অ্যাপ থেকে ইনকাম প্রতিদিন বিকাশ পেমেন্ট। এড ক্লিক করে ইনকাম বিশস্ত অ্যাপ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

অ্যাপ থেকে ইনকাম বিকাশ পেমেন্ট। এড ক্লিক করে ইনকাম বিশস্ত অ্যাপ। প্রতি ক্লিক এ এক টাকা প্রতিদিন পেমেন্ট।     

অনলাইন এ ইনকাম নিয়ে কাজ করে তাদের জন্য অনেক ভালো একট খবর। প্রতিমাস এর মতো এমাসেও ডেলি পেমেন্ট অ্যাপ চলে এসেছে। যারা রিয়াল অ্যাপ এ কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে চান তারা অভস্যই কাজ করবেন।

আগের বার এর মতো এবারেও থাকছে চমক। একটা অ্যাপ এর সাথে চারটা অ্যাপ লিংক করানো থাকবে। যার ফলে আপনাদের যেখানে ১০ টাকা ইনকাম হওয়ার কথা ছিল সেখানে ৪০ টাকা ইনকাম হবে প্রতিদিন। তো বুঝতে পারছেন এবার কিরকম ইনকাম হবে। প্রতি ক্লিক এরজন্য এক টাকা করে পাবেন।

একটা অ্যাপ এর মধ্যে চারটা অ্যাপ লিংক করানো থাকবে। তাই আমি আপনাদের একটা অ্যাপ লিংক দিচ্ছি। আপনি এই অ্যাপ এ একাউন্ট করবেন। বাকি অ্যাপ গুলোতে একাউন্ট করতে হবে না।এখানে একাউন্ট করার পর নিচে ৪ টা অ্যাপ এর ডাউনলোড লিংক পেয়ে যাবেন। সেখানে থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

অ্যাপ লিংক: https://link.grathor.com/ik
রেফার কোডঃ 01874886553

অ্যাপ আপনি প্লে স্টোর এ পাবেন না। ডাউনলোড করতে হলে এখানে থেকে ডাউনলোড করতে হবে। এটা হচ্ছে গুগল ড্রাইভ এর লিংক। যে লিংক টা আমি দিয়েছি এটা হচ্ছে মেইন অ্যাপ এর লিংক। এখানে আপনার কাজ একাউন্ট করা আর পেমেন্ট নেওয়া। এড ক্লিক এর কাজ গুলো বাকি অ্যাপ এ করবেন। মোবাইল নাম্বার দিয়ে সহজে একাউন্ট করতে পারবেন। রেফার কোড অভস্যই ব্যাবহার করতে হবে। একাউন্ট করার পর লগ ইন করে বাকি অ্যাপ গুলো ডাউনলোড করে নিবেন।

অ্যাপে কাজ করার জন্য অবশ্যই আপনাকে আমেরিকার সার্ভিস প্রোভাইড করে এরকম একটা ভিপিএন ডাউনলোড করতে হবে। ভিপিএন ছাড়া এখানে আপনি কাজ করতে পারবেন না। আপনি চাইলে প্লে স্টোর থেকে যেকোন একটা ভিপিএন ডাউনলোড করতে পারেন। তবে আমি আপনাকে সাজেশন করবে যে আপনি তার টার্বো লাইট এটা ডাউনলোড করতে পারেন। এটা আপনাকে অনেক ভালো সার্ভিস দেবে। এবং এটা খুব সহজেই ফ্রিতে ব্যবহার করা যায়।

এই অ্যাপসে কাজ হচ্ছে আপনি প্রতিটি অ্যাপস এর মোট দশটা করে ক্লিক এর কাজ করতে পারবেন। এবং চারটে অ্যাপে ৫০ ক্লিক এর কাজ করতে পারবেন। একটা ক্লিক এর কাজের জন্য আপনাকে এক টাকা করে দেয়া হবে। চারটা অ্যাপেকাজ এর জন্য আপনি প্রতিদিন 40 টাকা ইনকাম করতে পারবেন। আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারেন।আপনারা এখানে প্রতিদিন 40 টাকা ইনকাম করতে পারবেন রেফার ছাড়া।

এখানে আপনাকে 12 এড দেখার পর একটা এড ক্লিক করতে হবে। এবং 12 টানএড আপনাকে পাঁচ সেকেন্ড করে দেখতে হবে। আর আপনি এখানে একটা ক্লিক এর কাজ করার পর সেই অ্যাপস আবার 10 মিনিট পর কাজ করতে পারবেন। আপনি যখন একটা অ্যাপ এ কাজ করবেন এবং পরবর্তীতে আবার অন্য একটা কাজ করবেন। এভাবে চারটে কাজ করতে করতে দেখা যাবে যে আপনার 10 মিনিট এমনিতেই হয়ে যাবে। আপনি টানা 40 টাকার কাজ করে এক দিনের কাজ সম্পন্ন করতে পারবেন। এবং পরবর্তী দিন আপনাকে হয়তো কাজ আরও কাজ বাড়িয়ে দেওয়া হতে পারে।

এখানে থেকে আপনার মাত্র 10 টাকা থেকে শুরু করে 100 টাকা একসাথে প্রেমেন্ট নিতে পারবেন। 10 টাকা থেকে 50 টাকা মোবাইল রিচার্জ এর পেমেন্ট নিতে পারবেন। এবং 50 টাকা থেকে আরও বেশি যত টাকা হয় আপনি সেগুলো বিকাশ ও নগদের এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এখানে কাজ করলে পেমেন্ট পাবেন কারনা প্রতি মাসেই তারা পেমেন্ট দিয়ে থাকে। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts