অনলাইন থেকে Trx ইনকাম করুন কোন কাজ ছাড়া। সবচেয়ে বিশস্ত ইনভেস্ট আনলিমিটেড ইনকাম। 

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! অনলাইন থেকে Trx ইনকাম করুন কোন কাজ ছাড়া। সবচেয়ে বিশস্ত ইনভেস্ট আনলিমিটেড ইনকাম।  আজকে আমি আপনাদের সাথে একটা ইনভেস্ট সাইট শেয়ার করবো। আমি অনলাইনে এখন পর্যন্ত যতগুলো ইনভেস্ট সাইট দেখেছি তার মধ্যে আমার কাছে সবচেয়ে বিশ্বস্ত সাইট এটা মনে হয়েছে। তার কারণ এখানে আমি যত টাকা ইনভেস্ট করেছি অলরেডি তার ডাবল ইনকাম করে ফেলেছি এই সাইট থেকে।

আমি আপনাদের সাজেশন করব আপনারা অল্প পরিমাণ হলেও এই সাইটে ইনভেস্ট করে দেখতে পারেন। কারণ এখানে আপনি যা ইনভেস্ট করবেন অবশ্যই সেই টাকাটা ব্যাক পাবেন এবং পরবর্তীতে এখান থেকে লাভ করতে পারবেন। আমি সম্পূর্ণ ডিটেইলস আপনাদেরকে বলবো তাই অবশ্যই শেষ পর্যন্ত পড়বেন।

সাইট:https://www.trx.blue/#/extendReg?id=68814408

সাইট এ একাউন্ট করার পদ্ধতি। 

লিংকে ক্লিক করার পর আপনাকে সাইটে নিয়ে যাবে। প্রথমে আপনাকে এখানে আপনার মোবাইল নাম্বার আপনার পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড এবং ছোটখাটো কিছু ইনফরমেশন দিয়ে একাউন্ট তৈরী করে নিতে হবে। অবশ্যই আপনারা সঠিক ইনফরমেশন গুলো দিয়ে এখানে একাউন্ট তৈরি করবেন। অ্যাকাউন্ট করার পর কাজ শুধু ডিপোজিট করা।

ডিপোজিট করে ইনকাম করার উপায়। 

ডিপোজিট করার জন্য এখানে দুইটি একাউন্ট রয়েছে। একটা হচ্ছে প্রমোশন একাউন্ট একটা হচ্ছে বেসিক একাউন্ট। আমি আপনাদের বলব আপনারা শুধু বেসিক একাউন্টে ডিপোজিট করবেন। প্রমোশন একাউন্ট এর উপর কোন প্রফিট পাবে না। সেটা আলাদা হিসাব আপনারা বেসিক একাউন্ট এ ক্লিক করবেন। ক্লিক করার পর সেখান থেকে ডিপোজিট অ্যাড্রেস কপি করবেন। বেসিক একাউন্ট থেকে ডিপোজিট অ্যাড্রেস কপি করার পর সেই অ্যাড্রেস আপনারা ডিপোজিট করবেন।

এখানে আপনি মিনিমাম পাঁচটা টিয়ারএক্স হলে ডিপোজিট করতে পারবেন এরকম লেখা দেখতে পাবেন। তবে এখানে একটা টিয়ারেক্স ডিপোজিট করা যায়। তবে এখানে আপনাদের আমি সাজেশন করব প্রথমাবস্থায় আপনারা 100/50 এরকম ডিপোজিট করবেন। তারপর এটার উপর প্রতিদিন পেমেন্ট নিতে থাকবেন। এখান থেকে আপনি যত টাকা ডিপোজিট করেন না কেন তার উপর প্রতিদিন 3 পার্সেন্ট করে কমিশন পাবেন। এভাবে আপনার পুরো ডিপোজিটের টাকাটা তুলতে সময় লাগবে এক মাস বা ৩৩ দিন এর মতো। এর পরবর্তীতে আপনি যেই টাকা এখানে পাবেন সেগুলো লাভ থাকবে।

আমি প্রথমে এখানে কিছু টাকা ডিপোজিট করি। তারপর প্রতিদিন এখান থেকে উইড্রো করার পর। এখান থেকে আমি একসময় যা ডিপোজিট করেছি তার ডাবল এখান থেকে ইনকাম হয়ে যায়। পরবর্তীতে এখানে আমি আমার ইনভেস্ট আরো বাড়াই। ফলে এখানে থেকে দিন এ আরো বেশি টাকা করে পাই। এখান থেকে আপনি যত বেশি ডিপোজিট করবেন তার উপর নির্ভর করবে আপনি কত টাকা পেমেন্ট নিতে পারবেন। আর প্রতিদিনের পেমেন্ট আপনি প্রতিদিন নিতে পারবেন। রাত 12:30 থেকে দিনের যেকোনো সময় নিতে পারবেন। এভাবে সাইট থেকে ইনকাম করতে পারবেন।

কেউ যদি ভুলে এখানে প্রমোশন একাউন্টে ডিপোজিট করে ফেলেন। তাহলে সেটাকে ট্রানস্ফার করে বিসিক একাউন্টে নেওয়া যায়। এবং সেই বেসিক একাউন্টের এমাউন্টের উপর আপনি এখান থেকে কমিশন পেতে থাকবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন