অনলাইন থেকে সার্ভে করে ইনকাম করুন খুব সহজে।

আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে এমন একটি সাইটের কথা উল্লেখ করব যেখান থেকে আপনি সার্ভে করে ইনকাম করতে পারবেন।ইন্টারনেটের এই যুগে, আমরা আমাদের জীবন যাপনের একটি বেশিরভাগ অংশ অনলাইনেই ব্যয় করি। যার ফলে টাকা আয় করার ব্যাপারটাও আমরা এখানে সিদ্ধান্ত নিতে পারি। বর্তমান মানুষের অর্থনৈতিক সমৃদ্ধির জন্য ইন্টারনেট থেকে আয় বা অনলাইনে আয় ব্যবস্থাপনা টাকে দ্বিতীয় অপশনাল সুযোগ সুবিধা হিসেবে নিয়ে নিয়েছে। এখনকার ছেলেমেয়েরা অবসর সময়ে অনলাইনে আয় করার কথা চিন্তা ভাবনা করে। গুগল কিওয়ার্ড এ যদি আপনি দেখেন তাহলে অনলাইনে আয় করা নিয়ে কতগুলো কি বার সার্চ হয়ে গিয়েছে আপনার চিন্তা ভাবনাও নেই। তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

 

https://www.swagbucks.com/p/register?rb=83970174

এই সাইট থেকে ইনকাম করতে হলে প্রথমে আপনাদের একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। এর জন্য আপনারা উপরের লিঙ্ক এ ক্লিক করুন এবং আপনাদের নাম,ইমেইল, পাসওয়ার্ড,কনফার্ম পাসওয়ার্ড দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করুন। তাহলে আপনাদের ইমেইলে একটি একটিভিশন লিংক যাবে সেখানে ক্লিক করলে আপনার একাউন্ট এক্টিভেট হয়ে যাবে।

এবার আসুন এখান থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন সেটা বলি। এখান থেকে আপনারা সার্ভে করে, রেফার করে, বোনাস,কালেক্ট করে ইনকাম করতে পারবেন। সার্ভে করে ইনকাম এর জন্য এটি একটি জনপ্রিয় ওয়েব সাইট।এই সাইট থেকে অনেকেই কাজ করে ইনকাম করতে পারে। তাই আশা করি আপনিও পারবেন। নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট এরপর আপনারা পেপালে উইড্র করতে পারবেন।

মনে রাখবেন ভেরিফাই একাউন্ট ছাড়া টাকা উঠানো যাবে না। তাই ভেরিফাই পেপাল একাউন্ট দিয়ে পেমেন্ট মেথড সাবমিট করুন। ভেরিফাই একাউন্ট করার জন্য পেপাল ডট কম এ প্রবেশ করুন। এবং সেখান থেকে ভেরিফাই পেপাল একাউন্ট ক্রিয়েট করবেন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে ততক্ষণ আপনারা ভালো থাকেন সুস্থ থাকেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন