আন্তর্জাতিক সাইট থেকে মাসে আয় করুন শত শত টাকা ১০০% সত্য।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি ওয়েবসাইট যা থেকে আপনি মাসে ৩০০ টাকার মতো ইনকাম করতে পারবেন।আমার মতে ৩০০ টাকা তো কম হয়ে যায় আপনি চাইলে আরো বেশি ইনকাম করতে পারব।তো শুরু করা যাক আজকের এই পোস্টটি।


স্টার ক্লিক কী?
উত্তরঃস্টার ক্লিক হলো একটি এড ভিউ অনলাইন ইনকাম ওয়েবসাইট যার মাধ্যমে আপনি এড ভিউ করে টাকা আয় করতে পারেন।স্টার ক্লিক এ আপনি ওয়েবসাইট ভিউ এড দেখতে পারবেন এছাড়াও রয়েছে সাইন আপ টাস্ক যা দিয়ে আপনি আরো দ্বিগুণ আয় করতে পারবেন।


স্টার ক্লিক থেকে এক্যাউন্ট খুলব কিভাবে?
উত্তরঃ প্রথমে আপনি রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করবেন। ।সেখানে আপনার নাম দিবেন। তারপর ইউজারনেইম এর জায়গায় আপনার যেকোনো নাম ও সংখ্যা দিতে পারেন।তারপর আপনার ভেরিফাইড ই-মেইল এড্রেস টা দিবেন। তারপর ৮ সংখ্যার একটি পাসওয়ার্ড দিবেন। একই পাসওয়ার্ডটি দ্বিতীয় বার লেখবেন।তারপর আপনার দেশ বাংলাদেশ সিলেক্ট করবেন আর আপনার এরিয়ার পোস্টাল কোড দিবেন।তারপর আপনার ক্যাপচা পূরণ করে সিকউরিটি বাইপাস করে নেবেন। তারপর নিচের ” রেজিস্ট্রার ” বাটনে ক্লিক করলে আপনার একাউন্ট কনফার্ম হয়ে যাবে।একাউন্ট কনফার্ম হওয়ার পর নতুন একটি পেজে আপনার ইউসার নেম ও পাসওয়ার্ড দিয়ে সাইনইন করে নিবেন।

বিজ্ঞাপন দেয়া যাবে?
উত্তরঃহ্যাঁ বিজ্ঞাপন দেয়া যাবে।আপনি তাদের কাছ থেকে বিজ্ঞাপন কিনে নিতে পারেন।আর ব্যানার এড মাএ ২$=১৬০ টাকা।।এছাড়া আপনি বৈশিষ্ট্য যুক্ত লিংক,পেইড টু সাইন আপ, লগইন,বৈশিষ্ট্য যুক্ত পাঠ্য বিজ্ঞাপন কিনে নিতে পারেন।আর এই সকল এড এর দাম ২-৩$ এর মধ্যে।

স্টার ক্লিক এ রেফারেল এর মাধ্যমে কী আয় করা যায়?
উত্তরঃহ্যাঁ রেফারেলের মাধ্যমে আয় করা যায়।আপনি যদি কাউকে রেফার করেন তাহলে তার আয়ের ২০℅ পর্যন্ত পেতে পারেন।এছাড়া রেফার করতে পারবেন আনলিমিটেড।

স্টার ক্লিক থেকে কত টাকা হলে ওথড্র দিতে পারব?
উত্তরঃ ২$ হলে স্টার ক্লিক এ টাকার জন্য আবেদন করতে পারবেন যা আপনি পেপাল এর মাধ্যমে নিতে পারবেন আর ২$=১৬০টাকা পেপাল বা ওয়েস্টার্ন মানি বা ব্যাংক এ ও এর মাধ্যমে টাকা নিতে পারবেন।এছাড়া আপনি  বিটকয়েন এর মাধ্যমেও টাকা নিতে পারেন।

আজকে এতটুকুই  পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

Related Posts