অ্যাড দেখে টাকা ইনকাম করার সেরা ৩টি অ্যাপস।

সুপ্রিয় পাঠকবৃন্দ। আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন। আজকে আবারো একটি নতুন আর্টিকেল নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। এই আর্টিকেলটিতে অ্যাড দেখে টাকা ইনকাম করার সেরা তিনটি অ্যাপস নিয়ে আলোচনা করব। তো চলুন করা যাক –

অনলাইন থেকে মোবাইল ফোনের মাধ্যমে টাকা ইনকাম করার কথা আমরা কম-বেশি অনেকেই শুনেছি। সেগুলো হতে পারে ইউটিউবে ভিডিও আপলোড করে , আর্টিকেল লিখে, টিকটক অ্যাপস রেফার করে ইত্যাদি। কিন্তু অ্যাড দেখে টাকা ইনকাম করার কথা শুনে অবাক লাগলেও আসলে এটাই সত্যি। বাংলাদেশে এমন অনেক অ্যান্ড্রয়েড অ্যাপস আছে যেগুলোতে এড দেখে টাকা ইনকাম করা যায়। কিন্তু সব অ্যাপস থেকেই আপনি টাকা ইনকাম করতে পারবেন না। এগুলোর মধ্যে কিছু ফেক অ্যাপস আছে যা আপনি অ্যাড দেখলেও টাকা  পাবেন না। কিন্তু আজকে আমি যে তিনটি অ্যাপস এর কথা বলব সেগুলো থেকে আপনারা 100% পেমেন্ট পাবেন।

টাকা ইনকাম করার সেরা তিনটি অ্যাপস হল :-

1▪ Student Job
2▪ Web Pay
3▪ Home Job

Student Job :- অ্যাড দেখে টাকা ইনকাম করার অনেক জনপ্রিয় অ্যাপস হল স্টুডেন্ট জব (student job )।  এই অ্যাপস থেকে টাকা ইনকাম করতে চাইলে আপনাকে প্রথমে যে কাজটি করতে হবে সেটি হল অ্যাড দেখা। প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ইন্সটল করে আপনার নিজস্ব একাউন্ট খুলতে হবে। তারপর একাউন্টের মাধ্যমে আপনারা বিভিন্ন ধরনের অপশন পাবেন এবং সেখান বিভিন্ন অপশন থেকে ভিউ এড অপশনটি ক্লিক করতে হবে। প্রতিটি এড দেখার জন্য আপনার একাউন্টে 100 পয়েন্ট করে যুক্ত হবে।

পেমেন্ট :- আপনার আয় করা টাকা নগদ, বিকাশ ও রিচার্জ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন। আর টাকা উত্তোলন করার জন্য আপনাকে রিচার্জের জন্য 1000 পয়েন্ট এবং নগদ বিকাশের জন্য  ও 3000 পয়েন্ট জমা হতে হবে।

Web Pay:- আপনি প্রতি  মাসে 4000 থেকে 5000 টাকা আয় করতে চাইলে ওয়েব পে হতে পারে আপনার জন্য পারফেক্ট উপায়। ওয়েব পে অ্যাপ এ গিয়ে আপনি আপনার একাউন্ট তৈরি করুন। একাউন্ট তৈরি করার জন্য নিচের দেওয়া লিংকে ক্লিক করুন।

ওয়েব পে অ্যাপস লিংক :-https://tmswp.com/downloads/WebPay_2.0.0_1048577.apk

টেলিগ্রাম চ্যানেল লিংক :-https://tmswp.com/
রেফার কোড:- 6491319
এই রেফার কোড দিয়ে অবশ্যই রেজিস্ট্রেশন করবেন।
ওয়েব পে অ্যাপস কিভাবে কাজ করবেন সে বিষয়ে বিস্তারিত ভাবে জানার জন্য ওয়েব পে অ্যাকাউন্ট খোলার পর হাউ টু ওয়ার্ক এর উপর ক্লিক করলে একটি পরিপূর্ণ ভিডিও প্রকাশ হবে।

পেমেন্ট :-১০০% অটোমেটিক এবং ইনস্ট্যান্ট পেমেন্ট সিস্টেম, রিচার্জ (প্রিপেইড, পোস্টপেইড, স্কিটো, বিকাশ) উইথড্র দেয়ার ১-৩ সেকেন্ডের মধ্যে পেমেন্ট পাবেন।নিয়ম মেনে কাজ করুন। ১০০% ট্র্যাস্টেড ইনকাম অ্যাপ।পেমেন্ট নিয়ে কোনো চিন্তা করবেন না।সারাদিন আনলিমিটেড কাজ। কোনো ব্রেক টাইম নেই। ২০% রেফার কমিশন।আপনি আপনার বন্ধুদের সাথে রেফার করে ইনকাম করতে পারবেন।

Home Job :- এই অ্যাপস থেকে এড দেখার পাশাপাশি অন্যান্য কিছু কাজ রয়েছে। যেমন :-গেম খেলা, ভিডিও দেখা, চাকা ঘুরিয়ে, ক্যাপচা পূরণ করে। এই সার্ভিসগুলোতে অংশগ্রহণ করলে অ্যাপস থেকে টাকা আয় করা যায়। আপনি যদি এই অ্যাপসে প্রতিদিন কমপক্ষে এক ঘন্টা করে সময় দেন এবং অ্যাড দেখেন তাহলে আপনার দৈনন্দিন জীবনের হাত খরচের টাকা আয় করে নিতে পারবেন।

পেমেন্ট :-টাকা উত্তোলন করার জন্য রিচার্জ 1700   পয়েন্ট এবং নগদ বিকাশ এর জন্য8 000 পয়েন্ট থাকতে হবে।

তাহলে আর দেরি কেন, তুমি স্কুল, কলেজ যেখানেই  পড়ো না কেন এই তিনটি অ্যাপস থেকে কাজ শুরু করে দাও কেনোনা এখনই  সময় নিজেকে নিজের দক্ষতা দিয়ে গড়ে তোলার।

তো আমি আর কথা না বাড়িয়ে আর্টিকেলটি এখান থেকে শেষ করছি। পরবর্তী আর্টিকেল পাওয়া পর্যন্ত আপনারা সবাই ভালো থাকেন, সুস্থ থাকেন। আল্লাহ হাফেজ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন