আইপিএল 2020 এ এবার দিল্লি ক্যাপিটালস এর বিপক্ষে জয়ী হলো মুম্বাই ইন্ডিয়ান্স

আসসালামুয়ালাইকুম। প্রিয় পাঠকবৃন্দ সবাই কেমন আছেন আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমি আজ আপনাদের মাঝে আরও একটি নতুন পোষ্ট আপনাদের মাঝে শেয়ার করব বলে এসেছি। আজকের টপিক হবে খেলার ব্যাপারে । হ্যাঁ বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন আমি আজ আপনাদেরকে একটি দুর্দান্ত ম্যাচের কথা বলব হয়তো আপনারা অনেকেই টিভিতে দেখেছেন।

খেলাটি আর কোন খেলা নয় সেটি হচ্ছে আইপিএল 2020 এর ফাইনাল ম্যাচ সম্পর্কে। আমরা সবাই জানি যে আইপিএল হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। যেটা প্রতিবছর অনুষ্ঠিত হয়ে থাকে। এই খেলা দর্শকদের কাছে খুবই জনপ্রিয় এবং এই খেলা অনেক ব্যয়বহুল হয়ে থাকে। দেশের এবং বিদেশের অনেক প্লেয়ার এখানে খেলে থাকে। এটি অনেক রোমাঞ্চকর এবং জনপ্রিয় একটি খেলা।

আপনারা হয়তো জানেন আইপিএল 2020 অনুষ্ঠিত হয়েছিল দুবাই এ। আইপিএল খেলা অনেকগুলো ম্যাচ হয়ে থাকে যার মধ্যে থেকে সবাই নক আউট হতে হতে দুই দল ফাইনালে যায় এবং শেষ পর্যন্ত লড়াই করে একদল বিজয়ী হয়। এবং শেষ পর্যন্ত আমরা দেখেছি একদলকে বিজয়ী হতে যার নাম হচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই ইন্ডিয়ান্স শেষ পর্যন্ত 5 উইকেটে বিজয়ী হয়।

মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালস এই দুই দল ফাইনাল খেলেছিল এবং শেষ পর্যন্ত দিল্লিকে হারিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ছিনিয়ে নেয় আইপিএল টি 20 কাপ। প্রথমত দিল্লি টসে জিতে ব্যাটিং নিয়েছিল এবং তারা 20 ওভার পর্যন্ত খেলে 157 রানের টার্গেট দিয়েছিল। দিল্লি ততটা ভাল করতে পারেনি কারণ মুম্বাই ইন্ডিয়ান্স এর কঠোর লড়াইয়ের এবং দুর্দান্ত বোলিং এর কারণে।

তারপরও তারা শেষ পর্যন্ত 157 রানের টার্গেট দিয়েছিল একটু সহজ ব্যাপার ছিল মুম্বাই ইন্ডিয়ান্স এর কাছে। তারপর মুম্বাই ইন্ডিয়ান্স ব্যাটিং করে। মুম্বাই ইন্ডিয়ান্স এর কাছে এই ম্যাচ জেতা টা অনেক সহজ হয়েছিল। তারা মাত্র 18.4 বলে ম্যাচ জিতে গিয়েছিল। আইপিএলের ফাইনাল ম্যাচটি অনেক রোমাঞ্চকর ছিল। মুম্বাই ইন্ডিয়ান্স সাপোর্টাররা আনন্দ উল্লাসের মাধ্যমে দিল্লি ক্যাপিটালস কে হার জানিয়েছে।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আপনারা কে কোন দল সাপোর্টার ছিলেন তা কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। আজকের মতো এই পর্যন্তই অন্য একটি পোস্ট নিয়ে আবার অন্য কোনদিন হাজির হব সেই পর্যন্ত সবাই ভালো থাকুন ধন্যবাদ সবাইকে।

Related Posts

17 Comments

মন্তব্য করুন