অ্যাপ থেকে টাকা আয় করুন আর বিকাশে টাকা নিন।

বিসমিল্লাহির রাহমানির রাহীম
কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। মিথ্যের ফুলঝুড়ি নয়, মিথ্যে কোনো আশ্বাসও নয়, শতভাগ বিশ্বস্ত ও পরীক্ষীত চমৎকার একটি ইনকাম অ্যাপ নিয়ে আজ আপনাদের সাথে কিছু লিখতে ও শেয়ার করতে শুরু করছি। শতভাগ পেমেন্ট করে। শুধু নিয়ম অনুযায়ী কাজ করে ইনকাম করুন হাজার হাজার টাকা।

অ্যাপ লিংক; ইনকাম করার এই অ্যাপটি পেতে হলে নিচের লিংকে ক্লিক করুন।
http://play.google.com/store/apps/details?id=com.collfix.collfixespro

মিথ্যে কোন আশ্বাস আগেও দেইনি, আজও দেবনা। কারন, আমরা জানি মিথ্যা বলা যেমন মহা পাপ তেমনি কাউকে মিথ্যা আশ্বাস দেওয়াও একই রকমের পাপ। প্রতিদিন শুধু কিছু নির্দিষ্ট নিয়ম অনুযায়ী মাত্র একটি অ‍্যাপ দিয়ে কাজ করে দৈনিক 400 টাকা থেকে 1000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। ইনকাম করা টাকা আপনার কাছে নিতে দরকার শুধু একটা বিকাশ একাউন্ট।

প্রথমে আপনার কাজটি হলো উপরের লিংকে গিয়ে অ্যাপটি ডাউনলোড করে আপনার মোবাইলে ইনস্টল করা। ইনস্টল হয়ে যাওয়ার পর অ‍্যাপে ঢুকে আপনার একটি সচল ইমেইল আইডি দিন। নাম ও মোবাইল নম্বর চাইবে সেটি দিন। মোবাইল নম্বরের ক্ষেত্রে অবশ্যই আপনার যে নম্বরে বিকাশ একাউন্ট আছে সেই নম্বরটি দিবেন। পাসওয়ার্ড চাইবে। এবার শক্ত একটি পাসওয়ার্ড দেবেন যাতে সেটি সহজে হ্যাকিং না হয়। পাসওয়ার্ডের পর তার নিচে থাকা sing up বাটন এ ক্লিক করবেন। সাইন আপ হওয়ার পর অ্যাকাউন্টি একটিভ করার জন্য রেফার কোড চাইবে। তার পর রেফার কোডের ঘরে 912843 এটা বসিয়ে দেবেন। আপনার অ্যাকাউন্ট একটিভ হয়ে গেল।

আরেকটি কথা, উপরের লিংকে ক্লিক করে অ‍্যাপ ডাউনলোড করে একাউন্ট খুলার সাথে সাথেই পাবেন 40 টাকা বোনাস! কাজ করার পর আপনার অ্যাকাউন্টে মাত্র 800 টাকা হলেই আপনার পার্সোনাল বিকাশ নাম্বার দিয়ে টাকা তুলতে পারবেন।

সবাই ভালো থাকবেন।

Related Posts

7 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো । মাত্র 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন বিকাশ এবং নগদে। লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/dhaka-work-3807

মন্তব্য করুন