অনলাইন বিজনেস করুন। ট্রেডিং করে।

আসসালামু আলাইকুম

 

 

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন। তো বন্ধুরা আজ আমরা একটি বিজনেস সম্বন্ধে কথা বলব এবং এটি ধারাবাহিকভাবে চলতে থাকবে। এবং এটি পর্ব পর্ব করে আমি পোস্ট করতে থাকব তাই আপনারা সবাই আমাদের আর্টিকেলটি অনুসরণ করতে থাকুন।। তো বন্ধুরা আর কথা বাড়াবো না চলুন যাওয়া যাক আমাদের মূল বিষয়ে।

 

 

 

আজ আমরা যে বিষয়টা নিয়ে প্রথমে কথা বলব সেটা অনলাইন ট্রেডিং।

 

 

ট্রেডিং করা এক ধরনের এমন একটা কাজ এ কাজটি করে আপনারা কিন্তু অনেক ভালো পরিমাণে এমাউন্ট আয় করতে পারবেন। তো যারা অনলাইনে ট্রেডিং সম্বন্ধে জানেন তারা তো করতে পারবেন অনেক সহজ।।

 

 

 

এবং যারা জানেন না তাদের জন্য আজকের এই আর্টিকেলটি এটি কিভাবে পড়তে হয় এটি কি এগুলো নিয়ে এখন কথা বলব ঠিক আছে তো চলুন শুরু করি।

 

 

 

তো বন্ধুরা, আর্টিকেল আমি যে বিষয়টা তুলে ধরবো সেটা হচ্ছে ট্রেডিং টা কিভাবে আপনি করবেন।।  তো আমি আপনাদের সাথে যে ট্রেনিং এর বিষয়টা নিয়ে কথা বলছি সেটা আপনি যেকোন ট্রেডিং সাইট থেকে কাজ করতে পারেন।

 

 

 

সেটা হোক বিনানি অথবা কুকয়েন হোক না কেন আপনি এই সাইট থেকে কিন্তু ট্রেনিং করতে পারবেন।

 

 

 

আমরা ট্রেডিং সম্বন্ধে যা জানিনা তা যদি ইউটিউবে সার্চ করি তাহলে কিন্তু অনেক ভিডিও পেয়ে যাব।

 

 

 

কিভাবে ট্রেনিং করতে হয় তো আমি মনে করি আপনাদের ভিডিও দেখে কাজটা অনেক জরুরী কারণ ভিডিও দেখে কাজটা শিখলে পরে ওটা ভুল হওয়ার সম্ভাবনা থাকে না ।

 

 

তো আশা করি আপনারা ভিডিওটা দেখে ভালো করে শিখবেন । তাছাড়া আপাতত কি কি আপনার থাকতে হবে কী কী লাগবে কী করা যাবে কি করা যাবেনা সেই বিষয়টা।

 

 

 

আমি একটু তো আপনাদের ট্রেনিং করতে হলে এখানে কিন্তু আপনার প্রতিটা সেকেন্ড অনেক গুরুত্বপূর্ণ আপনার।

 

 

 

একটা যেমন আপনি পারবেন আপনার একটা আপনি অনেক ভালো একটা আয় করতে  পারবেন।

 

 

তবে এটি কোনদিনও ভাবা তেমন কোন কিছু না যেটা আর কি খারাপ দিকে নিয়ে যায়।  এটা একটি বৈধ সাইট থেকে আপনারা কিন্তু ভালো একটা ইনকাম করতে পারবেন কথা হচ্ছে পরবর্তী আর্টিকেল এ পর্যন্ত সে পর্যন্ত সবাই ভাল থাকবেন।

 

অনলাইনে ট্রেডিং করবার অনেক সাইট রয়েছে তো আপনারা ইউটিউবে সার্চ করলে অনেক ট্রেডিং সাইট সম্বন্ধে পরিচিত হয়ে যাবেন।

 

একটা কথা মনে রাখবেন অনলাইন ট্রেডিং এমন একটা জিনিস যেখানে একটি সেকেন্ড এর মূল্য অনেক বেশি আপনি যদি একটি সেকেন্ড খেয়াল না করেন তাহলে কিন্তু আপনার অনেক বড় লস হয়ে যেতে পারে।

 

 

আপনি সেজন্য অনলাইন ট্রেডিং এর ক্ষেত্রে খুবই মনোযোগ সহকারে কাজটি করবেন মনে রাখবেন এখানে একটি সেকেন্ড যেমন গুরুত্বপূর্ণ ভাবে আপনি কাজ করলে পারে টাকা পেতে পারেন। আবার যদি গুরুত্ব না দেন তাহলে কিন্তু আপনার লস হতে পারে।

 

আপনারা যে কোন একটি সাইট পছন্দ করুন এবং সেখান থেকে কিভাবে কাজ করবেন এই নিয়ে আমার আর্টিকেলগুলো পরবর্তীতে থাকবে।

 

তো আজকের মত এখানেই শেষ করছি।

 

((আপনারা যারা অনলাইনে কাজ করতে চান তারা কমেন্ট করে জানাবেন। এতে আমরা ভালো রেস্পন্সিভ পেয়ে থাকি।  যদি আপনাদের কাছে ভাল লাগে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন তাহলে আমরা পরবর্তী পার্ট গুলো অনেক তাড়াতাড়ি আনতে পারব))

 

আল্লাহ হাফেজ।

Related Posts