আপনি যদি অনলাইন থেকে এখনো টাকা ইনকাম করতে না পারেন তাহলে নিচের পোস্টটি ভালো ভাবে পড়ুন ।

 

 

হ্যালো ফ্রেন্ড,আসসালামু আলাইকুম । বন্ধুরা আপনি যদি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান ! তাহলে নিচের পোস্টটি ভালভাবে পড়ে নিন ।

আজকের বিষয়: কিভাবে অনলাইনে টাকা ইনকাম করবেন ।

অনলাইনে টাকা ইনকাম করার দারুন একটি অ্যাপস ।

বাংলাদেশি অ্যাপস থেকে টাকা ইনকাম করুন ।

প্রথমে আপনাকে একটি অ্যাপস ইনস্টল করতে হবে । তারপর আপনি ঐ এপস এ নিবন্ধন করে নিবেন । সাথে সাথে আপনি 50 টাকা পেয়ে যাবেন আপনার একাউন্টে ।

কিভাবে এখন আপনি কাজ করবেন,তা আমি নিচে পোস্ট করে লিখব । আপনি পোস্ট গুলি ভালোভাবে পড়ে নিবেন ।

১.অ্যাপস ইন্সটল করুন অ্যাপসের নাম: রিং আইডি (Ring id) অ্যাপস কি আপনি প্লে স্টোরে সার্চ দিলেই পেয়ে যাবেন ।

২. অ্যাপসটিতে আপনাকে সাইন আপ করতে হবে। আপনি ভাবছেন কিভাবে সাইন আপ করবেন ? সাইন আপ করার জন্য আপনাকে অ্যাপস টি ওপেন করতে হবে । তারপর আপনি ওপেন করার পর,দেখবেন যে ওখানে আপনার নাম্বার চাচ্ছে আপনি কি করবেন । 0 বাদে 17 থেকে আপনার নাম্বারটি দিয়ে দিবেন ।

বন্ধুরা নাম্বারটি দিয়ে দেওয়ার পর আপনি ওখানে দেখতে পারবেন যে কিছু লেখা আছে । ওই সাইন আপ লেখাটির উপর জাস্ট আপনি ক্লিক করে দিবেন । ক্লিক করে দেওয়ার পর যে নাম্বার দিয়ে সাইন আপ করছেন , সেই নাম্বারে একটি কোড চলে যাবে ওই কোডটি আপনি নেক্সট এ ক্লিক করার পর দিয়ে দেবেন । তারপর আপনি কি করবেন আপনার নাম সেট করে নিবেন ।

তারপর আপনি কি করবেন ?

প্রথম পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিয়ে দিবেন । এবার নেক্সট এ ক্লিক করার পর করার পর আপনি দেখতে পারবেন যে আপনার কাছে একটি রেফারেল কোড চাইছে আপনি কি করবেন নিচের কোডটি ব্যবহার করবেন ।

রেফারেল কোড: ১৫৩৫১২২২

আপনি উপরের কোডটি ব্যবহার করার সাথে সাথে কিন্তু আপনার একাউন্টে 50 টাকা যোগ হবে ।

এবং আপনার একাউন্ট খোলা ও কিন্তু হয়ে গেল ।

৩. সবার আপনি কিভাবে কাজ করবেন বাঘ কিভাবে টাকা ইনকাম করবেন ?

আপনি আপনার হাতের বাম সাইটে যাবেন,দেখতে পারবে থ্রি লাইন আছে সেই লাইনে আপনি ক্লিক করে দিবেন । ক্লিক করে দেওয়ার পর আপনি ওখানে ওয়ালেট বলে একটু অপশন দেখতে পারবেন । আপনি জাস্ট ওয়ালেট অপশন টিতে ক্লিক করে দিবেন । ক্লিক করে দেওয়ার পর আপনি আপনার একাউন্টে কত টাকা আছে তা দেখতে পারবেন ।  আপনি টাকা ইনকাম করার জন্য কি করবেন ? এই মোবাইল দিয়ে আপনি যেভাবে রেফার কোড ইউজ করে একাউন্টে খুললেন । ঠিক সেভাবে আপনি অন্য মোবাইলে একাউন্ট খুলে রেফার এর মাধ্যমে ইনকাম করে নিবেন । যেরকম ভাবে একটি অ্যাকাউন্ট খুলেছেন, সেরকম ভাবেই আপনি অন্য মোবাইলে আপনার রেফারেল কোড দিয়ে ইনকাম করতে পারবেন । প্রতি রেফার করলে পাবেন বিশ টাকা করে । মিনিমাম 200 টাকা হলেই আপনি বিকাশে টাকা তুলতে পারবেন ।

বিস্তারিত জানতে আপনি নিচের নাম্বারে মেসেজ করে জেনে নেবেন:০১৮৯২৮৮৭৮৩৩ ।

 

Related Posts