অ্যাপস থেকে ইনকাম কতটা সত্যি?

আপনি কি অনলাইনে ইনকাম করতে চান? অনলাইনে ইনকাম অ্যাপস, সাথে সাথে পেমেন্ট পাবেন। অনেকে সাথে সাথে মানে একঘন্টা, ২৪ ঘন্টা এইভাবে দেয়। ব্যক্তিগতভাবে বললে, এসব অ্যাপস আমার পছন্দ না। তবু নাই মামার চেয়ে কানা মামা ভালো। কারণ,এতেও ইনকাম হয়। আমার অনলাইনে ইনকাম শুরু এইসব অ্যাপস দিয়েই। প্রধান সমস্যা হলো ভিপিএন অন করে কাজ করতে হয়। মোবাইলের চার্জ খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায়।

অনলাইনে ইনকামের জন্য অনেক অ্যাপস আছে। আমার জানা মতে এটা একটা ভালো অ্যাপস । আপনার ইচ্ছামত ইনকাম করতে পারবেন ও সাথে সাথে পেমেন্ট নিতে পারবেন, মোবাইল রিচার্জ বিকাশ, নগদ, রকেট ও পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এই অ্যাপসটিতে যদি আপনারা কাজ করতে চান, তবে করতে পারেন। ১০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। যদি সারাদিন করেন। আমি ইতোমধ্যেই এই অ্যাপসটিতে কাজ করে যাচ্ছি । অনেক সুন্দর একটা অ্যাপস যার মাধ্যমে আপনারা ইচ্ছামত টাকা ইনকাম করতে পারবেন। যদি আপনারা এই অ্যাপসটিতে জয়েন করতে চান তাহলে আমার নিচের লিঙ্কটিতে ক্লিক করুন। কিন্তু তা ক্লিক করে অবশ্যই প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে নিবেন।

Refer code: 9B40XJ0P
App link: https://play.google.com/store/apps/details?id=com.hotecoin.hotecoin

আপনারা দেখতে পাচ্ছেন উপরে একটি লিংক শেয়ার করা, প্লেস্টোর থেকে অ্যাপসটি ইন্সটল করে একাউন্ট করবেন। মোবাইল নাম্বার ও জিমেইল দিবেন, তারপর পাসওয়ার্ড , তারপর রেফার কোড বসিয়ে একাউন্ট কমপ্লিট করবেন । উপরে দেয়া রেফার কোড টি ব্যবহার না করলে আপনারা বোনাস পাবেন না। রেফার কোড অপশন আসলে অবশ্যই উপরের রেফার কোড টি ব্যবহার করতে হবে। তা না হলে বোনাস পাবেন না।

আপনি আমার রেফার কোড ব্যবহার করলে আপনি বোনাস পেয়ে যাবেন।
রেজিস্ট্রেশন করার পর আপনাদের সামনে বিভিন্ন ধরনের কাজ চলে আসবে। প্রতিটি কাজ করার সাথে সাথে দেখতে পাবেন ব্যালেন্সে টাকা জমা হয়ে গেছে। তবে অবশ্যই vpn ব্যবহার করে কাজ করতে হবে। United States location দিয়ে কাজ করতে হবে। vpn connect করতে না বুঝলে আমার ইউটিউব চ্যানেলে গিয়ে ভিডিও দেখে আসতে পারেন।

channel name :- Mobile YouTuber 12। এছাড়াও অনলাইনে কিভাবে ইনকাম করতে হবে, তা নিয়ে অনেক ভিডিও আছে। যদি নিয়ম মেনে কাজ করেন, তবে পেমেন্ট দিবে। আর যদি পেমেন্ট না দেয়, তবে ওয়ান * রেটিং দিবেন সাথে একটি খারাপ রিভিউ। তাহলে প্লে স্টোর থেকে অ্যাপসটির বিদায় ঘন্টা বেজে যাবে।
আমার কথাগুলো পড়ার পরে কোনো প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে করতে পারেন। উত্তর দেয়ার চেষ্টা করব।

Related Posts

19 Comments

মন্তব্য করুন