অবিশ্বাস্য হলেও সত্যি। এবার গান শুনতে শুনতে আয় করুন ১০ ডলার একদম ফ্রিতে শুধুমাত্র এই অ্যাপসের মাধ্যমে

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভাল আছেন। সবাই ভাল থাকলেই ভাল। আমিও ভালো আছি। আমি জানি আপনাদের মাঝে নতুন একটি অ্যাপস এর রিভিউ নিয়ে হাজির হলাম। অ্যাপস টি হচ্ছে আরো একটি নতুন ইনকাম করার অ্যাপস। তাহলে চলুন আমরা কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

 

আমি যে অ্যাপস এর কথা শেয়ার করব সেটি দিয়ে আপনারা মিউজিক শুনে গেমস খেলে বিভিন্ন টাস্ক পুরন করে আয় করতে পারবেন। অ্যাপস টি কিন্তু বাংলাদেশের অ্যাপস না। তাই আপনাদের এই অ্যাপসে কাজ করতে হলে পেপাল অথবা ব্যাংক একাউন্ট থাকতে হবে। কারন এটা হচ্ছে ইন্ডিয়ান একটি অ্যাপস। অ্যাপস এর নাম হচ্ছে earn cash music play games and get rewards. বন্ধুরা এটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন।

 

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

https://crrnt.me/Spz5poTSWcb

 

আমার লিংকে ক্লিক করলে আপনারা ৫০০ পয়েন্ট পেয়ে যাবেন একদম ফ্রিতে। আর যদি আমার লিংক থেকে ডাউনলোড করেন তাহলে পাবেন না কোন বোনাস। তাই এখনই আমারে লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিন। এপটা ডাউনলোড হয়ে গেলে আপনারা ওপেন করে ফেলুন। অ্যাপসটি ওপেন হয়ে গেলে আপনারা আপনাদের জিমেইল অথবা ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে সাইন আপ করে নিন। সাইন আপ করার সাথে সাথে আপনারা পয়েন্ট পেয়ে যাবেন। আগেই বলে রাখি এটা কিন্তু বাংলাদেশী অ্যাপস না তাই আপনাদের সাথে পেপাল অ্যাকাউন্ট রয়েছে তারাই শুধু কাজ করুন এই অ্যাপসে। অ্যাপস টি খুবই ভাল একটি অ্যাপস। কাজ করার পর একটা নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট হলে আপনারা সেই পয়েন্টের মাধ্যমে ডলার পেপাল-এ নিতে পারবেন। আপনারা চাইলে আপনাদের ইনকাম গুগল প্লে গিফট কার্ড কিনতে পারবেন।

 

এই অ্যাপসে বিভিন্ন ভাবে কাজ করে ইনকাম করা যায় যেমন বিভিন্ন ধরনের গান শুনি গেমস খেলে এবং বিভিন্ন টাস্ক পুরন করে। এই অ্যাপস এর ভিতর অসংখ্য জনপ্রিয় গান রয়েছে যা আপনি শুনতে পারবেন এবং শোনার সাথে সাথে ইনকাম করতে পারবেন।

 

আপনারা চাইলে রেফার করে আরো বেশি ইনকাম করতে পারবেন। আপনারা আপনাদের রেফারেল লিংক ওই অ্যাপসের ভিতরে পেয়ে যাবেন। তখন আপনাদের বন্ধুদের কে আপনারা রেফার করে আয় করতে পারবেন। আপনাদের বন্ধুরা যখন আপনার লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করবে তখন আপনারা কিছু পয়েন্ট ফ্রিতে পেয়ে যাবেন।আপনাদের যদি বিশ্বাস না হয় তাহলে আপনার প্লে স্টোর থেকে অ্যাপ রেটিং দেখে নিতে পারেন।

তাই আজ থেকে কাজ শুরু করে দিন এই অ্যাপসে।আর আপনাদের যদি এই অ্যাপস এর কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করে আমাকে জানাতে পারেন।

 

আজকের মতো এই পর্যন্তই। পোস্টটি ভালো লাগলে শেয়ার করতে পারেন। অন্য আরেকটি নতুন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের সামনে। ধন্যবাদ সবাইকে মনোযোগ সহকারে পোস্টটি পড়ার জন্য।

Related Posts

9 Comments

মন্তব্য করুন