আজ আমার জন্মদিন স্ট্যাটাস, নিজের জন্মদিনের ক্যাপশন

আসসালামুয়ালাইকুম সবাইকে! কেমন আছেন আপনারা? আশা রাখছি বরাবরের মতো বেশ ভালো আছেন সবাই। নিজের জন্মদিন নিয়ে স্ট্যাটাস থাকছে আজকের আর্টিকেলে। আজ আমার জন্মদিন স্ট্যাটাস, নিজের জন্মদিনের স্ট্যাটাস, ক্যাপশন – নিঃসন্দেহে আমাদের জীবনের অন্য সব দিনের তুলনায় জন্মদিনের দিনটি একটি বেশি স্পেশাল হয়। কেননা এই দিনে আমরা পৃথিবীতে জন্ম নিয়েছিলাম, তাইতো প্রত্যেকের জীবনে জন্মদিনের দিনটি একটু বেশি স্পেশাল হয়।

জন্মদিনে আমাদের অনেকে অনেকভাবে উইশ করে শুভেচ্ছা জানিয়ে থাকে। কিন্তু আমরা অনেকে নিজেদের উইশ করতে বা শুভেচ্ছা জানাতে ভুলে যাই। কিন্তু জন্মদিন যেহেতু আপনার সেহেতু নিজেকে উইশ করাটা সর্বপ্রথম আপনার কাজ।

নিজেকে উইশ বলতে আমরা আমাদের সোশ্যাল প্লাটফর্ম গুলোতে নিজেদের জন্মদিনের উইশ করতে পারি। তবে তার জন্য কিছু স্পেশাল উইশ স্ট্যাটাস হলে তো ভালো হয়। চলুন তবে নিজের জন্মদিন নিয়ে কয়েকটি স্ট্যাটাস শুনে নেওয়া যাক।

আজ আমার জন্মদিন স্ট্যাটাস, নিজের জন্মদিনের স্ট্যাটাস, ক্যাপশন

১. আজকের এই দিনটি আমার জন্য অনেক বিশেষ কারণ এই সৃষ্টিকর্তা আমাকে উপহার স্বরূপ পৃথিবীতে আসার সুযোগ করে দিয়েছেন। সৃষ্টিকর্তার দেওয়া উপহার এর জন্য আজকে আমি পৃথিবীতে সবার সাথে হাসি, ঠাট্টা, কান্নার মাঝে থাকতে পেরেছি। নিজেকে জানাই শুভ জন্মদিন!

২. সবাই বসে থাকে কখন কেউ জন্মদিনের উইশ করবে। কিন্তু জন্মদিন যেহেতু নিজের সেহেতু নিজেকেই আগে শুভেচ্ছা জানানো দরকার। Happy Birthday to me!

৩. আজ আমার জন্মদিনে তোরা প্রমাণ করে দিলি যে, বন্ধুত্ব নামের শব্দটির অর্থ কখনো ভাষায় প্রকাশ করার মত হয়না। তোদের এই ঋণ কখনো শোধ করার মতো নয়। পরিশেষে, Happy Birthday To Me!

৪. আমার জন্মদিনটা যদি হয় বন্ধুগুলোর সাথে মন খুলে হাসার মত একটি দিন, তাহলে প্রত্যেক বছর আমি কেবল এই দিনটির জন্যই অপেক্ষা করবো!

৫. আমার জন্মদিনের সবচেয়ে বড় উপহার হচ্ছে বন্ধু গুলোর সাথে একটি দিন হাসি খুশির মধ্যে কাটানো। Happy Birthday To Me & Love You All Friends!

৬. আমার জন্মদিনে আমার জন্য যদি কোনো গিফট দিতে চাও, তবে সেটা হলো প্রতিশ্রুতি। সারাজীবন পাশে থাকার প্রতিশ্রুতি!

৭. নিজেকে ভালোবাসলে জীবনের আসল মানে খুঁজে পাওয়া যায়, তাই আজকের এই বিশেষ দিনে নিজেকে জানাই ‘শুভ জন্মদিন’!

৮. জন্মদিন পালন করার জন্য খুশি হইনা। খুশি হই কেবল এইটা ভেবে যে, এই দিনে পৃথিবীতে এলাম বলেই আজ তোদের মত বন্ধু বান্ধব খুঁজে পেয়েছি!

৯. আজকের দিনটি কিছু কারণে আমার জন্য স্পেশাল, Happy Birthday To Me!

১০. সুন্দর এই ভুবনে শুভ জন্মদিন বলার মত নেই যে কেউ, তাইতো নিজেকে নিজেই জানাই শুভ জন্মদিন তবে!

বন্ধুরা এই ছিল আমার নিজের জন্মদিন নিয়ে কয়েকটি স্ট্যাটাস। আশা করছি স্ট্যাটাস গুলো আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে, তবে মন্তব্য করে জানাবেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন