আনলিমিটেড ভিউ বাড়ান আপনার ভিডিওতে ১০০০% চ্যালেঞ্জ কাজ হবেই।

আসসালামু আলাইকুম

আমরা সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়বো ইনশাআল্লাহ আজকের এই পোস্টটি এমন একটি গুরুত্বপূর্ণ পোস্ট যারা ইউটিউবে কাজ করছেন বা কাজ করেন তাদের জন্য অনেক উপকারিত একটি পোস্ট এই পোস্টটি পড়লে আপনি নিজেই বলবেন এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আসলে পোস্টটি এতই গুরুত্বপূর্ণ পোস্ট আপনি সেটা পড়লেই বুঝতে পারবেন। তাই আমি বলছি দয়া করে আপনি পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন এ পোস্টটি পড়লে আপনি জানতে পারবেন কিভাবে আপনার ইউটিউব ভিডিওতে আনলিমিটেড ইউজ নিবেন এবং কোন Spam ছাড়াই এবং আপনার ভিডিও Rank এ যাওয়ার অনেক সম্ভাবনাও রয়েছে। আজকে আমি আপনাদের সামনে এমন একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দিবো যেখান থেকে আপনি আনলিমিটেড ভিউজ নিতে পারবেন। এবং কোন প্রকার ঝামেলা ছাড়াই।

 

অ্যাপস লিংক

 

এই অ্যাপসটির বিশেষত্ব হলো আপনি এখানে একাউন্ট করার পর যেকোন ভিডিও দেখবেন এবং কয়েন আর্নিং করবেন এবং সেই কয়েন দিয়ে আপনি আপনার নিজস্ব ভিডিও প্রমোশন করাতে পারেন আর এটা কোন প্রকার speamনা করেই এখন বলবেন যে ভাই স্ট্যাম্প না করে অ্যাপস থেকে কিভাবে প্রমোশন নেওয়া যায় এখান থেকে কোন প্রকার speam না করেই প্রমোশন নেওয়া যায়। কারণ হলো এখান থেকে আপনি subscribers’ নিচ্ছেন না শুধুমাত্র ওয়াচ টাইম নিচ্ছেন সে ক্ষেত্রে আপনার ভিডিওতে কোন প্রকার speam আসবেনা। অনেকে রয়েছে যারা এখান থেকে প্রমোশন নেই এবং বড় বড় ইউটিউবার রা ও এখান থেকে প্রমোশন নেই এবং এই অ্যাপস গুলো খুব কম মানুষ রয়েছে যারা ভিউয়ার্স দের কাছে শেয়ার করে থাকে। আমার মনে হলো আপনারা যদি এখান থেকে উপকৃত হন আমার কাছে ভালো লাগবে সেজন্য আমি আপনাদের মাঝে এই অ্যাপসটি নিয়ে হাজির হলাম আপনারা একবার হলে এখানে কাজ করে দেখবেন আপনার হাতে তোরে আমি বলছি দয়া করে একবার হলেও অ্যাপসটা তে কাজ করবেন তারপর যা ইচ্ছা আমাকে বলবেন কিন্তু আপনি কাজ করবেন দয়া করে কাজের নিয়ম আমি আপনাদেরকে বলে দিচ্ছি।

 

কাজের নিয়ম:

প্রথমে আপনি আমার দেওয়া উপরের লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করবেন মাত্র 3 এমবির অ্যাপস এটি তারপর আপনি আপনার ইউটিউব চ্যানেলের যে জিমেইল আছে সেই জিমেইল বাদ দিয়ে যেকোনো একটি জিমেইল দিয়ে অ্যাপসটিতে লগইন করবেন আপনি অবশ্যই ইউটিউব চ্যানেলের যে জিমেইল রয়েছে সেটা দিবেন না শুধুমাত্র অন্য জিমেইল দিয়ে লগইন করবেন। তারপর আপনি দেখতে পাবেন ভিউ নামে অপশন সেখানে একটা ক্লিক করবেন ক্লিক করার সাথে সাথে আপনার সামনে ভিডিওসহ হবে সেটা হলো অন্যদের ভিডিও সেই ভিডিওগুলি আপনি দেখলে আপনার কয়েন আর্নিং হবে এবং সেই কয়েন দিয়ে আপনি আপনার ভিডিও প্রমোশন করবেন এখানে দেখুন আমার প্রায় 600 রুপোর কয়েন রয়েছে আমি শুধু মাত্র 10 মিনিট কাজ করে 600 কয়েন আর্নিং করেছি আপনি যদি এখানে সময় দিতে পারেন তাহলে এখান থেকে আপনি প্রতিদিন 10 থেকে 15 হাজার কয়েন আর্নিং করতে পারবেন এবং আপনার ভিডিওতে অনেক অনেক নিউজ নিয়ে আসতে পারবেন শুধু মাত্র এক দিনেই এবং এখানে যে প্লাস চিহ্ন দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করবেন ক্লিক করার পর আপনি যে ভিডিও প্রমোশন করাবেন সে ভিডিও লিংক কপি করবেন কপি করার পর এখানে দিয়ে দেবেন দিয়ে দেবার পর অ্যাড এ ক্লিক করবেন অ্যাড এ ক্লিক করার পর আপনি আপনার ভিডিওতে কত সেকেন্ড অডিয়েন্সকে দেখাবেন ধরুন আমি এক মিনিট দিলাম দেওয়ার পর আপনি দেখতে পারবেন আপনার কত পয়েন্ট এখান থেকে কাটা হবে এবং সিলেক্ট করবেন আপনার কত ভিউজ লাগবে আর হ্যাঁ আপনার অনেক কয়েন হলে আপনি এখান থেকে অনেক অনেক ভিউ নিতে পারবেন আপনার যদি 60 হাজার কয়েন হয় তাহলে আপনি একদিনে 1000 ভিউজ নিতে পারবেন এটি একটি চমৎকার একটি অ্যাপস যা আপনি ব্যবহার করলে বুঝতে পারবেন আশা করি আপনি কাজের নিয়ম বুঝেছেন না বুঝলে অবশ্যই নিচের স্ক্রিনশট গুলো আমি আপনাদের সামনে তুলে ধরছি সেগুলো দেখে অবশ্যই কাজ করুন তাহলে আর কোন সমস্যা হবে না ইনশাআল্লাহ।

আশা করছি এই পোস্টটি আপনার অত্যন্ত ভালো লেগেছে যদি ভালো লাগে তাহলে অবশ্যই দয়া করে পোস্টটি তে শেয়ার করে আপনাদের বন্ধুদের কে জানিয়ে দিয়েন এবং যদি ভালো লাগে অবশ্যই একটা কমেন্ট করবেন এবং আমাদের চ্যানেলটি তে দয়া করে সবাই ঘুরে আসবেন আপনাদের ভালো লাগবে এবং যারা গেম খেলেন তারা অবশ্যই আমাদের চ্যানেলটিকে সাবস্ক্রাইব করবেন সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন