অ্যাকাউন্ট খুল্লেই পনেরশো টাকা ফ্রি শুধুমাত্র একটি অ্যাপ্লিকেশন থেকে ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আপনাদের সকলের দোয়ায় আমিও ভালো আছি । বন্ধুরা আজকে আপনাদের জন্য দারুন একটি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম । আপনারা যারা মোবাইল বা ল্যাপটপ দিয়ে টাকা ইনকাম করতে চান তারা আজকে আমার এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়বেন।

বন্ধুরা আমরা অনেকেই মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে চাই । কিন্তু ভালো কোন এপ্লিকেশন অথবা ওয়েবসাইট খুঁজে পাইনা । এজন্য আমরা মনে করি আমরা টাকা ইনকাম করতে পারব না । তারপর আমরা হতাশ হয়ে আর কোনো চেষ্টা করি না । বন্ধুরা আজকে যারা হতাশ হয়ে টাকা ইনকাম করার কথা ভাবছেন না । আজকে আমার আর্টিকেলটি শুধু তাদের জন্য । আপনি অ্যাকাউন্ট খোলার সাথে সাথে পনেরশো টাকা ফ্রি পেতে পারবেন । তো বন্ধুরা এখন পর্যন্ত অনেক কথা হল । চলুন শুরু করা যাক।

১. অ্যাপ্লিকেশনটির নাম কি এবং কিভাবে ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে , Job Money. এটি ডাউনলোড করার জন্য আমি নিচে একটি ভিডিওর লিংক দিয়ে দেবো সেখানে ডেসক্রিপশন বক্সে লিংক দেওয়া থাকবে আপনার সেখান থেকে ডাউনলোড করে নেবেন ।

আমি আপনাদের গুগল প্লে স্টোরে সার্চ করতে বললাম না কেন ? এটা আপনাদের মনে একটা প্রশ্ন থাকতেই পারে । কারণ এরকম নামের গুগল প্লে স্টোরে অনেক অ্যাপ্লিকেশন রয়েছে এখন আমি যদি এখানে নাম বলে দেই আপনারা সেখানে গিয়ে সার্চ করলে অন্য একটি অ্যাপ্লিকেশন চলে আসতে পারে ।

এজন্য আমি একটি ভিডিওর লিংক দিয়ে দেবো আপনারা সেই ভিডিওটি মনোযোগ সহকারে দেখবেন । এবং অবশ্যই অবশ্যই সেই চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন । তা না হলে কেউ পেমেন্ট পাবেন না ।

Video Link : https://youtu.be/PaWWzTI6crs

আপনি এখানে ক্লিক এই ভিডিওটিতে যেতে পারবেন । বন্ধুরা অবশ্যই অবশ্যই চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন । না হলে কেউ পেমেন্ট পাবেন না ।

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হয়ে গেলে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ আমরা যে টাকা ইনকাম করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করেছি সেটাতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে ।

সেই ভিপিএন লিংক উপরের ভিডিওতে দেওয়া রয়েছে । আপনারা সেখান থেকে ডাউনলোড করে নেবেন । সেখানে আপনাদের সম্পূর্ণ কাজ দেখিয়ে দেওয়া রয়েছে আপনারা চাইলে সেই ভিডিওটা দেখে দেখে কাজ করতে পারবেন ।

২. কিভাবে রেজিস্ট্রেশন করবেন ?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হয়ে গেলে এবার আপনারা এটি ওপেন করবেন । তারপর নিচে দেখবেন সাইনআপ লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনার নাম দিবেন তারপর আপনার e-mail অ্যাড্রেস দিবেন তারপর পাসওয়ার্ড দিবেন রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন ।

রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে তারপর আপনাকে লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার আপনার ইমেইল এড্রেস দিবেন এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন । লগিন হওয়ার সাথে সাথে দেখবেন আপনার একাউন্টে 17 ডলার চলে গেছে । মানে আমাদের বাংলাদেশি টাকায় প্রায় পনের শো টাকা ।

৩. কি কি কাজ করতে পারবেন ?

তো এই অ্যাপ্লিকেশনটিতে আপনারা স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ মানে অংক খেলে টাকা ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । এই কাজগুলো করে আপনাকে এখানে টাকা ইনকাম করতে হবে ।

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনি সেখানে 22 ডলার হলে বিকাশে নিতে পারবেন নগদে নিতে পারবেন মোবাইল রিচার্জ নিতে পারবেন । আপনি যদি বিকাশে টাকা নিতে চান তাহলে প্রথমে বিকাশ সিলেক্ট করবেন তারপর আপনার বিকাশ একাউন্ট নাম্বার দিবেন দেওয়ার পরেই  এমাউন্ট দিবেন তারপর উইথড্রো অপশনে ক্লিক করবেন । 24 ঘন্টার ভিতরে আপনি টাকা পেয়ে যাবেন ।

তো বন্ধুরা অবশ্যই আপনারা নিয়ম মেনে কাজ করবেন তা না হলে কেউ পেমেন্ট পাবেন না । আশা করি আপনাদের বুঝাতে পেরেছি । আপনারা যদি না বুঝে থাকেন তাহলে উপরের ভিডিওটা অবশ্যই অবশ্যই দেখবেন । এবং চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন ।

বন্ধুরা আজকের পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । এবং বেশি বেশি করে grathor.com এর সাথে থাকবেন । আমার আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন । ধন্যবাদ

Related Posts

11 Comments

  1. আমি বুঝিনা এরকম একটি পোস্ট এপ্রুভ হয় কিভাবে? এখানে গ্রেথর ডট কম কি দেখে না?
    মিয়া পুরাটা পোস্টে তোমার হকার চ্যানেলের প্রমোট করছো।

  2. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন