আনলিমিটেড ইনকাম করুন অ্যাড দেখে এবং ক্যাপচা সাবমিট করে। দৈনিক মিনিমাম 500 টাকা।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আমিও ভাল আছি। বরাবরের মতো আবারো আপনাদের সামনে হাজির হয়েছি আরেকটি পোস্ট নিয়ে। এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব একটি আরনিং ওয়েবসাইট সম্পর্কে। যেখান থেকে আপনারা অল্প সময়ে অর্থাৎ এক থেকে দুই ঘণ্টা সময় দিয়ে দৈনিক 3 থেকে চার ডলার ইনকাম করতে পারবেন। এবং এজন্য আপনাদের কোন ইনভেস্টমেন্ট এর প্রয়োজন হবে না। ওয়েবসাইট টির নাম হচ্ছে bdjobs.com

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক। নিচের দেওয়া লিংক

https://bdtyping.com/bn/register?ref=KrQ9Pb3M

উল্লেখিত লিংকে ক্লিক করলে অথবা কপি করে ব্রাউজারে ওপেন করলে নতুন একটা উইন্ডো ওপেন হবে এবং এখানে আপনাদের একটি অ্যাকাউন্ট করতে হবে। অ্যাকাউন্ট করলে 5 ডলারের মত অর্থাৎ 400 টাকার মত আপন আর বোনাস পেয়ে যাবেন।

একাউন্ট করার জন্য আপনাদের কিছু প্রয়োজনীয় তথ্য দিয়ে একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য আপনাদের নাম আপনাদের ইমেইল এড্রেস একটি পাসওয়ার্ড কনফার্মেশন পাসওয়ার্ড এবং ক্যাপচা ফিলাপ করে সাইন আপ বাটনে ক্লিক করতে হবে। তাহলে আপনাদের ইমেইলে একটি কনফার্মেশন কোড যাবে এবং এই কোড অনুসরণ করে সাবমিট করলে আপনাদের একাউন্টি ক্রিয়েট হয়ে যাবে।

এইবার আসেন এখানে আপনারা কিভাবে কাজ করবেন সেই ব্যাপারে বলি এখানে আপনারা এড দেখে ইনকাম করতে পারবেন এবং কুইজ খেলো ইনকাম করতে পারবেন এবং ক্যাপচা ফিলাপ করে ইনকাম করতে পারবেন। আপনি দৈনিক সর্বোচ্চ 30 টি ক্যাপচা পাবেন।

এবার আসুন আপনার কিভাবে টাকা উইথড্র করবেন সেটি নিয়ে বলি আপনি যদি ফ্রি হন তাহলে সর্বনিম্ন 75 ডলার আপনার একাউন্টে থাকতে হবে এবং আপনার একাউন্টে 75 ডলার হলেই আপনার বিকাশ নাম্বারে উইথড্র করতে পারবেন।

তো আজ এ পর্যন্তই দেখা হবে পরবর্তী কোন পোষ্টে ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন সুস্থ থাকুন।

Related Posts