অ্যাপ টু ডু নিউজ এ খবর পড়ে ইনকাম করুন খুব সহজেই

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আমি আজ আপনাদের কে নতুন একটি ইনকাম করার অ্যাপস শেয়ার করবো । অ্যাপস টি খুবই ভালো। অ্যাপস টি হয়তো অনেকেই ব্যবহার করেন আবার অনেকেই হয়তো জানেন না। তাই আজ আমি আপনাদের কে অ্যাপসটা সম্পর্কে বলবো । তাই বন্ধুরা চলুন শুরু করা যাক। আমি আজ আপনাদের কে যে অ্যাপসটা সম্পর্কে বলবো সেই অ্যাপের নাম হলো অ্যাপস টু ডু নিউজ। আপনারা এই অ্যাপসটি হয়তো প্লে স্টোরে গিয়ে সার্চ করলে পেয়ে যাবেন । তাই আমি আপনাদের কে একটি লিংক দিয়ে দেব। এই লিংক থেকে অ্যাপসটি ডাউনলোড করুন।
https://collfix.xyz/। আপনারা চাইলে এই লিংক থেকে ডাউনলোড করতে পারেন।

অ্যাপস টি ডাউনলোড করার পর আপনাদের যা করতে হবে তা হলো আপনাদেরকে প্রথমে আপনাদের। প্রথমে আপনার নিজের নাম , মোবাইল নাম্বার , ইমেইল এবং যা যা দিতে বলবো তা আপনারা সঠিকভাবে দিয়ে দিবেন এবং আপনাদের যদি পরিচিত কারো রেফার কোড থাকে তাহলে দিয়ে দিবেন না হলে 1234 এটা দিয়ে দিতে পারেন । আপনারা আপনাদের ইচ্ছামতো পাসওয়ার্ড দিয়ে দিবেন। সবকিছু ঠিকঠাক মতো দেয়ার পর আপনারা লগইন করবেন। তারপর আপনারা কিছু ক্রেডিট ফ্রি পেয়ে যাবেন। আপনারা এই অ্যাপসটির ভিতরে বিভিন্ন টাস্ক দেখতে পারবেন । বিভিন্ন টাস্ক কমপ্লিট করলে আপনারা ক্রেডিট ইনকাম করতে পারবেন। এসবের মধ্যে স্পিন ঘুরানো, ম্যাথ কুইজ, ডেইলি টাস্ক ইত্যাদি কমপ্লিট করে ইনকাম করতে পারবেন। আপনারা এই অ্যাপসের ভিতরে বিভিন্ন ধরনের খবরাখবর পড়তে পারবেন। আপনারা এই অ্যাপসের ভিতরে বিকাশ, নগদ ইত্যাদি মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনারা কাজ করে যেকোনো সময় পেমেন্ট নিতে পারবেন এবং সময়মতো পেমেন্ট পেয়ে যাবেন। আপনারা প্লে স্টোরে গিয়ে অ‌্যাপসের রেটিং দেখতে পারবেন । খুব ভালো একটা অ্যাপস। তাই আপনারা অ্যাপসের ভিতরে নিয়মমতো কাজ করলে পেমেন্ট পেয়ে যাবেন। আপনারা রেফার করার। মাধ্যমে খুব ভালো পরিমানে ইনকাম করতে পারবেন ।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন