অল্প পুঁজি ইনভেস্ট করে নিজের ক্যারিয়ার গঠন করুন ABCL Limited এর সাথে।

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

এখান থেকে মাত্র ৫০ টাকা ইনকাম করা হলেই আপনি আপনার ইনকাম করা টাকা ক্যাশ আউট দিতে পারবেন। ক্যাশ আউট করতে কোন ধরনের চার্জ কাটা হবে না।

এখানে আপনাকে সর্বমোট ৫ ধরনের প্যাকেজের সাথে পরিচয় করিয়ে দেয়া হচ্ছে। এখান থেকে যেকোন ১টি প্যাকেজ বাছাই করে নিয়ে কাজ শুরু করতে পারবেন। আসুন, পেকেজগুলো সম্পর্কে জেনে নিই।

১। Atwork পেকেজঃ
যারা কম টাকা ইনভেস্ট করে কম ইনকাম করতে চান তাদের এই প্যাকেজে আপনাকে সর্বমোট ইনভেস্ট করতে হবে ২৫০০ টাকা। এখান থেকে আপনি প্রতিদিন ইনকাম করতে পারবেন ৩০ টাকা থেকে ৫৫ টাকা পর্যন্ত। কম না বেশি ইনকাম আপনার কাজের উপর নির্ভর করবে। মাসে আপনার এখান থেকে টোটাল ইনকাম হবে ৬২৫০ টাকা।

২। Auto Mobile পেকেজঃ
এই পেকেজটি নিতে আপনাকে ৭৫০০ টাকা ইনভেস্ট করতে হবে। ৭৫০০ টাকা ইনভেস্টমেন্টের এই পেকেজ হতে আপনার দৈনিক ইনকাম হবে ১০০ টাকা থেকে ১৮০ টাকা পর্যন্ত। মাসে আপনার টোটাল ইনকাম গিয়ে দাঁড়াবে ১৮৭৫০ টাকা। এই পেকেজে আনলিমিটেড মেচিং বোনাসের সুবিধা রয়েছে।

৩। Cheeking পেকেজঃ
এখানে আপনাকে ইনভেস্ট করতে হবে ২২৫০০ টাকা। আপনার দৈনিক ইনকাম ২০০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত। মাসে ইনকাম ৫৬২৫০ টাকা। আনলিমিটেড মেচিং বোনাস সুবিধাতো আছেই।

৪। Colletibles Elcctronics পেকেজঃ
এই পেকেজটি নিতল ইনভেস্ট করতে হবে ৬৭৫০০ টাকা। দৈনিক ইনকাম হবে ৬৫০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত। মাসে সর্বমোট ইনকাম হবে ১৬৮৭৫০ টাকা। মেচিং বোনাস থাকবে আনলিমিটেড।

৫। Offer পেকেজঃ
ইনভেস্ট করতে হবে ১০০০০০ টাকা। এই পেকেজে দৈনিক ইনকাম হবে ৬৫০ টাকা থেকে ১২০০ টাকা পর্যন্ত। মাসে টোটাল ইনকাম হবে ২৫০০০ টাকা। মেচিং বোনাস আনলিমিটেড এই পেকেজেও থাকছে।

এখানে টিম ইনকাম হবে ৭ ধরনের ভিন্ন ভিন্ন উপায়ে।
১। ইনভেস্ট এর উপর Reffer কমিশন।
১ম লেভেল = ১০%
২য় লেভেল = ৩%
৩য় লেভেল = ২%

২। জেনারেশন ইনকাম।
১ম লেভেল = ৫%
২য় লেভেল = ৪%
৩য় লেভেল = ৩%
৪র্থ লেভেল= ২%
৫ম লেভেল= ১%
৬ষ্ঠ লেভেল= ১.৫০%
৭ম লেভেল= ১.৫০%
৮ম লেভেল= ১%
৯ম লেভেল= ০.৫০%
১০ম লেভেল = ০.৫০%

৩।মেচিং কমিশন ১০%। দৈনিক সর্বোচ্চ মেচিং বেনাস ২০০০০০ টাকা।

আরো যা যা থাকছে।
ক্লাব বেনাস = ৫%
লটারি বোনাস = ৩%
ইনসেন্টিভ বোনাস = ৫%
সেলারি বোনাস = ৫%

পেমেন্ট মেথডঃ বিকাশ, রকেট, নগদ, ব্যাংক, Btc ও Skrill এর মাধ্যমে আপনি পেমেন্ট নিতে পারবেন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন