব্য করুন