অফিসে যাওয়ার দরকার নেই! AHR Shopping Centre – এ ঘরে বসেই ফিক্সড বেতনে কাজ করুন!! যে কেউ করতে পারবেন!!!

অফিসে যাওয়ার দরকার নেই! AHR Shopping Centre – এ ঘরে বসেই ফিক্সড বেতনে কাজ করুন!! যে কেউ করতে পারবেন!! বিস্তারিত জানুনঃ

আপনি দেশের যেখানেই থাকুন না কেন ইনকাম আপনার হবে আপনার ঘরে বসেই। সমগ্র বাংলাদেশব্যাপী AHR Shopping Centre এই সুযোগটি নিয়ে এসেছে। এখান থেকে সকল প্রকার পন্য নিয়ে মার্কেটিং ও নেটওয়ার্ক মার্কেটিং এর জন্য আগ্রহী সদস্য হয়ে আজই শুরু করে দিন আপনার বিজনেস আর টাকা বুঝে নিন হাতে হাতে। প্রয়োজনে বিকাশেও নিতে পারবেন। অন্যান্য কাজের মতো এখানে আপনার কোনোরকম পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। এখানে কাজ করার জন্য আপনাকে অভিজ্ঞ করে নেয়া হবে। সম্পূর্ন কাজ সব সময় বিশেষ গাইডলাইনের মাধ্যমে মেসেন্জার গ্রুপে শিখিয়ে দেয়া হবে।

তারপর আপনার কাজ শুধু দৈনিক মাত্র ৩ থেকে ৪ ঘন্টা ফেসবুকে সময় কাটাতে হবে। আর এটুকু দিয়ে দৈনিক ৫০০ থেকে৬০০ টাকা বা তারও বেশি আয় করতে পারবেন যদি আপনি চান। এখানে আপনার প্রতিদিনের ইনকাম প্রতিদিনই অথবা মাসিক হিসেবে বিকাশে দিয়ে দেওয়া হয়। আপনি যেভাবে নিতে চান সেভাবেই নিতে পারবেন।

এই অনলাইন বিজনেস প্লাটফর্মে রয়েছে লক্ষ লক্ষ টাকার অনেক ধরনের পন্য। আপনি চাইলে এর যেকোনো পন্যই অনলাইনে বিক্রয় করে আপনার মোট বিক্রয়মূল্যের ১৫% কমিশন নিয়ে নিতে পারবেন যা আপনার দৈনিক বা মাসিক আয়। সেই সাথে নেটওয়ার্ক মার্কেটিং এর মাধ্যমে এই প্লাটফর্মে আপনি ইচ্ছে করলে আপনার অধীনে নতুন কর্মী অথবা সেলসমেন নিয়োগ দিতে পারবেন। নতুন নিয়োগ নিয়ে আসলেও প্রতিদিন মাত্র ১০ জনের জন্য ৫০০ টাকা পর্যন্ত বোনাস পাবেন।

শুধু এটুকুই নয়, এখানে মাত্র ১ থেকে ২ মাস নিয়মিত কাজ করার পর পরই সাথে সাথেই পাচ্ছেন অনলাইনে সারাদেশে যেকোনো ব্রাঞ্চে ব্রাঞ্চ ম্যানেজারের দায়িত্ব পালন করার অপূর্ব সুযোগ। আর এর ফলে আপনি সুযোগ পাচ্ছেন প্রতি মাসে কমপক্ষে ১২ হাজার থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত ফিক্সড সেলারি।

যদি আপনি আগ্রহী থাকেন তাহলে আর দেরি না করে এখনি AHR Shopping Centre এর ফেসবুক অফিসিয়াল পেইজে লাইক দিন এবং পেজের বিজ্ঞাপন পোস্টের নিচে interested লিখে কমেন্ট করুন। কমেন্ট করে দ্রুত Apply নিশ্চিত করুন!

Related Posts

9 Comments

মন্তব্য করুন