আপনার আর্টিকেল খরচ ছাড়া ই এই ওয়েবসাইটে প্রকাশ করে আয় করুন সহজেই (বাংলাদেশী অনলাইন প্রত্রিকা)। বিস্তারিত…

আপনি আর্টিকেল লিখায় পারদর্শী?  সমসাময়িক বিষয় থেকে শুরু করে যেকোনো টপিকে আর্টিকেল লিখে আয় করতে ইচ্ছুক হলে আপনি পেতে যাচ্ছে আপনার লাইফ টাইম কাজ করার সুবিধা এবং আয় করার সুবিধা।

আপনি যদি আর্টিকেল লিখতে পারেন তাহলে প্রতিমাসে আপনি কয়েক হাজার করে ইনকাম করতে পারবেন।

কিভাবে শুরু করব?

নিচে দেওয়া লিংক থেকে আপনি ওয়েবসাইটে প্রবেশ করুন এবং আপনি একটি একাউন্ট খুলুন। আপনি চাইলে ফেসবুকের মাধ্যমেও লগ ইন করতে পারেন। আপনি ওয়েবসাইট থেকে এপ ডাউনলোড করে সেখান থেকেও কাজ করতে পারেন।

কিভাবে লিখবেন?

My post এ ক্লিক করে Creat New post এ ক্লিক করে আপনার পছন্দের যেকোনো বিষয় থেকে শুরু করে সমসাময়িক যেকোন বিষয়ে লিখে পোস্ট Submit করুন। ২৪ ঘন্টার মধ্যে আপনার পোস্ট প্রকাশ করা হবে অথবা রিজেক্ট করা হবে, যদি আপনি কপি করেন বা আজেবাজে পোস্ট লেখেন।

কি কি বিষয়ে লিখবেন?

আপনি যেকোনো নিউজ, সমসাময়িক ঘটে যাওয়া ঘটনা, ফিচার, যেকোনো সাহিত্য (বাংলাদেশ এবং আন্তর্জাতিক,বিনোদন, ব্যবসা, খেলা, লাইফ, প্রযুক্তি) সংক্রান্ত যেকোন বিষয়ে আপনার লেখাটি উপযুক্ত তথ্যসূত্র এবং ছবি সংযুক্ত করে পোস্ট করতে পারবেন।

এ ছাড়া আপনার সুচিন্তিত মতামত দিয়েও যেকোনো বিষয়ে লিখতে পারবেন।

কিভাবে আয় করবেন?

আপনার আর্টিকেলটি প্রকাশিত হবার পর যত সম্ভব যায়গায় পোস্ট করুন। যত বেশি জন আপনার পোস্ট পড়বে তত বেশি আয় করতে পারবেন। আপনার পোস্ট যত জন পড়বে সে অনুযায়ী আপনি আয় করতে পারবেন।

আপনার পোস্ট পাবলিশ হবে না কেন?

কপিরাইট সংক্রান্ত ঝামেলা এড়াতে এখানে শুধুমাত্র আপনার মৌলিক লেখাগুলোই পোস্ট করার যাবে। তৃতীয় কোনো ব্যক্তির লেখা,অনুমতি ছাড়া কারো তোলা ছবি,ব্যক্তিগত কোন গবেষণাপত্র এখানে প্রকাশের উদ্দেশে পাঠানো যাবে না।

টাকা উত্তোলন করবেন কিভাবে?

আপনি আপনার যেকোনো ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

Website link: Click Here

আজকে এ পর্যন্তই। আবার দেখা হবে নতুন আর্টিকেলে, নতুন কোনো টপিকে। সে পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন, সুস্থ রাখুন।

Related Posts

16 Comments

মন্তব্য করুন